কেন আজও অধরা শেখ শাহজাহান,, কোথায় মুখ লুকিয়ে বসে আছেন তিনি !! হাত গুটিয়ে পুলিশ প্রশাসন

কেন আজও অধরা শেখ শাহজাহান,, কোথায় মুখ লুকিয়ে বসে আছেন তিনি !! হাত গুটিয়ে পুলিশ প্রশাসন

কোথায় গা ঢাকা দিলেন
শেখ শাহজাহান?

১৩ দিন বাদেও
কেন অধরা?

কার ছত্রছায়ায় মুখ ঢাকলেন,
এই দাপুটে নেতা?

চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন
শুভেন্দু

দিনকে দিন পশ্চিমবঙ্গ যেন দুর্নীতির আঁতুড়ঘর হয়ে উঠছে! সেই যে ২০২১ সাল থেকে একের পর এক দুর্নীতির মুখোশ খোলা শুরু হয়েছে, এখনও খুলেই চলছে! বিগত কটা বছরে বাংলা, পার্থ,কেষ্ট, বালুর মতন বড় বড় দুর্নীতিবাজদের দেখেছে! এবার এদেরকেও ছাপিয়ে গিয়েছে সদ্য ধরা পড়া শাহজাহান শেখ! যাকে দুর্নীতির বাপ বলে মনে করছেন তদন্ত আধিকারিকেরা! কি পার্থ? কি কেষ্ট ? ওদের থেকেও বড় ওস্তাদ শাহজাহান শেখ! সন্দেশখালিতে যার নামে বাঘে গরুতে এক ঘাঁটে জল খায়। বালুর পর রেশন দুর্নীতির আরেক মূল হোতা এই শাহজাহান শেখ!এখনও পর্যন্ত পুলিশ পাকড়াও করতে পারেনি তাকে!

শেখ শাহজাহান সন্ত্রাসের সম্রাট, সন্দেশখালির বেতাজ বাদশাহ। যার নামে নাকি বাঘে গরুতে এক ঘাটে জল খায় । সেই বেতাজ বাদশাহ আজ কোথায় ?কোথায় ঘাপটি মেরেছেন শাহজাহান? কেনো ধরতে পারছে না পুলিশ? এই সব কিছুর তথ্য রয়েছে বাংলার মূখ্যমন্ত্রীর কাছে । কী ভাবে জানেন চলুন জেনে নিই ।

সন্দেশখালি,,,,,, যে জায়গাটির নাম পরিচিত সন্ত্রাসের সাম্রাজ্য হিসেবে । কেনো না এইখানেই বাস সন্ত্রাসের সম্রাট শেখ শাহজাহানের । শেখ শাহজাহান হলেন তৃণমূলের বড় নেতা,,,, ,,, যার নির্দেশে সন্দেশখালিতে পাতা পর্যন্ত নড়তে পারেনা সেই শাহজাহান আজ কোথায়? কোথায় লুকিয়ে বসে আছেন এই বীরপুরুষ ? এই বিষয়ে প্রশ্ন উঠছে বারবার । এমনকি বারবার প্রশ্ন তোলা হচ্ছে পুলিশ প্রশাসনের উপর কেন তারা এখনো হাত গুটিয়ে বসে আছে ? সকলের কাছে একটাই প্রশ্ন এই দাপুটে নেতা আজ কোথায় ? কেন ঘাপটি মেরে বসে আছেন? কেন তারা শাহজাহানকে গ্রেফতার করছে না পুলিশ ? এইসব নানা বিষয় যখন প্রশ্ন উঠছে সেই সময় বিস্ফোরক তথ্য ফাঁস করল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী । শুভেন্দু অধিকারী এমন কিছু তথ্য দিয়েছেন যা নিয়ে শোরগোল পড়ে গেল রাজনৈতিক মহলে । তিনি জানিয়েছেন সরবেড়িয়া থেকে সন্দেশখালীর মধ্যেই রয়েছে শেখ শাহজাহান । পুলিশ ওকে গ্রেফতার করবে না। কেনোনা গ্রেফতার করলেই অনেকের খোলস বেরিয়ে আসবে। এবার প্রশ্ন উঠছে বিরোধী দলনেতার শুভেন্দু অধিকারীর কাছে যদি এই তথ্য থাকতে পারে তাহলে পুলিশ কেন এখনো ধরতে পারছে না শাহজাহানকে । তাহলে এর পিছনে কি রয়েছে কোন বড় হাত ।

চলুন এই বিষয়ে আরো বিস্তারিত জানাই
সম্প্রতি এই সম্রাটের বাড়িতে রেশন দুর্নীতির জন্য ইডি তল্লাশি করতে যায় । অনেক ডাকাডাকি পরেও যখন শেখ শাহজাহান ঘরে না না বেরোয় তখন সিআরপিএফ এর মাধ্যমে তালা ভাঙতে গেলেই ভয়ংকর বিপদের মুখে পড়তে ইডি আধিকারিকদের । শাহজাহানের অনুগামীদের হাতেই আক্রান্ত হয় ইডি আধিকারিকরা ,,, শুধু তাই নয় সেই সাথে আক্রান্ত হয় সংবাদ মাধ্যম থেকে শুরু করে সিআরপিএফ । ভিডিও আধিকারিকরা নিজেদের রক্ষা করতে গাড়ি নিয়ে বেরিয়ে গেলেও গাড়ি থামিয়ে সেই অনুগামীরা তাদেরকে মারধর করে । এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালেও আজও অধরা শেখ শাহজাহান ।

কেননা অনেকাংশের মতে শেখ শাহজাহানকে গ্রেফতার করা মানে নিজের বিপদ নিজে ডেকে আনা । কেননা শেখ শাহজাহানকে গ্রেফতার করলে, প্রশাসনের অনেকের নির্লজ্জ মুখ সামনে চলে আসবে । এমনকি রাজনৈতিক দুর্নীতির কার্যকলাপে হর্তাকর্তা শেখ শাহজাহান ধরা পড়লেই অনেকের মুখোশ খুলে পড়বে । এমনকি অনেকে মনে করছেন , ভোটের সময় কল কাঠি নেড়ে মমতাকে ভোটে জিতিয়ে দেওয়া সেই সব কার্য বন্ধ হয়ে যাবে। আর তাই বাংলার মুখ্যমন্ত্রী সব জানলেও তিনি নীরব।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *