২০২৪ সালেই বিদেশযাত্রার যোগ ৩ রাশির ভাগ্যে!পাসপোর্ট রেডি রাখুন, ভিসা লাগিয়ে নিন, আপনাদের বিশ্বভ্রমণ কেউ রুখতে পারবে না

২০২৪ সালেই বিদেশযাত্রার যোগ ৩ রাশির ভাগ্যে!পাসপোর্ট রেডি রাখুন, ভিসা লাগিয়ে নিন, আপনাদের বিশ্বভ্রমণ কেউ রুখতে পারবে না

২০২৪ সালেই বিদেশযাত্রার
যোগ ৩ রাশির ভাগ্যে!

পাসপোর্ট রেডি রাখুন,
ভিসা লাগিয়ে নিন!

যেকোনো সময় আসতে পারে,
বিদেশ ভ্রমণের ডাক!

ব্যবসা কিংবা উচ্চশিক্ষা,
হাতছানি দেবে বিলেতের মাটি!

আপনাদের ভাগ্যচক্রে বিরাট রদবদল,
অর্থভাগ্য থাকবে মহাকাশে!

এই ৩ রাশির বিশ্বভ্রমন,
কেউ থামাতে পারবে না

বিদেশে গিয়ে পড়াশোনা করা বা চাকরী করার ইচ্ছে অনেকের থাকে । কিন্তু হাজার চেষ্টা করেও এই ইচ্ছে পূরন হয় না। কিন্তু এই ২০২৪ সালে বিশেষ তিন রাশির জন্য সুবর্ণ সুযোগ আনছে । দীর্ঘকালের মনের ইচ্ছেও পূরণ হয়ে যাবে নতুন বছরে । বিদেশের যেকোনো জায়গায় আপনি গিয়ে চাকরী করতে পারবেন । গ্রহ নক্ষত্রের স্থান পরিবর্তনের জন্য বিশেষ তিন রাশি বিদেশে গিয়ে মুঠো মুঠো টাকা উপার্জন করবে, সাথে নিজের নাম , যশ, খ্যাতি অর্জন করবে বিদেশের মাটিতে । দেখে নিন সেই বিশেষ তিন রাশিগুলি কিকি —-

প্রথম রাশি কর্কট রাশি:

এই রাশির জাতক জাতিকাদের নতুন বছরে ভাগ্যের চাকা খুলে যাবে। নতুন বছরে নতুন দেশে নিজের স্বপ্ন পূরণ করার সুযোগ রয়েছে । জ্যোতিষ শাস্ত্র মতে , এই বছর গ্রহের শুভ দৃষ্টি রয়েছে কর্কট রাশির ওপর। এই রাশির জাতকেরা বিদেশে ব্যবসা বৃদ্ধির কথা ভাবতে পারেন , বিদেশে ব্যবসা করলে আয় উন্নতির বিশেষ যোগ আছে । বিদেশে বড়ো বড়ো কোম্পানিতে চাকরী করার সুযোগ আসবে , এমনকি বিদেশের মাটিতে আপনি নিজের সম্পত্তি গড়তে পারেন। কিন্তু অব্যশই এই সব সুযোগ কর্কটরাশির জাতক জাতিকাদের তখনই আসবে যখন তারা কঠিন পরিশ্রম করবে। বিদেশের মাটিতে অর্থের সাথে সম্মানও উপার্জন করতে পারবেন ।

দ্বিতীয় রাশি কন্যা রাশি :

২০২৪ সাল কন্যা রাশির জন্য নতুন বার্তা বয়ে আনতে চলেছে । এই রাশির জাতকদের এই বছর বিদেশে যাওয়ার অনেক বড়ো যোগ রয়েছে । বিশেষ করে যে সমস্ত শিক্ষার্থীরা অনেক দিন ধরে চেষ্টা করে বিদেশ যাওয়ার সুযোগ পাচ্ছিলেন না সেই সুযোগ এবার আসবে ২০২৪ এ। এমনকি পরিবারের সঙ্গে বিদেশ ভ্রমনের সম্ভাবনা রয়েছে। জ্যোতিষ শাস্ত্র মতে ,গ্রহদের স্থান পরিবর্তনের জন্য বিদেশি ব্যবসায় মুনাফা লাভের যোগ রয়েছে। কিন্তু ব্যবসায়ীদের বিদেশে ব্যবসা করতে গিয়ে সমস্যার সম্মুখীন হতে পারে, কিন্তু সেই সমস্যা দীর্ঘ স্থায়ী নয়।

তৃতীয় রাশিটি হল বৃশ্চিক রাশি :

বৃশ্চিক রাশিদের এই বছরের শুরু থেকেই ভালো যাবে । জ্যোতিষ শাস্ত্র মতে, এই রাশির জাতকরা বিদেশে বড়ো বড়ো কোম্পানিতে চুক্তি করার সুযোগ রয়েছে। বিদেশে গিয়ে নিজস্ব ঘর , বাড়িও তৈরী করতে পারেন। এমনকি বিদেশে ব্যবসা করার স্বপ্ন থাকলে সেখানে ইতিবাচক ফল পাওয়ার সুযোগ আছে । আগে থেকে যারা বিদেশে গিয়ে বাস করছিলেন তারা বিদেশি নাগরিকত্ব পেতে পারেন। এছাড়া বিদেশে আপনার অর্থ উপার্জনের বহু দিক খুলে যাবে । শিক্ষার্থীরা স্কলারশিপের মাধ্যমে বিদেশে গিয়ে পড়ার সুযোগ পাবে। বিদেশি জীবন সঙ্গীর ইচ্ছে থাকলে সেই আশাও পূরণ হবে ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *