নিজের মেয়েকেও ছাড়েননি মহেশ ভাট! রোজ রাতে টাকার লোভ দেখিয়ে, আলিয়াকে দিয়ে করাতেন এই কাজ!

নিজের মেয়েকেও ছাড়েননি মহেশ ভাট! রোজ রাতে টাকার লোভ দেখিয়ে, আলিয়াকে দিয়ে করাতেন এই কাজ!

নিজের মেয়েকেও ছাড়েননি
মহেশ ভাট!

রোজ রাতে টাকার লোভ দেখিয়ে,
আলিয়াকে দিয়ে করাতেন এই কাজ!

মেয়ে আলিয়াও টাকার জন্য,
পালন করতেন বাবার নির্দেশ!

রাতের বেলায় কি কাজ করতেন
বাবা মেয়ে?

ফাঁস হল ভাট পরিবারের
গোপন কীর্তি!

বলিউডের অন্যতম চর্চিত ব্যক্তি মহেশ ভাট। যাকে নিয়ে নানান সময় নানান রকমের গুঞ্জন শোনা যায়। মহেশ ভাট এবং তার বড় কন্যা পূজা ভাট কে নিয়ে তো অনেক কিছুই শুনেছেন কিন্তু এবার বেরিয়ে এলো মহেশ ভাট এবং তার ছোট কন্যা আলিয়াকে নিয়ে চাঞ্চল্যকর কিছু তথ্য। এমন কিছু তথ্য যা আপনারা আগে কখনো শোনেননি। আর এই তথ্য ফাঁস করেছে খোদ আলিয়া নিজেই ।

একটি সাক্ষাৎকারে আলিয়া ভাট নিজের মুখে স্বীকার করেছেন টাকার লোভে তিনি বাবার সাথে রোজ রাতে এমন একটি কাজ করতেন যা সত্যিই কেউ কল্পনা করতে পারেনি। আসলে মহেশের কন্যা আলিয়া জানিয়েছেন, ৫০০ টাকার লোভে তিনি প্রতিদিন বাবা মহেশ ভাটের হাত-পা মালিশ করে দিতেন , আবার সাথে মাথার ম্যাসাজও করে দিতেন । তিনি আরো জানিয়েছেন, তার বাবা তার সেই ছোট্ট ছোট্ট হাতের ম্যাসাজ পেয়ে ভারী মজা পেতেন । বলা যায় বাবা মেয়ের একটি মিষ্টি খুনসুটির মুহূর্ত সেই সম্প্রচারে তুলে ধরেছেন। আর এই কথাই সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। তাছাড়া বাবা মেয়ের এই যুগলবন্দী শুধু সেলিব্রিটি পরিবারে নয় সাধারণ পরিবারেও দেখা যায় । ছোটবেলায় সকল সন্তানরাই তার বাবা-মায়ের সেবাসুশ্রূষা করে থাকে , কখনো মাথা টিপে দিয়ে বা কখনো হাত পা টিপে দিয়ে,,,,,,,, আর সকল বাবা-মায়েরা তার সন্তানের এই সেবা শুশ্রূষা পেয়ে খুশি হয়ে কিছু টাকা সন্তানদের বকশিশ হিসেবে দিয়ে থাকেন। আর সেই বকশিসই হয় সকল সন্তানের প্রথম উপার্জন। আর এই ভাবে প্রথম উপার্জন করতেও বাদ পড়েনি আলিয়া তিনিও তার প্রথম রোজগার করেছেন বাবার হাত পা টিপে দিয়ে,,,,,,, আলিয়া খুব আবেগপূর্ণ হয়ে তার এই ছোটবেলার টুকরো টুকরো স্মৃতিগুলো শেয়ার করছেন সকলের কাছে। আলিয়া এবং তার বাবার এই মিষ্টি সম্পর্কের গোপন তথ্যটি ফাঁস হবার পর থেকেই সামাজিক মাধ্যমে অনেক বিরূপ প্রতিক্রিয়া দেখা গিয়েছে । নেটিজেনদের অনেকাংশ বিরুপ মন্তব্য করলেও অনেকে আবার বাবা মেয়ের এই সুন্দর যুগলবন্দী দেখে প্রশংসা করেছেন । বিশেষ করে যাদের বাড়িতে মেয়েরা আছে তাদের কাছে এই সম্পর্কটি খুবই মূল্যবান ।

আমাদের আজকের এই ভিডিওটি ভালো লেগে থাকলে অবশ্যই লাইক , শেয়ার এবং কমেন্ট করুন। সেলিব্রিটিদের আরো খবর পেতে বাংলা হান্টের ভিডিও পেজটিকে ফলো করুন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *