২৪ ঘন্টার মধ্যেই শনি ও সূর্যের, মিলিত আশীর্বাদ পাবে একসঙ্গে ৩টি রাশি! ৭ দিনের মধ্যেই বদলাবে আপনাদের ভাগ্যের চাকা!

২৪ ঘন্টার মধ্যেই শনি ও সূর্যের, মিলিত আশীর্বাদ পাবে একসঙ্গে ৩টি রাশি! ৭ দিনের মধ্যেই বদলাবে আপনাদের ভাগ্যের চাকা!

২৪ ঘন্টার মধ্যেই শনি ও সূর্যের,
মিলিত আশীর্বাদ পাবে একসঙ্গে ৩টি রাশি!

৭ দিনের মধ্যেই বদলাবে
আপনাদের ভাগ্যের চাকা!

আপনাদের দুহাতে
হুড়মুড়িয়ে টাকা আসবে!

এবার আপনাদের ধনী হওয়া
আর কেউ আটকাতেই পারবে না!

সুখ সাগরে ভাসবে
আপনাদের সংসার!

তালিকায় আপনিও কি আছেন?!
ঝটপট দেখে নিন

জ্যোতিষ শাস্ত্র অনুসারে , ১ দিনের মধ্যেই শনি ও সুর্যের অবস্থানের পরিবর্তন হবে । শনি আর সুর্যের ঘর পরিবর্তনের কারণে তিন রাশির কপাল খুলে যাবে । ভাগ্য চমকাবে হিরের মতো। শাস্ত্রমতে , যে তিন রাশির ওপর শনি দেবের কৃপা হবে সেই তিন রাশির জাতক জাতিকাদের সুবর্ণ সময় আসতে চলছে । শনি দেবের কৃপায় এই তিন রাশি সব রকমের বাঁধা পেরিয়ে সাফল্যের সিঁড়িতে পৌছে যাবে । চলুন দেখে নিই কি কি সেই রাশি গুলো ।

মেষ রাশি: জ্যোতিষ শাস্ত্র অনুসারে , শনিকে বলা হয় ন্যায় ও কর্মফলের দেবতা । যে যেমন কর্ম করেন , তাকে তেমনই ফল দেন স্বয়ং শনি দেব । শনি দেবের সাড়ে সাত রতী দশায় যেমন সকলকে নিঃস্ব করে দেয়, তেমনই শনি দেবের কৃপায় ভাগ্যবান হওয়া যায় । আগামী ১১ ই জানুয়ারী শনি আর সূর্য অবস্থান পরিবর্তন করে কৃপা করবেন মেষ রাশির জাতক – জাতিকাদের ওপর । বিশেষ করে শনি ঠাকুরের কৃপায়, মেষ রাশির জাতক – জাতিকাদের সব বাধা দূর হয়ে যাবে । উভয় গ্রহের প্রভাবে ব্যবসায় উন্নতি হবে। দিনের পর দিন ডুবে থাকা দেনার দায় থেকে মুক্তি পাবেন । যেহেতু মেষ রাশির জাতক – জাতিকারা সাহসী হয় , তাই অব্যশই সাহস নিয়ে যেকোনো নতুন কোনো শুরু করতে পারেন। শনি দেবের আশীর্বাদে যেকোনো নতুন কাজে সাফল্য পাবেন । খুব ভালো হয় যদি মেষ রাশিরা প্রতি শনিবার শনি দেবের পুজো করতে পারেন , এতে করে শনি ঠাকুর তুষ্ট হন আর দু হাত ভরে আশীর্বাদ দেবেন । শনি ঠাকুরের আশীর্বাদে আপনি গোটা বছর সুখী থাকবেন , দুঃখের ছায়া আপনাকে ছুঁতে পারবে না । শনি ঠাকুরের কৃপায় চাকুরীজীবীদের পদোন্নতি হবে এবং সাথে বেতন বৃদ্ধি পাবে ।

বৃষ রাশি: অনেক দিন হলো টাকার চিন্তায় চিন্তায় দিন কাটিয়েছেন । কিন্তু আর কোনো চিন্তা করতে হবে না । ১১ জানুয়ারী শনি ও সূর্য দেবের কৃপা হবে বৃষ রাশির জাতক – জাতিকাদের ওপর । শনি ঠাকুরের কৃপায় এই রাশির যেকোনো কাজে অঢেল সুযোগ আসবে। এত দিন কোনো জায়গায় কাজ না পাওয়ার জন্য হাত কামড়াচ্ছিলেন,,,,,,, কিন্তু না আর কোনো হতাশা না,,,,,শনি ঠাকুরের কৃপায় আপনিও পাবেন উচ্চপদের চাকরি । চাকুরী ও ব্যবসায় উন্নতির পাশাপাশি আপনার অর্থ লাভও ঘটবে । আপনি আপনার আচরণ এবং দক্ষতার কারণে কর্মক্ষেত্রে জনপ্রিয়তা পাবেন।
শনিদেবের ইতিবাচক প্রভাবের কারণে আপনার আত্মবিশ্বাস বাড়বে , এর ফলে নিজের কাজে নিজেই উন্নতি করতে পারবেন। এতদিন ধরে জীবনসঙ্গীর সঙ্গে যে বিবাদ চলছিল তাও কেটে যাবে ।

মিথুন রাশি : সারাক্ষন খিটখিটে ভাব , মনে অশান্তি , সংসারে সুখের অভাব এই সব কিছু থেকে মুক্তি পেয়ে যাবেন মিথুন রাশির জাতক – জাতিকারা । গত বছর শনির অশুভ দশা থেকে মুক্তি পাবেন মিথুন রাশির জাতকরা , এই বছর শনি ঠাকুরের কৃপা পাবেন এই রাশির জাতকেরা। শনি ঠাকুরের প্রভাবে সমাজের মান – সম্মান বাড়বে। এমন অনেক সুযোগ আসবে যার জন্য আপনি লাগাতার চার – পাঁচ মাস ধরে খেটে যাচ্ছেন । এই জানুয়ারী মাসটি মিথুন রাশির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ।

এই রকম আরো অনেক খবর পেতে চোখ রাখুন বাংলা হান্টের ফেসবুক পেজে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *