রোজ এই ২টি কাজ করলেই, ক্যান্সার উধাও! নিমেষে পালাবে ক্যান্সারের মারণ বিষ! ধারে কাছেও ঘেঁষতে পারবে না, কর্কট রোগের ছোবল?

রোজ এই ২টি কাজ করলেই, ক্যান্সার উধাও! নিমেষে পালাবে ক্যান্সারের মারণ বিষ! ধারে কাছেও ঘেঁষতে পারবে না, কর্কট রোগের ছোবল?

রোজ এই ২টি কাজ করলেই,
ক্যান্সার উধাও!

নিমেষে পালাবে
ক্যান্সারের মারণ বিষ!

ধারে কাছেও ঘেঁষতে পারবে না,
কর্কট রোগের ছোবল?

দেখুন এই দুটি কাজ কি কি

ক্যান্সার যার নাম শুনলেই সকলেরই জান- প্রাণ যায় যায় অবস্থা । কালের নিয়মে চিকিৎসা পদ্ধতিতে উন্নতি ঘটলেও ক্যান্সার নিরাময়ের সঠিক কোনো ওষুধ তৈরি হয়নি । যার ফলে অনেকেই ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যান । কিন্তু এই ক্যান্সারকে জব্দ করার জন্য ঔষধের থেকেও কার্যকরী দুটি ব্রক্ষ্মাস্ত্র রয়েছে। এই ব্রহ্মাস্ত্র দুটিকে ঠিকঠাকভাবে কাজে লাগাতে পারলে,। ক্যান্সারের চোখেও ধুলো দেওয়া সম্ভব। এর জন্য তেমন কিছুই না কেবল দুটি কাজ করতে হবে। চিকিৎসকদের দাবি এই দুটি কাজ করলে ক্যান্সার থেকে রেহাই মেলার সম্ভাবনা থাকে।

আপনারা ভাবছেন নিশ্চয়ই যেখানে ডাক্তাররা কোন ওষুধ আবিষ্কার করতে পারল না সেখানে কিভাবে এই দুটি নিয়ম পালন করলে ক্যান্সার থেকে মুক্তি পাওয়া যায়। এই বিষয়ে মতামত দিয়েছেন ক্যান্সার বিশেষজ্ঞরা আর তারা এই দুটি নিয়ম সঠিকভাবে পালন করতে বলেছেন । এই দুটি নিয়ম ঠিক করে পালন করলেই চোখের নিমিষে উধাও হয়ে যাবে ক্যান্সার।

চলুন জেনে নেই কি সেই দুটি উপায়—

১) চিনি বা মিষ্টি জাতীয় খাবার এড়িয়ে চলা : চিনি যেমন খাবারের স্বাদ বাড়ায় , তেমন জীবনে বাঁচার ঝুঁকি বাড়ায় । চিনি খেতে পছন্দ করেন, তাই রান্নায় মুঠো চিনি ব্যবহার করছেন , কিন্তু চিনি আপনার মৃত্যুর রাস্তা তৈরী করে দিচ্ছে । যত সময় যাচ্ছে ততই মিষ্টি বা চিনির ক্ষতিকর দিক গুলো উঠে আসছে। গবেষনায় দেখা গিয়েছে, চিনি খেলে শুধু সুগার হয় না ,, ক্যান্সারের মতো মরনব্যাধির সৃষ্টির কারণ হয়ে দাঁড়ায় । এইবার এই চিনি ব মিষ্টি কি ভাবে ক্যান্সার তৈরী করছে সে বিষয়ে আপনাদের বিস্তারিত জানাই। ক্যান্সার বিশেষজ্ঞরা জানিয়েছেন, অনেকেই মিষ্টি প্রেমী মাত্রা ছাড়িয়ে মিষ্টি বা চিনি খেয়ে থাকেন। অত্যাধিক মাত্রায় চিনি খেলে সেই অতিরিক্ত চিনি দেহের ইনসুলিন প্রতিরোধী হিসেবে তৈরী হয় । এতে করে দেহে হরমোন উৎপাদন বৃদ্ধি শুরু হয় । একই সময়ে ইনসুলিনের গ্রোথ বৃদ্ধি পায়। এই গ্রোথ বৃদ্ধি দেহের কিছু কোষকে ক্যান্সারে পরিণত করে। এছাড়াও গবেষনায় দেখা গেছে, যারা দিনে দু-তিনবার মিষ্টি বা চিনি জাতীয় পানীয় খেয়ে থাকেন তাদের জন্য গলব্লাডারে ক্যান্সার হওয়ার আশঙ্কা থাকে। তাই ক্যান্সার বিশেষজ্ঞরা পরামর্শ দিচ্ছেন, চিনি খাওয়া একেবারেই উচিত নয়,,,, পারলে একেবারেই চিনি এড়িয়ে যান এতে করে আপনার শরীরে কোন অসুবিধা সৃষ্টি হবে না বরং আপনি ক্যান্সারের হাত থেকে বাঁচতে পারবেন।

২. লেবুর রস: অনেক বিশেষজ্ঞদের মতে লেবুর রস ক্যান্সার থেকে মুক্তি দেবার একটি অন্যতম খাদ্য । লেবু শরীরে টক্সিনকে সরিয়ে রেখে নানা ধরনের ব্যাকটেরিয়া থেকে মুক্ত রাখে । তাই প্রতিদিন নিয়ম করে এক গ্লাস গরম জলে অর্ধেক লেবু রস দিয়ে সেই জল পান করলে টক্সিন দ্রুত নির্গত হয় , এর ফলে যে সমস্ত ব্যাকটেরিয়া ক্যান্সার উৎপন্ন করে সেই ব্যাকটেরিয়া গুলোকেও দূর করে । তাই প্রতিদিন নিয়ম করে তিন থেকে চার বার গরম জলে লেবুর রস মিশিয়ে পান করলে ক্যান্সার হবে ছু মন্তর ।

এইরকম আরো খবরের আপডেট পেতে চোখ রাখুন বাংলা হান্টের ভিডিও পেজে ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *