শনি ও শুক্রের মিলনে রাজযোগ লাগবে এই তিন রাশির,,, জানুয়ারিতে ভাগ্য বদলাবে এই তিন রাশির।

শনি ও শুক্রের মিলনে রাজযোগ লাগবে এই তিন রাশির,,, জানুয়ারিতে ভাগ্য বদলাবে এই তিন রাশির।

৩০ বছর পর
শনি – শুক্রের যৌথ মিলন!

রাজার হালে বসবে
এই ৩টি রাশি!

ফুলে ফেঁপে হবে
মালামাল!

মাটি ছুঁয়ে ফলাবে
কাড়ি কাড়ি সোনা!

এই ৩ রাশির ভাগ্যে
যা যা ঘটবে বিশ্বাসই হবে না!

দেখুন তালিকায় রয়েছে
কোন কোন রাশি!

২০২৩ পেরিয়ে ২০২৪ শুরু হয়ে গেছে । আর নতুন বছরে অনেকের মনে অনেক আশা থাকে,, জীবনে নতুন কিছু পাওয়ার ইচ্ছে থাকে । জ্যোতিষ শাস্ত্র অনুসারে,,, এই পাওয়া না পাওয়ার হিসেব নির্ভর করে, গ্রহ নক্ষত্রের অবস্থানের ওপর। গ্রহরা যদি সঠিভাবে রাশির ওপর অবস্থান করে তাহলে সেই রাশির জাতক – জাতিকাদের প্রাপ্তিযোগ থেকে কেউ আটকাতে পারবে না । এই বছর তিন রাশির গ্রহ নক্ষত্রের অবস্থান খুবই ভালো জায়গায় রয়েছে। কারণ ৩০ বছর পর শনি ও শুক্রের মহাজাগতিক মিলন ঘটবে আর তার শুভ ফল পেতে চলেছে এই তিনটি রাশি । তালিকায় আপনি আছেন কি না দেখুন –

১) কুম্ভ রাশি : আর কোনো কিছুতেই আপনাকে ভয় পেতে হবে না ,, আর হতাশায় ভুগতে হবে না । কারণ এই বছর শনি ও শুক্রের মিলন কুম্ভ রাশির জাতক – জাতিকাদের জন্য সুবর্ণ সুযোগ আনতে চলেছে । কেনোনা এই বছর কুম্ভ রাশির জাতকেরা ইতিবাচক ফল পেতে চলেছেন । এই দুই গ্রহের মিলনে আপনার আয় বৃদ্ধি ঘটবে । নতুন ব্যবসায় উন্নতি হবে। কর্মজীবনের যে সমস্ত সমস্যা ছিল সেই সমস্যা দুর হবে । সেই সঙ্গে সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে ,,,, এবং আত্মবিশ্বাসও দ্বিগুণ বৃদ্ধি পাবে ।

২) তুলা রাশি : এই রাশি চক্রে পঞ্চম ঘরে অবস্থান করছে এই দুই গ্রহ । যার ফলে আপনার আটকে থাকা কাজের সমাধান হবে । শিক্ষাক্ষেত্রে দারুন লাভ ঘটবে । এই রাশির চাকুরিজীবী নিজের পছন্দমতো কাজের সুযোগ পাবেন। পাশাপাশি আপনি যদি কোথাও দীর্ঘদিন ধরে কর্মরত থাকেন তাহলে পদোন্নতি হতে পারে। ব্যবসায় ভালো মুনাফা অর্জন করতে পারেন । বিবাহিত জীবন খুব ভালো কাটবে । বন্ধু লাভও ঘটবে ।

৩) মিথুন রাশি: শনি ও শুক্রের মিলনে এই রাশির অর্থের বিপুল উন্নতি ঘটবে । হাতে মুঠো মুঠো টাকা আসবে । কর্মক্ষেত্রে সুসংবাদ আসতে পারে । অনেকে বিদেশ ভ্রমনের জন্য দীর্ঘদিন ধরে পরিকল্পনা করছেন সেই পরিকল্পনাও সফল হবে । দাম্পত্য জীবনের অশান্তি থেকে মুক্তি ঘটবে । শুক্রের আশীর্বাদে মিথুন রাশির জাতকদের ব্যক্তিত্বে উন্নতি ঘটবে ,,,,,,এমনকি , চাকরিজীবীদের সম্মান বৃদ্ধি পাবে।

এই রকম আরো রাশিফলের আপডেট পেতে চোখ রাখুন বাংলা হান্টের ভিডিও পেজে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *