তিন নম্বর বিয়ে করা শোয়েব মালিক মোট কত টাকার মালিক জানেন? মাসে কত টাকা রোজগার করেন সানিয়ার প্রাক্তন স্বামী?

তিন নম্বর বিয়ে করা শোয়েব মালিক মোট কত টাকার মালিক জানেন? মাসে কত টাকা রোজগার করেন
সানিয়ার প্রাক্তন স্বামী?

তিন নম্বর বিয়ে করা শোয়েব মালিক
মোট কত টাকার মালিক জানেন?

মাসে কত টাকা রোজগার করেন
সানিয়ার প্রাক্তন স্বামী?

বিলাসবহুল চোখ ধাঁধানো বাড়ি,
গ্যারেজে দামী দামী গাড়ি!
ব্যাঙ্ক ভর্তি কাড়ি কাড়ি টাকা!

৪১ বছর বয়সী শোয়েবের, টাকার খনি
দেখলে অবাক না হয়ে পারবেন না

শোয়েব মালিক নামটা প্রায় সকলের কাছে পরিচিত। পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যে অন্যতম জনপ্রিয় ক্রিকেটার শোয়েব মালিক। শুধু তাই নয় আরো একটি পরিচয় আছে ইনি হলেন ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জার স্বামী । যদিওবা তা এখন অতীত, কারণ শোয়েব মালিক এখন তার তৃতীয় বিয়ে নিয়ে ব্যস্ত ।এই পাকিস্তানি ক্রিকটার এখন নেট দুনিয়ার হট টপিক। মালিকের বিয়ের সংখ্যা সকলে জানলেও তার সম্পত্তির পরিমাণ অনেকেই জানে না । প্রথম শ্রেণীর অন্যতম ক্রিকেটার হওয়ার ফলে দুহাত ভরে টাকা কামিয়েছেন তিনি। বিলাসবহুল গাড়ি থেকে বিলাসবহুল বাড়ি সবই রয়েছে। সাথে রয়েছে ব্যাংক ভর্তি টাকা।

সূত্রের খবর, পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সম্পত্তির পরিমাণ ২৮ মিলিয়ন ডলার অর্থাৎ ২২৮ কোটি টাকা । বিশ্বের ধনী ক্রিকেটারদের তালিকায় শোয়েবের নাম রয়েছে। ৪১ বছর বয়সী এই ক্রিকেটারকে এখন মাঠে খেলতে না দেখা গেলেও তার সম্পত্তির পরিমান বুঝিয়ে দেয় তিনি ঠিক কতটা সফল তার ক্যারিয়ারে। তিনি শুধু ক্রিকেট খেলেই উপার্জন করেনি। নানা ব্র্যান্ডের সাথে কাজ করে তিনি বেশ মোটা টাকা ইনকাম করেন। পাকিস্তান সুপার লিগ থেকে তিনি এখনো মাসে প্রায় ৫০ লক্ষ টাকা উপার্জন করেন । এমনকি পেপসি, জিলেটের মতো বড়ো বড়ো সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এছাড়াও বিশ্বের শীর্ষে থাকা ব্র্যান্ডগুলির সাথে তিনি কাজ করেন । তার পাশে তো রয়েছে সোশ্যাল মিডিয়া, যা তার আয়ের অন্যতম উৎস। মাঝে মধ্যে তাকে ধারাভাষ্যকার হিসেবে দেখা যায়, এখান থেকেও তিনি মোটা অঙ্কের টাকা পেয়ে থাকেন। চলুন এবার দেখা নেওয়া যাক তার সম্পত্তির তালিকায় কি কি রয়েছে ?

শোয়েব মালিকের শিয়ালকোটে একটি বিলাসবহুল বাড়ী রয়েছে । বাড়ির আনাচে কানাচে ছড়িয়ে আছে আভিজাত্যের ছাপ। প্রায় সকল ক্রিকেট তারকাদের গাড়ির সখ থাকে , সেই তালিকায় বাদ পড়েনি শোয়েব মালিকও। তার গাড়ির কালেকশন দেখলে পিলে চমকে যাবে। গ্যারেজে ভর্তি রয়েছে শুধু নামি দামি গাড়ি । মার্সিডিজ থেকে শুরু করে ইভো ৯ , এমনকি নিসান ৩৫০ জেডের মতো গাড়ির কালকেশন রয়েছে । মাঠে দাড়িয়ে যেমন ব্যাটে বোলে রান করেছেন তেমনি টাকার ঝড়ও উঠিয়েছেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *