আজ ২১ জানুয়ারী, রবিবার, সূর্যদেবের কৃপায় মহাধামাকা ৩ রাশির কপালে!

আজ ২১ জানুয়ারী, রবিবার, সূর্যদেবের কৃপায় মহাধামাকা ৩ রাশির কপালে!

আজ ২১ জানুয়ারী, রবিবার
সূর্যদেবের কৃপায় মহাধামাকা
মীন রাশির কপালে!

সুখ সাগরে ভাসবে
মেষ রাশি!

সৌভাগ্যের পাহাড় চড়বে
বৃশ্চিক রাশি

বাকি রাশির ভাগ্যেও আছে নতুন নতুন চমক
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার

মেষ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, পূর্বে আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। আপনার উদ্বেগহীন মনোভাব আজ বাবা-মায়ের চিন্তা বৃদ্ধি করতে পারে। তাই, নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। পাশাপাশি, কোনো নতুন প্রকল্পে যুক্ত হওয়ার আগে তাঁদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। আপনি আজ আপনার প্রতিযোগিতামূলক মনোভাবের কারণে কোনো প্রতিযোগিতায় জয় পেতে সক্ষম হবেন। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে বুদ্ধিমান এবং বিদ্বান ব্যক্তিদের যথাযথ সম্মান প্রদর্শন করুন।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। অর্ধাঙ্গিনীর শরীর আজ খারাপ হয়ে যাওয়ার কারণে আপনি ব্যস্ত হয়ে পড়বেন। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবেনা। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও পিকনিকে যেতে পারেন। সেখানে আপনি কিছু স্মরণীয় স্মৃতি সঞ্চয় করবেন।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার জন্য সবুজ রঙের কাঁচের বোতলে জল ভরে তা সূর্যের আলোয় রেখে দিন।

মিথুন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। পাশাপাশি, আজ আপনি অর্থ সঞ্চয় করতেও সক্ষম হবেন না। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে দিনটি খুব একটা খারাপ কাটবে না। আজ আপনার পুরনো কিছু বন্ধুর সাথে দেখা হতে পারে। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থনও ঘটবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য মহিলাদের সম্মান করুন।

কর্কট রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা ভালো নয়। তাই, এদিক থেকে আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, কোথাও আর্থিক লেনদেন করার সময়ে বা কোনো গুরুত্বপূর্ণ কাগজে সই করার আগে সেই সম্পর্কে বিস্তারিত তথ্য ভালোভাবে জেনে নিন। যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তাঁরা কিছু স্মরণীয় মুহূর্ত উপহার পাবেন। কোথাও কোনো সমস্যার সম্মুখীন হলে আজ আপনি পরিবারের একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে পরামর্শ পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে। বন্ধুদের কাছ থেকে আজ আপনি কোনো কাজে সাহায্য পেতে পারেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য একটি খালি পাত্রে ব্রোঞ্জের টুকরো রেখে দিন।

সিংহ রাশি: আপনার বন্ধুরা আজ আপনাকে এমন একজন বিশেষ ব্যক্তির সাথে আলাপ করাবেন যিনি আপনার মনে গভীর প্রভাব ফেলবেন। কোথাও বিনিয়োগ করা থেকে আজ বিরত থাকুন। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। শরীর এবং মনকে সুস্থ রাখতে নিয়মিতভাবে ধ্যান ও যোগব্যায়াম করুন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য বৈদ্যুতিক যানবাহন ব্যবহার করুন।

কন্যা রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। আজ আপনার কাছ থেকে ভাই-বোনেরা আর্থিক সাহায্য চাইতে পারেন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি টিভিতে বা মোবাইলে একটি সিনেমা দেখতে গিয়ে এতটাই ব্যস্ত হয়ে পড়বেন যে কোনো কিন্তু কোনো গুরুত্বপূর্ণ কাজের কথাও ভুলে যেতে পারেন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: ভগবান বিষ্ণুকে খুশি রাখার জন্য মাদক গ্রহণ এবং আমিষ খাবার থেকে বিরত থাকুন। এর ফলে বুধের খারাপ প্রভাব কেটে যাবে এবং আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি ঘটবে।

তুলা রাশি: আপনার আজ একজন পুরনো বন্ধুর সাথে দেখা হতে পারে। যাঁরা বাড়ি থেকে দূরে কোথাও থাকেন তাঁরা নিজের সমস্ত কাজ শেষ করে সন্ধ্যে নাগাদ কোনো পার্কে বা নির্জন জায়গায় একাকী সময় কাটাতে পছন্দ করবেন। শিশুদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এর ফলে আপনার মন ভালো হয়ে যাবে। মানসিক চাপকে দূরে রাখতে বিভ্রান্তি এবং হতাশাকে এড়িয়ে চলুন। প্রেমের জন্য আজকের দিনটি খুব একটা খারাপ নয়। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য একটি লাল রঙের গ্লাসে নিয়মিত জল ভর্তি করে সেটি রোদে রেখে সেই জল পান করুন।

বৃশ্চিক রাশি: প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় এবং সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনো মতামত অন্যদের খারাপ লাগতে পারে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে আজকের দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। আপনি আজ নিজের জন্য কিছুটা সময় বের করে আপনার ব্যক্তিত্বকে মূল্যায়ন করার চেষ্টা করতে পারেন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির জন্য পলাশপুষ্পসংহাসম তারকগ্রহমস্তকম, রৌদ্রাম রৌদ্রথমকাম ঘোড়াম, তাম কেতুম প্রানামাম্যাহ্যাম এই মন্ত্রটি ১১ বার জপ করুন।

ধনু রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। প্রাচীন কোনো জিনিসপত্র অথবা গয়নায় বিনিয়োগ করলে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। আপনি আজ বাড়ির কোনো কাজ করতে গিয়ে অনেকটা সময় অতিবাহিত করবেন। আপনার কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই প্রশংসা করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: মানসিক শান্তি বজায় রাখতে দুর্গা মন্দিরে প্রসাদ অর্পণ করে তা অভাবী ব্যক্তিদের মধ্যে বিতরণ করুন।

মকর রাশি: আপনার মন আজ ভালো থাকবে। যার ফলে বাড়ির পরিবেশও আজ সুন্দর হয়ে উঠবে। এই রাশির গর্ভবতী মহিলাদের আজ অত্যন্ত সতর্কতার সাথে হাঁটাচলা করতে হবে। আত্মীয়দের সাথে আজ আপনি ঠান্ডা মাথায় কথা বলুন। নাহলে কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন। যাঁদের সাথে থাকলে শুধুমাত্র আপনার সময় নষ্ট হয় অবিলম্বে তাঁদের সঙ্গ পরিত্যাগ করুন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য অভাবী ব্যক্তিদের কেশর যুক্ত খাবার দান করুন এবং নিজেও সেটি খান।

কুম্ভ রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। পরিবারের সদস্যদের সাথে আজ আপনি কোনো সামাজিক জমায়েতে অংশগ্রহণ করতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আজ আপনি কোনো ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হবেন। ভালোবাসার মানুষটির সাথে আজ আপনি কোথাও পিকনিকে যেতে পারেন। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য কোনো বিবাহ শুভ অনুষ্ঠানে বাধা প্রদান করবেন না।

মীন রাশি: আপনার একটি বহুকাঙ্ক্ষিত স্বপ্ন আজ পূরণ হতে পারে। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আবেগপ্রবণ হয়ে আজ কোনো কাজ করবেন না। আপনি আজ খুব সহজেই আর্থিক লেনদেন এবং সঞ্চয় সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ দক্ষতা অর্জন করতে পারেন। যেটির মাধ্যমে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনো ভালো কাজের পরিপ্রেক্ষিতে আজ অনেকেই আপনার প্রশংসা করবেন। আপনি আজ টিভিতে বা মোবাইলে একটি সিনেমা দেখতে গিয়ে এতটাই ব্যস্ত হয়ে পড়বেন যে কোনো গুরুত্বপূর্ণ কাজের কথা ভুলে যেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রতিটি কাজ আত্মবিশ্বাসের সাথে করার জন্য কোনো দেবীর মার্বেলের মূর্তি রেখে তাঁর আরাধনা করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *