শ্রী রাম চন্দ্রের অত্যন্ত প্রিয় এই ৪টি রাশি! এই ৪ রাশিকে ভগবান রাম নিজে আগলে রাখেন, এরা রাজার হালে বিরাজ করেন

শ্রী রাম চন্দ্রের অত্যন্ত প্রিয় এই ৪টি রাশি! এই ৪ রাশিকে ভগবান রাম নিজে আগলে রাখেন, এরা রাজার হালে বিরাজ করেন

শ্রী রাম চন্দ্রের অত্যন্ত প্রিয়
এই ৪টি রাশি!

এই ৪ রাশিকে ভগবান রাম
নিজে আগলে রাখেন!

রঘুপতির আশীর্বাদে দূরে থাকে
এদের যাবতীয় দুঃখ-দুর্দশা!

ধন, সম্পদ, আয়, উন্নতিতে
এরা রাজার হালে বিরাজ করেন!

এই ৪টি রাশির মধ্যে
আপনি আছেন তো?

দেখুন

সদ্য উদ্বোধন হয়েছে রাম মন্দির । দীর্ঘ ৫০০ বছরের লড়াই শেষ করে শ্রী রাম চ্ন্দ্র নিজের জন্মভূমিতে ফিরেছেন। সকল রামভক্তরাই ভগবান শ্রী রামচন্দ্রের দুহাত ভরা আশীর্বাদ পাবেন। তবে ভগবান শ্রী রামচন্দ্রের চারটি বিশেষ পছন্দের রাশি রয়েছে। এই ৪টি রাশি বরাবরই প্রভু রামের খুবই প্রিয় ও কাছের। এই বিশেষ চারটি রাশির প্রতি রঘুপতির আলাদাই একটা টান রয়েছে। এরা রাম চন্দ্রের নিকট বিশেষ কৃপা লাভ করেন।

তালিকার প্রথমেই আছে মিথুন রাশি :

শ্রীরাম চন্দ্রের প্রিয় রাশি গুলির মধ্যে অন্যতম একটি রাশি হলো মিথুন রাশি । এই রাশির জাতক জাতিকাদের মাথার ওপর ভগবান রামের আশীর্বাদ সর্বদা অক্ষুন্ন থাকে। এদেরকে জীবনের সমস্ত কঠিন সময় থেকে রক্ষা প্রভু নিজেই । এরা জীবনে অনেক সুখ্যাতি অর্জন করতে পারে এবং যেকোনো কাজে বিপুল পরিমাণ সাফল্য অর্জন করতে পারে। এরা পূর্ন ভাবে ভাগ্যের সমর্থন পায়।

দ্বিতীয়টি হল কর্কট রাশি :

শাস্ত্রমতে , কর্কট রাশির জাতকেরাও শ্রী রামচন্দ্রের খুবই প্রিয় একটি রাশি । রামের আশীর্বাদে এই রাশির জাতকদের আনন্দ , সুখ ও সমৃদ্ধি ভরে থাকে। এমনকি এরা জটিল সমস্যা গুলি সহজে সমাধান করতে পারে । এদের সমস্ত মনের ইচ্ছে পূর্ন হয় । এমনকি এরা উচ্চপদে পৌঁছাতে পারে । এই রাশির জাতকরা প্রভুর কৃপায় ব্যবসা থেকে কর্মক্ষেত্রে সর্বত্রে উন্নতি লাভ করে ।

তৃতীয় স্থানে আছে তুলা রাশি :

এই রাশির জাতক-জাতিকারা রামচন্দ্রের মনে বিশেষ জায়গা অর্জন করে থাকে। এই রাশির জাতকরা বরাবরই ধার্মিক প্রকৃতির হয় । এরা নানা ধরনের ধার্মিক কাজে নিযুক্ত থাকে , এর ফলে এরা অনেক পূণ্য লাভ করে । শ্রী রামের কৃপায় এরা যেকোনো বাধা বিপত্তি কাটিয়ে উঠতে পারে । এদের দীর্ঘদিনের মনের ইচ্ছা পূরন হয় , এমনকি শিক্ষাক্ষেত্রেও সাফল্য অর্জন করে।

সবার শেষে আছে মীন রাশি :

জ্যোতিষ শাস্ত্র মতে , এই রাশির জাতক – জাতিকাদের ওপর শ্রী রাম চন্দ্রের আশীর্বাদ থাকে । এই রাশির জাতকেরা খুবই পরিশ্রমী প্রকৃতির হয় , যে কারণে এরা ভগবানের প্রিয় হন। এরা ভগবানের আশীর্বাদে নিজের লক্ষ্যে ঠিক পৌঁছে যায় এবং এদের ঘরে সব সময় সুখ বিরাজ করে ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *