শোয়েবকে বিয়ে করতে না করতেই মহাবিপদে সানা জাভেদ! হাড়ে হাড়ে টের পাচ্ছেন বিয়ে করার মজা! হঠাৎ কি হলো আবার?

শোয়েবকে বিয়ে করতে না করতেই মহাবিপদে সানা জাভেদ! হাড়ে হাড়ে টের পাচ্ছেন বিয়ে করার মজা! হঠাৎ কি হলো আবার?

শোয়েবকে বিয়ে করতে না করতেই
মহাবিপদে সানা জাভেদ!

হাড়ে হাড়ে টের পাচ্ছেন
বিয়ে করার মজা!

গুনছেন বিয়ে
করার মাশুল!

হঠাৎ কি হল আবার?

তৃতীয় স্ত্রীর সঙ্গে কি কাণ্ড ঘটালেন
শোয়েব মালিক?

গ্ল্যামার ওয়ার্ল্ডের নব দম্পতি এখন সকলের কাছে চর্চার বিষয়। এই নব দম্পতি অর্থাৎ শোয়েব ও সানার বিয়ে নিয়ে যতোটা না ক্ষুব্ধ সনিয়া, তার থেকেও অধিক ক্ষুব্ধ নেটিজেনরা। সকলের কাছে এই নব দম্পতি এখন চক্ষুশূল হয়ে উঠেছে। ভারত থেকে পাকিস্তান সকলেই রীতিমত শোয়েবের তৃতীয় বিয়ে নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করেছে। আর এই তৃতীয় বিয়ের পাল্লা ভারী পড়েছে সানার ওপর। পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদ শোয়েবকে বিয়ে করার পর এমন সব ভোগান্তির শিকার হতে হবে , যা তিনি স্বপ্নেও ভাবতে পারেন নি।আর এই ভোগান্তি ভোগাচ্ছে তারই অনুগামীরা,,,,,,, তাকে নিয়ে দিনরাত তুলোধনা করছেন । সানিয়ার সংসার ভেঙ্গে তিনি সংসার করবেন এমনটা মানতে নারাজ অনুগামীরা।

হিন্দিতে একটি কথা আছে জয়সি করনি ওইসি ভরনি। এই কথার তাৎপর্য জুড়ে গেছে সানা জাভেদের সঙ্গে। শোয়েবকে বিয়ে করার ফল হাড়ে হাড়ে টের পাচ্ছেন। কারণ তথ্য সূত্রে জানা গিয়েছে, সানা জাভেদ সম্প্রতি একটি বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। বিয়ের অনেকদিন পর তিনি সোশ্যাল মিডিয়ায় তার বিয়ের ছবি পোস্ট করেন । আর তার এই পোস্টকে কেন্দ্র করে নানাধরনের জল্পনা শুরু হয়েছে । এতদিন যেনো নেটিজেনরা অপেক্ষা করছিলেন এই সময়টার জন্য। আর পোস্ট হওয়া মাত্রই হামলে পড়েছে সানার ওপর। তারই অনুগামীরা তীর্যক মন্তব্যে ভরে দিয়েছে কমেন্ট বক্স। যদিও এই পোস্টে বিয়ের দিন যারা সানাকে সাজিয়েছিলেন তাদেরকে নিয়েই শুধু ধন্যবাদ জানিয়েছেন। কিন্তু এই সাধারণ পোস্টকে কয়েক সেকেন্ডে অসাধারণ করে তুলেছে তারই সমর্থকরা। অনেকে তো রীতিমত তার সিরিয়াল বয়কট করার কথা বলে বসেছেন,,,,,,,,সানার অনুগামীরা এখন তারই বিপক্ষে । সানা এখন কাজ করছেন সুকুন নামক একটি ধারাবাহিকে । শোয়েবকে বিয়ে করার পর যেনো এই ধারাবাহিকের জনপ্রিয়তাও ধীরে ধীরে কমে যাচ্ছে। যা সত্যিই ভাবাচ্ছে সানাকে ।

এতদিন সানা টেলিভিশনের পর্দায় নায়িকা হিসেবে অভিনয় করলেও ,,,,,সানিয়ার সংসারে তিনি ভিলেন হিসেবে অভিনয় করছেন বলে অনেকের মন্তব্য। ভারত হোক বা পাকিস্তান দু জায়গায় সানিয়ার বিপুল সংখ্যক অনুগামী। তাই সানিয়ার এই অবস্থা কেউই মেনে নিতে পারছেন না । শুধু সানা নয় শোয়েবকেও বিভিন্ন কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। বিশেষ করে যেদিন শোনা যায়, সানার সাথে শোয়েবের সম্পর্ক তিন বছর ধরে । এই বিস্ফোরক তথ্য ফাঁস হওয়ার পর সানিয়ার অনুগামীরা রেগে শোয়েবকে রীতিমত যা নয় তাই বলে কটাক্ষ করেছে । বাড়ীতে বউ থাকা সত্বেও কিভাবে পরকীয়ায় লিপ্ত ছিল এই পাকিস্তানি ক্রিকেটার তা নিয়ে প্রশ্ন উঠছে বারংবার। আর সানাও বিবাহিত থাকা সত্বেও কিভাবে অন্য সম্পর্কে জড়াতে পারে ?

এই নিয়েও প্রশ্ন উঠছে। এমনকি দুজনের পরকীয়ায় চক্করে ভুক্তভোগী তিনজন,,,, সানা এবং তার পুত্র ইজহান, এবং সানার প্রথম স্বামী উমের জাসওয়াল ( Umair Jaswal ) । শোয়েব এবং সানার এই কীর্তিকলাপের জন্যই তাদের প্রতি অনুগামীদের বিদ্বেষী মনোভাব দিনের পর দিন বেড়েই চলছে,,,,,, যার প্রভাব ভালোভাবে পড়েছে দুজনের ক্যারিয়ারে । কিন্তু এত কিছুর পরেও শোয়েব এবং সানা দুজনেই চুপ ,,,,,কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি তাদের তরফ থেকে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *