২০২৪ সালের জানুয়ারীতেই বৃষ রাশির কপাল খুলতে চলেছে! আপনারা হুড়মুড়িয়ে বড়লোক হবেন

২০২৪ সালের জানুয়ারীতেই বৃষ রাশির কপাল খুলতে চলেছে! আপনারা হুড়মুড়িয়ে বড়লোক হবেন

২০২৪ সালের জানুয়ারীতেই
বৃষ রাশির কপাল খুলতে চলেছে!

ধন, সম্পদের জোয়ারে ভাসবে
বৃষ রাশির প্রতিটি জাতক!

নক্ষত্রের মতন চমকাবে
আপনাদের কপাল!

হাজার বছর পর দুর্ধর্ষ বিরলযোগে,
ভাগ্যদেবতা আপনাদের
কি কি দিতে চলেছে দেখুন

২০২৩ সাল শেষ হয়ে ২০২৪ সাল শুরু হয়ে গিয়েছে। জ্যোতিষ শাস্ত্র মতে নতুন বছরে বৃষ রাশির ভাগ্য হীরের মতন চমকাবে। ২০২৪ সালে অধিপতি গ্রহের কৃপায় বৃষ রাশির জাতকেরা এই ৫ টি শুভ ফল অবশ্যই পাবেন। দেখে নিন সেগুলো কি কি –

১, ইনকামের অঢেল রাস্তা – ২০২৪ সালে বৃষ রাশির অর্থ ভাগ্য খুব একটা খারাপ হবে না। অধিপতি গ্রহের কৃপায় বৃষ রাশির জাতক জাতিকারা উপার্জনের নানা রকম পথ খুঁজে পাবেন। আপনাদের কাছে টাকা ইনকামের প্রচুর সুযোগ আসবে। যারা টিউশনি করেন এবং সরকারি সেক্টরে কর্মরত রয়েছেন তাদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করছে। তবে আপনাদের এই মাসটিতে কিছুটা হলেও সাবধানতা অবলম্বন করতে হবে। নইলে ভালো ভালো সুযোগ হাতছাড়া আপনার হবে।

২, ধার দেনা থেকে মুক্তি – ২০২৪ সালে শনিদেব বৃষ রাশির ওপর কৃপাদৃষ্টি দেবেন। এর ফলে বৃষ রাশির জাতক-জাতিকাদের সব থেকে বড় প্লাস পয়েন্ট হল আপনারা ধার দেনা থেকে মুক্তি পাবেন। আপনাদের মধ্যে যারা দীর্ঘদিন ধরে,, নানা দিক থেকে ঋণ নিয়ে বেকায়দায় পড়েছিলেন তারা অনেকটাই সুরাহা পাবেন। মোটামুটি জানুয়ারি থেকে মার্চ মাস অবদি আপনাদের এগিয়ে চলার পথ মসৃণ থাকবে।

৩, বাতের ব্যথা, গাঁটের ব্যথা থেকে মুক্তি – ২০২৪ সালে বৃষ রাশির স্বাস্থ্য সংক্রান্ত গ্রহ নক্ষত্র ভালো জায়গায় অবস্থান করবে। এছাড়াও বৃষ রাশির কোষ্টিতে একটি দুর্দান্ত ট্রানজিট তৈরি হবে। যার ফলে বৃষ রাশির বাতের ব্যথা, গাটের ব্যথা এ ধরনের নানান ক্রনিক সমস্যা কিছুটা হলেও কমে আসবে। তবে যারা ডায়াবেটিসের পেশেন্ট রয়েছেন এছাড়াও অর্থোপেডিক্স এর পেসেন্ট যারা রয়েছেন তারা অবশ্যই সাবধানে থাকবেন। আপনারা যত সাবধানতা অবলম্বন করবেন তত বেশি ফিট এবং রোগ মুক্ত থাকবেন।

৪, স্ত্রীর ভালোবাসা – ২০২৪ সালে বৃষ রাশির জাতক জাতিকাদের পরিবারের সুখ শান্তি বৃদ্ধি পাবে। বিশেষ করে যারা বিবাহিত জাতক জাতিকা তারা শ্বশুরবাড়িতে কদর পাবেন। এছাড়াও বৃষ রাশির জাতক জাতিকাদের স্ত্রী ভাগ্য পজেটিভ ক্ষেত্র ফলে অবস্থান করবে। তবে আপনারা যদি সংসারের শ্রীবৃদ্ধি ঘটাতে চান তাহলে অবশ্যই ২০২৪ সালের প্রতি শুক্রবার হনুমান মন্দিরে গিয়ে হনুমান চালিশা পাঠ করুন।

৫, পড়াশুনোয় উন্নতি – ২০২৪ সালে বৃষ রাশির পড়াশোনায় উন্নতি ঘটবে। যারা দীর্ঘদিন ধরে খাটা খাটনি করেও ভালো ফল করতে পারছিলেন না তাদের জন্য সুবর্ন সুযোগ তৈরি হতে চলেছে। যারা এই বছর সরকারি চাকরির পরীক্ষা দেবেন তাদের জন্য ভালো সুযোগ অপেক্ষা করছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *