সানিয়া মির্জা মোট কত টাকার মালিক জানেন? গোটা পাকিস্তান কেনার ক্ষমতা আছে ভারতীয় টেনিস সুন্দরীর

সানিয়া মির্জা মোট কত টাকার মালিক জানেন? গোটা পাকিস্তান কেনার ক্ষমতা আছে ভারতীয় টেনিস সুন্দরীর

সানিয়া মির্জা মোট
কত টাকার মালিক জানেন?

গোটা পাকিস্তান কেনার
ক্ষমতা আছে ভারতীয় টেনিস সুন্দরীর!

বিলাসবহুল বাড়ি,
গ্যারেজ ভর্তি দামী দামী গাড়ি!

সানিয়ার সম্পত্তির কাছে
পাত্তাও পাবে না শোয়েব মালিক!

কোথা থেকে তিনি
এত টাকা আয় করেন ?

সানিয়া মির্জা ,,,, যার নামটাই যথেষ্ট সকলের কাছে। গোটা ভারতবাসীর কাছে তিনি টেনিস সুন্দরী ।ছয় বছর বয়স থেকেই তার টেনিসে হাতে খড়ি শুরু হয়। তার দুর্ধর্ষ পারফরম্যান্সের জন্য আজ তিনি বিশ্বের অন্যতম সেরা টেনিস প্লেয়ার। যদিওবা তিনি এখন টেনিস থেকে বিদায় নিয়েছে। ৩৭ বছর বয়সী সানিয়া মির্জা আজ টেনিস জগতের একটি বড় অধ্যায়। টেনিস যার কাছে জল ভাত, সেই সুন্দরীর রয়েছে প্রচুর প্রচুর ফলোয়ার্স। শুধু তাই নয় টেনিস জগতে যেমন নাম কামিয়েছেন তেমনই টাকাও কামিয়েছেন। তিনি এখন কোটি কোটি টাকার মালকিন । বাড়ি থেকে গাড়ি কি নেই ,,,,,বিলাসবহুল বাড়ি দেখলে চোখ আকাশে উঠে যাবে। অর্থের পরিমাণ শুনলে পিলে চমকে যাবে।

তথ্যসূত্রে জানা গেছে , সানিয়া মির্জার মোট সম্পত্তির পরিমাণ ২৬ মিলিয়ন ডলার অর্থাৎ ২১০ কোটি টাকার মালিক তিনি একাই । তিনি খেলার জগত থেকে অবসর নিলেও তার উপার্জনে বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং তিনি এখনও মোটা টাকা ইনকাম করছেন । টেনিস অ্যাকাডেমি থেকে এখনো তিনি প্রতি মাসে ৫০ লক্ষ টাকা উপার্জন করেন অর্থাৎ তার বার্ষিক আয় ৩ কোটি টাকা। এখন তার আয়ের উৎসই হচ্ছে ব্র্যান্ড। জানা গেছে , তিনি প্রথম সারির ব্র্যান্ডের সাথে কাজ করেন । যেমন নাইক, অ্যাডিডাস , স্প্রাইট ইত্যাদি নামিদামি কোম্পানির বিজ্ঞাপন তিনি দিয়ে থাকেন
এখান থেকে তিনি মোটা অঙ্কের অর্থ উপার্জন করেন । এছাড়াও আরো অনেক বড় বড় সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করে থাকেন। চলুন এবার দেখা নেওয়া যাক তার সম্পত্তির তালিকায় কি কি রয়েছে ?

তিনি যে বাড়িতে থাকেন তার দাম শুনলেই আপনি চমকে যাবেন ! সানিয়ার হায়দ্রাবাদের বিলাসবহুল বাড়িটার দামই হচ্ছে ১৩ কোটি টাকা। শুধু তাই নয় দুবাইতে তার একটি বাংলো রয়েছে , বাংলোর কানায় কানায় রয়েছে আভিজাত্যের ছোঁয়া । সাথে রয়েছে পছন্দের সব গাড়ি। দু গ্যারেজ ভর্তি করে নামিদামি সব গাড়ীতে। রেঞ্জ রোভার থেকে শুরু করে মার্সিডিজ, এমনকি বাদ যায়নি বিএমডব্লিউ। গাড়ির স্বপ্ন তার চিরকালের তাই তার উপার্জনের অনেকাংশ খরচ করেছেন গাড়ির পিছনে । অর্থ উপার্জনের পাশাপাশি তিনি অনেক সাম্মানিক পুরস্কারও অর্জন করেছেন, যার তালিকা বেশ বড়ো । সব মিলিয়ে তিনি এখন নিজের সাম্রাজ্যে রানী ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *