মা হচ্ছেন জিতু কামালের প্রাক্তন স্ত্রী নবনীতা দাস! বিচ্ছেদের ৭ মাস যেতে না যেতেই গুড নিউজ দিলেন জিতুর বাচ্চা বৌ! সত্যি সত্যি মা হচ্ছেন নাকি অভিনেত্রী?

মা হচ্ছেন জিতু কামালের প্রাক্তন স্ত্রী নবনীতা দাস! বিচ্ছেদের ৭ মাস যেতে না যেতেই গুড নিউজ দিলেন জিতুর বাচ্চা বৌ! সত্যি সত্যি মা হচ্ছেন নাকি অভিনেত্রী?

মা হচ্ছেন জিতু কামালের
প্রাক্তন স্ত্রী নবনীতা দাস!

বিচ্ছেদের ৭ মাস যেতে না যেতেই
গুড নিউজ দিলেন জিতুর বাচ্চা বৌ!

এমন খবরেই হুলুস্থূল
কান্ড নেটপাড়ায়!

কার বাচ্চা জন্ম দিচ্ছেন নবনীতা?
বাচ্চার আসল বাবা কে?

শোরগোল অনুরাগীদের মধ্যে!
আসলে কি ঘটেছে দেখুন

একসময়,,, টলিউডের পাওয়ারফুল কাপল হিসেবে পরিচিত ছিলেন নবনীতা দাস এবং জিতু কামাল। দুজনে ভালোবেসে বিয়ে করেছিলেন। সিরিয়ালের হাত ধরেই দুজনের প্রথম কাছাকাছি আসা। দীর্ঘ পাঁচ বছর চুটিয়ে প্রেমও করেছিলেন। কিন্তু এত কিছুর পরেও তারা সম্পর্ক বাঁচিয়ে রাখতে পারলেন না। ২০২৩ সালে ভক্তদের অবাক করে দিয়ে দুজনে বিচ্ছেদের পথ বেছে নেন। এখন আর কেউ কারো সঙ্গে থাকেন না। তবে দুজনে বাস্তব এক সঙ্গে না থাকলেও, দুজনকেই একসঙ্গে আলোচনায় পাওয়া যায়। এবার নতুন করে আলোচনায় এলেন নবনীতা দাস। সোশ্যাল মিডিয়ায় ঘুরছে নবনীতার মা হওয়ার খবর। সম্প্রতি ফেসবুকে নবনীতার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে।

এই সেই ছবিগুলো। যেখানে দেখা যাচ্ছে জিতু কামালের প্রাক্তন স্ত্রী নবনীতা , লাল পাড়ে সাদা শাড়ি পড়ে সেজেগুজে সাধ খাচ্ছে। সঙ্গে নবনীতার পেটের মাঝখানটাও বেশ ফোলা বোঝাই যাচ্ছে। দেখে মনে হচ্ছে যেন ৭ মাসের গর্ভ। ব্যাস এই ছবিগুলো প্রকাশ্যে আসতেই অনুরাগীদের মধ্যে শোরগোল শুরু হয়েছে। নেটিজেনদের অনেকেই প্রশ্ন তুলছেন, নবনীতার বাচ্চার বাবা কে? ডিভোর্সের হয়েছে সাত মাস হল,,,, দুজনে একসঙ্গে থাকেন না,,, তাহলে কিভাবে সম্ভব হল এমন কান্ড?

আসলে যে ছবিগুলো সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে সেগুলো একটি সিরিয়ালের দৃশ্য। অনুরাগীদের মধ্যে কেউ কেউ ছবির সত্য মিথ্যা যাচাই না করেই নবনীতাকে নিয়ে প্রশ্ন তোলা আরম্ভ করে দিয়েছেন। আজকাল সামাজিক মাধ্যমে যা হয় আর কি! সেলিব্রেটিদের একটা কিছু পেলেই হল!!!! সেই নিয়ে কাঁটা ছেঁড়া করতে তাদের বেশিক্ষণ লাগে না। অভিনেত্রী নবনীতার ক্ষেত্রেও ঠিক তেমনটাই হলো! সূত্র মারফত জানা গিয়েছে,,, নবনীতার সাধ খাওয়ার ছবিগুলো,, কালার্স বাংলার বিয়ের ফুল সেট থেকে ভাইরাল হয়েছে। যেখানে বর্তমানে নবনীতা দাস মা হতে চলেছেন আর তার স্বামীর চরিত্রে কাজ করছেন আরো এক জনপ্রিয় সিরিয়াল আর্টিস্ট রাজা গোস্বামী। বর্তমানে কালার্স বাংলায় বিয়ের ফুল ধারাবাহিকটি রমরমিয়ে চলছে। সিরিয়ালটির টিআরপিও বেশ ভালো অবস্থায় রয়েছে।

এদিকে সামাজিক মাধ্যমের এই কাটাছেড়া নিয়ে এখনো মুখ খোলেননি নবনীতা দাস। ভালোবাসার মানুষ জিতু কামালের সঙ্গে বিচ্ছেদের পর নিজেকে কাজের মধ্যে ব্যস্ত রেখেছেন তিনি। অন্যদিকে জিতু কামালও বড় পর্দার কাজ নিয়ে ভালই সময় পার করছেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *