৮ লক্ষ টাকার মালিক

শুধুমাত্র আপনার এই একটা অভ্যাসই আপনাকে বানাতে পারে লাখপতি! বিনা পরিশ্রমেই পেয়ে উপার্জন করতে পারবেন লাখ লাখ টাকা! আপনিও এক মাসেই হতে পারেন ৮ লক্ষ টাকার মালিক! এখনই শুরু করুন এই স্বাস্থ্যকর অভ্যাস!

মোবাইল ফোন ছাড়া অচল আজকের দুনিয়া! এখনকার দিনে আট থেকে আশি সকলেই বুঁদ হয়ে থাকেন মুঠোয় বন্দি স্মার্ট ফোনে। সকালে ঘুম থেকে উঠে রাতে ঘুমাতে যাওয়ার আগে পর্যন্ত এই মোবাইল ফোন ছাড়া এখন চলে না এক মুহূর্তও। দিনে দিনে  অতিরিক্ত মাত্রায় বাড়ছে মোবাইল ফোনের ওপর আসক্তি। বাচ্চা থেকে বুড়ো যার থেকে নিস্তার নেই কারও। কিন্তু জেনে রাখা প্রয়োজন মোবাইল ফোন থেকে  ইলেক্ট্র-ম্যাগনেটিক রশ্মি বিচ্ছুরণের কারণে মানবদেহে একাধিক শারীরিক ও মানসিক সমস্যা তৈরী হয়। তাই মোবাইল ঘাঁটার এই নেশা থেকে মুক্তির জন্যই সম্প্রতি ডিজিটাল ডিটক্স প্রোগ্রাম নামে  এক অভিনব প্রতিযোগিতার আয়োজন করেছিল সিগ্গিস ডেয়ারি নামের একটি কোম্পানি।

আইসল্যান্ডের স্টাইলে এদের বানানো দই দারুন জনপ্রিয়। সম্প্রতি এই সংস্থাটি দিচ্ছে এক দুর্দান্ত অফার। অতিরিক্ত মোবাইল ব্যবহারের  নেশা থেকে মুক্তি দেওয়ার উদ্যেশ্যেই এই সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে কেউ যদি এক মাস মোবাইল ব্যবহার না করে থাকতে পারেন তাহলে তাকে দেওয়া হবে আট লক্ষ টাকা।

হ্যাঁ আপন ঠিকই শুনছেন! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।  তাই যদি আপনিও  বিনা পরিশ্রমে ৮ লক্ষ টাকা উপার্জন করতে চান তাহলে মোবাইল ফোনের নেশা কাটাতে অংশগ্রহণ করুন এই প্রতিযোগিতায়।  কেউ যদি  সত্যিই একমাস ফোন ব্যবহার না করে থাকতে পারেন তাহলে তার হাতেই তুলে দেওয়া হবে ১০ হাজার ডলারের পুরস্কার মূল্য। অর্থাৎ  ভারতীয় মুদ্রায় যা প্রায় ৮ লক্ষ টাকা।

শুধু তাই নয় ১০ জন ভাগ্যবান বিজেতার জন্য থাকছে আকর্ষণীয় উপহার। এই সংস্থার তরফে জানানো জানানো হয়েছে নতুন বছরেই  একটা স্বাস্থ্যকর অভ্যাস তৈরির জন্য এই অভিনব প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। মোবাইল ছেড়ে থাকার উপকারিতা বোঝানো হবে এই প্রতিযোগিতার মধ্য দিয়ে। প্রতিযোগিতা শেষে  যিনি বিজয়ী হবেন তাকে ৮ লক্ষ টাকার পুরস্কার দেওয়ার পাশাপাশি দেওয়া হবে একটি স্মার্ট ফোন লক বক্স, পুরনো দিনের একটি ফ্লিপ ফোন এবং এক মাসের প্রিপার সিম কার্ড সহ তিন মাস বিনামূল্যে সিগ্গির দই।

প্রতিযোগিতার অংশ নেওয়ার জন্য কি যোগ্যতা থাকা দরকার?

জানা যাচ্ছে আমেরিকার দশটি জেলার বাসিন্দারাই এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।  তবে শর্ত একটাই তা হল আবেদনকারীদের বয়স ১৮ বছর বা তার বেশি হতে হবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *