শোয়েব মালিকের বিয়ে

সানিয়া মির্জা অতীত! আবার বিয়ে করলেন শোয়েব মালিক! এটা কত নম্বর বিয়ে প্রাক্তন পাক অধিনায়কের! শোয়েবের এই নতুন ঘরণী কে জানেন? এই পাক সুন্দরীও কি সত্যিই ভারতের বাসিন্দা?

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সাথে বিচ্ছেদ জল্পনার মাঝেই পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সাথে চার হাত এক হল প্রাক্তন পাক অধিনায়ক শোয়েব মালিকের। সানিয়া যখন অস্ট্রেলিয়ান ওপেনে ধারাভাষ্য দিতে ব্যস্ত তখনই সবাইকে চমকে দিয়ে পাক অভিনেত্রীর সাথে বিয়ে সেরে ফেললেন শোয়েব। সানার সাথে এই নিয়ে তৃতীয় বিয়ে করলেন শোয়েব। অন্যদিকে শোয়েবের সাথে বিয়ের  আগেও একবার বিয়ে হয়েছিল সানার।

পাকিস্তানি গায়ক ওমরের সাথে উমায়ের জসওয়ালের সাথে বিয়ে করেছিলেন সানা। ২০২০ সালের অক্টোবর মাসে কোনোরকম জাঁকজমক ছাড়াই  একেবারে পারিবারিক সদস্যদের নিয়েই বিয়ে সেরেছিলেন এই পাক অভিনেত্রী। এদিন শোয়েব-সানা  বিয়ের ছবি পোস্ট করতেই  সোশ্যাল মিডিয়ায় শুরু হয় ব্যাপক ট্রোলিং।

ইতিমধ্যেই নেটিজেনদের মধ্যে ব্যাপক কৌতূহল তৈরী শোয়েব ঘরণী তথা পাক অভিনেত্রী সানাকে নিয়ে। সৌদি আরবের জেড্ডায় ১৯৯৩ সালের ২৫ মার্চ জন্মগ্রহণ করেছিলেন সানা। সানার বাবা-মা দুজনেই পাকিস্তানি। তবে বিভিন্ন মিডিয়া রিপোর্ট সূত্রে খবর একসময় নাকি সানার পৈতৃক বাড়ি ছিল ভারতের হায়দ্রাবাদে। কিন্তু পরে তারা চলে আসেন পাকিস্তানে। আর কাকতালীয়ভাবে শোয়েবের আগের স্ত্রী অর্থাৎ সানিয়া মির্জাও হায়দ্রাবাদেরই বাসিন্দা।

জেড্ডার ‘পাকিস্তান ইন্টারন্যাশনাল স্কুল’ থেকে পড়াশোনা শেষ করে জেড্ডা ছেড়ে করাচিতে চলে এসেছিলেন সানা। এরপর তিনি ভর্তি হন করাচি বিশ্ববিদ্যালয়ে।  তবে খুব কম বয়স থেকেই তার অভিনেত্রী হওয়ার শখ স্বপ্ন ছিল সানার। তাই ১৭-১৮ বছর বয়স থেকেই মডেল হিসাবেই নিজের ভাগ্য অন্বেষণ করতে শুরু করেন তিনি।

সানা প্রথম ব্রেক পান ২০১২ সালের পাক ধারাবাহিক ‘শেহর-ই-জাত’-এর মাধ্যমে। এরপরেও বেশ কয়েকটি উর্দু সিরিয়ালেও অভিনয় করেছেন তিনি। তবে তাকে লাইমলাইটে নিয়ে আসে  ২০০৭ সালের  ‘খানি’ ধারাবাহিক। সে সময় তার ঝুলিতে উঠেছিল বেশ কয়েকটি পুরস্কারও। এছাড়াও উর্দু ধারাবাহিক ‘রুসওয়াই’ এবং ‘ডাঙ্ক’-এ অভিনয় করার পরেও ব্যাপক প্রশংসা পেয়েছিলেন অভিনেত্রী। এখনও  পর্যন্ত সানা মোট ২৫টি ধারাবাহিক, চারটি টেলিফিল্ম এবং চারটি মিউজ়িক ভিডিয়োয় অভিনয় করেছেন।

কিন্তু প্রশ্ন হল সানার সাথে শোয়েবের সম্পর্ক তৈরী হল কীভাবে?  প্রসঙ্গত  প্রথম স্ত্রী আয়েশা সিদ্দিকির সাথে বিচ্ছেদের পর ২০১০ সালেই ভালোবেসে সানিয়া মির্জাকে বিয়ে করেছিলেন শোয়েব। তাঁদের এক ছেলেও রয়েছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে শোয়েবের প্রায় সব ছবিই  মুছে ফেলেছেন  সানিয়া। তবে একটি মাত্র ছবি রয়েছে। সেখানে সানিয়া এবং শোয়েবের সঙ্গে তাঁদের ছেলে ইজ়হান রয়েছেন। এখন শোয়েবের ইনস্টাগ্রামেও সানিয়ার কোনো ছবি নেই। গত বছর থেকেই  সানিয়া সানিয়ার র সাথে সম্পর্কের বাঁধন আলগা হতে শুরু করে শোয়েবের। গত বছর সানিয়ার বাড়ির  ইফতার পার্টিতে ছেলে ইজ়হান-সহ পরিবারের বাকি সদস্যরা থাকলেও হাজির ছিলেন না শোয়েব। সেই থেকেই চাউর হতে শুরু করে তাদের বিচ্ছেদ জল্পনা।

অন্যদিকে প্রথম স্বামী উমায়ের সঙ্গে ২০২৩ সালেই  বিচ্ছেদ হয়ে যায় সানার। আর তারপরেই বিবাহিত শোয়েবকেই মন দিয়ে বসেন সানা। অভিনেত্রীর জন্মদিনে তাঁর সঙ্গে ছবি শেয়ার করেও শোয়েব লিখেছিলেন , ‘শুভ জন্মদিন বন্ধু সানা’। তারপরেই জল্পনা তৈরী হয়  সানিয়ার সঙ্গে বিচ্ছেদের পর শোয়েব  সানাকে বিয়ে করবেন। তবে শোয়েব সানাকে বিয়ে করলেও সানিয়ার সঙ্গে তার যে বিচ্ছেদ হয়ে গিয়েছে এমন খবর কিন্তু প্রকাশ্যে আসেনি।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *