রাম মন্দির উদ্বোধনের দিন এই ৫টি কাজ, ভুলেও করবেন না! তাহলেই সাংঘাতিক বিপদ, ভগবান রামচন্দ্রের অভিশাপে নষ্ট হবে আপনার গোটা জীবন

রাম মন্দির উদ্বোধনের দিন এই ৫টি কাজ, ভুলেও করবেন না! তাহলেই সাংঘাতিক বিপদ, ভগবান রামচন্দ্রের অভিশাপে নষ্ট হবে আপনার গোটা জীবন

রাম মন্দির উদ্বোধনের দিন
এই ৫টি কাজ, ভুলেও করবেন না!

তাহলেই সাংঘাতিক বিপদ!

শ্রী শ্রী রামলালা রেগেমেগে
ঘর ছাড়বেন!

অভাব অনটনে ছারখার হবে
আপনার গোটা জীবন!

রঘুপতির অভিশাপে
নষ্ট হবে সুখ শান্তি!

এই ৫টি ভুল কাজ কি কি
দেখুন

১, বাড়ির দরজা থেকে কাউকে তাড়িয়ে দেওয়া – শাস্ত্রীয় দৃষ্টিভঙ্গির দিক থেকে,, রাম লালার উদ্বোধনের দিনটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। তার কারণ এই দিন সোমবার পড়ছে , সোমবার মানেই মহাদেবের বিশেষ দিন। একইসঙ্গে তিথি, নক্ষত্র অনুযায়ী এই দিনটি অত্যন্ত শুভ। তাই এই দিন বাড়ির সিংহ দুয়ার থেকে কাউকে তাড়িয়ে দেবেন না। জ্যোতিষ শাস্ত্র মতে এই দিন আপনার বাড়ির উঠোনে যদি কোন সাহায্য প্রার্থী আসেন, তাহলে তাকে যথাসাধ্য সাহায্য করার চেষ্টা করুন। বাড়ির দুয়ার থেকে তাকে তাড়িয়ে দেবেন না। এতে করে ভগবান শ্রী রাম চন্দ্র অসন্তুষ্ট হতে পারেন। মনে রাখবেন রাম মন্দিরের উদ্বোধনের দিনটি ভগবান শ্রী রামচন্দ্রকে সন্তুষ্ট করার জন্য সবথেকে উপযুক্ত, এই দিন খারাপ কাজ থেকে বিরত থাকলে,,, সারা বছর আপনার ঘরে সৌভাগ্য বিরাজ করবে।

২, কাউকে মিথ্যে প্রতিশ্রুতি দেওয়া – দীর্ঘ ৫০০ বছর পর ভগবান শ্রী রামলালা তার নিজের ঘর আলোকিত করছেন। বিশ্বের সমস্ত সনাতন ধর্মাবলম্বীদের জন্য এই দিনটি অত্যন্ত আনন্দের। এই দিনটি ঐশ্বরিকভাবেও অনেক গুরুত্বপূর্ণ। এমন পবিত্র দিনে কাউকে মিথ্যে প্রতিশ্রুতি দেওয়া থেকে বিরত থাকুন। কাউকে না ঠকানোর চেষ্টা করুন। বিশেষ এই দিনটিতে, মিথ্যের আশ্রয় না নিলে ভাগ্য দেবতা আপনার উপর প্রসন্ন থাকবেন। পারলে শ্রী রাম চন্দ্রের মতন, সারা বছর সত্যের জন্য লড়াই করার চেষ্টা করুন ।

৩, টাকা ধার নেওয়া –

ভগবান রামচন্দ্রের মূর্তি প্রতিষ্ঠার দিন,, এই ভুলটি তো একেবারেই করবেন না। এই দিনটিতে কারো কাছ থেকে অর্থ ধার করবেন না। চেষ্টা করুন নিজের যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে নিজের প্রয়োজন মেটানোর। জ্যোতিষ মতে এমন পবিত্র দিনে ধার নিয়ে দিন শুরু করলে মা লক্ষ্মী বেজায় ক্ষিপ্ত হবেন। রামলালার মূর্তি প্রতিষ্ঠার মতন পবিত্র দিনে,,, কারো কাছ থেকে ঋণ না নিয়ে বরং সমস্ত ঋণ মিটিয়ে নিজেকে মুক্ত করার চেষ্টা করুন।

৪, কাউকে নুন দেবেন না – আজকের দিনে কাউকে নুন দেবেন না। যেহেতু রামলালার মূর্তি প্রতিষ্ঠা একটি অত্যন্ত পবিত্র বিষয়, অন্যদিকে এই রকম পবিত্র দিনে কাউকে নুন দেওয়া মঙ্গলবিরোধী কাজ। এই ধরনের পবিত্র ও তাৎপর্যপূর্ণ দিনে কাউকে নুন দিলে সারা জীবন ধার দেনার কষ্টে জর্জরিত থাকতে হয়, এমনটাই মনে করে প্রাচীন শাস্ত্র।

৫, এঠো ও বাসি রান্নাঘরে রান্না করা – এদিন এঠো ও বাসি রান্না করে ভুলো প্রবেশ করবেন না। আজকের দিনটি ভগবান শ্রী রামচন্দ্রের সাথে সাথে মা লক্ষ্মীকে সন্তুষ্ট করার জন্য একটি উপযুক্ত সুযোগ। প্রত্যেকেই চাইবে এই সুযোগটিকে কাজে লাগানোর। কিন্তু আপনারা কি জানেন এঠো ও বাসি রান্নাঘরে প্রবেশ করলে মা লক্ষ্মী চরম অসন্তুষ্ট হন!! আর তখনই তিনি ঘর ছেড়ে চলে যান!! এর ফলেই গৃহস্থের চরম অমঙ্গল হয়। তাই আজকের পবিত্র দিনে যদি আপনারা ভগবানের আশীর্বাদ ও নিজের মঙ্গল চান, তাহলে আজকে অবশ্যই এই ভুল কাজটি থেকে বিরত থাকুন। আজ রান্নাঘরের সমস্ত বাসি এঁঠো, যা রয়েছে পরিষ্কার করে ফেলুন। তারপর মা লক্ষ্মীর ও রাম চন্দ্রের নাম নিয়ে ধান দূর্বা উলুধ্বনি দিয়ে উনুন জ্বালান। এতে করে মা লক্ষ্মী ও রঘুপতি সারা বছর আপনার উপর কৃপাদৃষ্টি দিয়ে যাবেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *