[1:54 pm, 27/01/2024] Sunanda: শোয়েব মালিক নন, সানিয়ার প্রথম প্রেমিক ছিলেন এই মানুষটি! যার প্রেমে অন্ধ ছিলেন ভারতের টেনিস সুন্দরী, এনার জন্যই দিতে চেয়েছিলেন জান প্রাণ

[1:54 pm, 27/01/2024] Sunanda: শোয়েব মালিক নন, সানিয়ার প্রথম প্রেমিক ছিলেন এই মানুষটি! যার প্রেমে অন্ধ ছিলেন ভারতের টেনিস সুন্দরী, এনার জন্যই দিতে চেয়েছিলেন জান প্রাণ

শোয়েব মালিক নন, সানিয়ার
প্রথম প্রেমিক ছিলেন এই মানুষটি!

যার প্রেমে অন্ধ ছিলেন
ভারতের টেনিস সুন্দরী!

এই মানুষটির জন্যই
জান প্রাণ দিতে চেয়েছিলেন সানিয়া!

এনাকেই করতে চেয়েছিলেন
বিয়ে!

পৌঁছেছিলেন ছাদনাতলা
পর্যন্ত!

কিন্তু এত করেও
মানুষটিকে পেলেন না সানিয়া!

কেন জানেন?
দেখুন

এই মুহূর্তে রাম মন্দিরের পাশাপাশি আলোচনায় রয়েছে সানিয়া মির্জা ও শোয়েব মালিক । দুজনের বিবাহ বিচ্ছেদ ঘিরে ভারত পাকিস্তানের মধ্যে যেনো নতুন করে সংঘর্ষ শুরু হয়েছে । ভারতের টেনিস সুন্দরীকে ডিভোর্স দিয়ে আবারো তৃতীয়বার বিয়ে করলেন পাক ক্রিকেটার শোয়েব মালিক। ১৪ বছরের সম্পর্ককে ভুলে গিয়ে পাক অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে নতুন করে ঘর বাঁধলেন তিনি । কিন্তু শোয়েব ও সানিয়ার বিচ্ছেদের মাঝেই নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে সানিয়ার প্রথম বিয়ের গল্প। শুধু শোয়েব মালিকই নন এই বিয়ে করার প্রতিযোগিতায় সানিয়া মির্জাও কম যান না । তার জীবনেও রয়েছে শোয়েব মালিক সমেত আরো একটি বিয়ের গল্প । শুধু শোয়েব নয় সানিয়ার জীবনে এসেছিল আরো একটি প্রেম । এই প্রেম কাহিনী বাগদান পর্যন্ত এগোলেও,,,, বিয়ে করার আগেই থেমে যায় এর কাহিনী ।

তথ্য সূত্রে জানা যায় সানিয়ার জীবনে শোয়েব দ্বিতীয় পুরুষ । শোয়েব আসার আগে সানিয়ার মনে বিরাজ করতেন অন্য কেউ। তিনিই ছিলেন সানিয়ার প্রথম প্রেম । যার প্রেমে একেবারে হাবুডুবু খেতেন টেনিস সুন্দরী। একসময়ের জনপ্রিয় প্রেমিক – প্রেমিকা হিসেবে খ্যাত ছিলেন তারা । এখন অনেকে হয়তো সানিয়ার প্রথম স্বামীর কথা ভুলে গিয়েছেন। সানিয়ার প্রথম স্বামীর নাম সোহরাব মির্জা। এই সোহরাব মির্জা একজন ভারতীয় খানদানি ব্যবসায়ীক পরিবারের ছেলে। সোহরাব আর সানিয়ার দুজনের পরিবারের ব্যবসায়িক সূত্রে সম্পর্ক । সেই সূত্র ধরেই সোহরাব ও সানিয়া ভালো বন্ধু হয়ে উঠে ছিলেন , আর সেই বন্ধুত্ব এক সময় ভালোবাসায় পরিণত হয় । সাধারণ পাঁচটা প্রেমিক – প্রেমিকার মত তাদেরও সম্পর্ক ছিল সুমধুর। তাদের প্রেমকাহিনী তখন গোটা মিডিয়ার কাছে ছিল জমকালো বিষয় । তাদেরকে নিয়ে নিত্য নতুন কাহিনী শোনা যেত বিভিন্ন আলোচনায়। এক সময়ে দুই পরিবার মিলে তাদের চার হাত এক করার সিদ্ধান্তও নেয় , এবং এই সিদ্ধান্তে পূর্ণ সমর্থন করেছিলেন দুজনেই। ২০০৯ সালে দুই পরিবার সাক্ষী থেকে তাদের বাগদান করায় । কিন্তু হঠাৎই তাদের এই মধুর সম্পর্কে তিক্ততা দেখা যায়। এই তিক্ততার সূত্রপাত ঘটে বাগদানের পর পর। তথ্য সূত্রে জানা যায় ,সোহরাব ব্যবসায়িক পরিবারের ছেলে হওয়ার কারণে সানিয়া এবং তার মধ্যে সঠিক বনিবনা হচ্ছিল না। তাই দুজনেই সম্পর্ক থেকে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেয় ,,, এবং এখানেই শেষ হয়ে যায় তাদের প্রেম কাহিনী ।

সোহরাব এতদিন আলোচনার বাইরে থাকলেও সানিয়ার সাথে শোয়েবের ছাড়াছাড়ির পর তাকে নিয়েও জল্পনার শেষ নেই । অনেকেই জানতে চাইছেন এখন সোহরাব মির্জা কি করছেন? কেমন আছেন ? নানা বিষয় । সে সূত্র ধরেই উঠে এসেছে , তিনি এখন হায়দ্রাবাদের জনপ্রিয় ইউনিভার্সাল বেকার্সের মালিক । এমনকি উঠে এসেছে আরো এক চাঞ্চল্যকর তথ্য,,,,,, জানা গেছে টেনিস সুন্দরীর প্রথম প্রেমিক সোহরাব মির্জা নাকি এখনও অবিবাহিত। সানিয়ার সাথে সম্পর্ক ভেঙেছে দীর্ঘ ১৫ বছর আগে । কিন্তু ১৫ বছর পরেও তিনি আজও অবিবাহিত, তাহলে কি আজও তার মনে সানিয়াকে নিয়ে কোনো অনুভূতি কাজ করছে যার জেরে পুরনো প্রেম এখনও ভুলতে পারেননি , তাই আজও তিনি বিয়ে না করে ব্যাচেলর রয়েছেন ।

এই ভিডিওটি ভালো লাগলে লাইক ,শেয়ার এবং কমেন্ট করুন এবং সেলিব্রিটিদের আরো খবর পেতে বাংলা হান্ট ভিডিও পেজটিকে ফলো করুন।
[2:05 pm, 27/01/2024] Sunanda: কোন কোন লক্ষণগুলি পুরুষদের ক্যান্সার হওয়ার সম্ভাবনা বাড়ায় !!

পুরুষদের শরীরে এই পাঁচটি লক্ষণ
ক্যান্সারের অন্যতম কারণ

ভুলেও এগুলিকে


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *