বিশ্ব বিখ্যাত কোম্পানিতে, চাকরি পেলেন সৌরভ গাঙ্গুলীর মেয়ে! মাস গেলেই পাবেন, মোটা অংকের বেতন!

বিশ্ব বিখ্যাত কোম্পানিতে, চাকরি পেলেন সৌরভ গাঙ্গুলীর মেয়ে! মাস গেলেই পাবেন, মোটা অংকের বেতন!

এই বিশ্ব বিখ্যাত কোম্পানিতে, চাকরি করছে সৌরভ গাঙ্গুলীর মেয়ে! এই অফিসের বেতন শুনলে মুকেশ আম্বানিও লজ্জায় মুখ ঢাকবে!

এই বিশ্ব বিখ্যাত কোম্পানিতে,
চাকরি করছে সৌরভ গাঙ্গুলীর মেয়ে!

এখানে চাকরি করতে
লাগে বিশেষ যোগ্যতা!

এই অফিসের বেতন শুনলে
মুকেশ আম্বানিও লজ্জায় মুখ ঢাকবে!

এই কোম্পানিতে ২ বছর চাকরি করলেই,
কোটিপতি হওয়া জলভাত!

সৌরভ গাঙ্গুলীর মেয়ের
ইনকাম কত জানেন?

শুনলে জিভ
খসে পড়ে যাবে

সৌরভ গাঙ্গুলী যাকে গোটা বাংলা দাদা নামেই চেনেন! মাঠ হোক বা ঘাট দাদার সঙ্গে দাদাগিরি করার স্পর্ধা এখনো কারোরই হয়নি। কিন্তু এই প্রথম দাদার উপর দাদাগিরি দেখালো দাদার কন্যা সানা গাঙ্গুলী। আজ্ঞে হ্যাঁ একেবারেই ঠিক শুনছেন। এই প্রথম সৌরভ গাঙ্গুলীকে বড়োসড়ো বাজিমাত দিল তার নিজের মেয়ে। সম্প্রতি সৌরভ গাঙ্গুলীর মেয়ে সানা গাঙ্গুলী লন্ডনে একটি মোটা অংকের চাকরি পেয়েছে। যেখানে মাইনে শুরু হয় লক্ষ লক্ষ টাকা থেকে। সানা গাঙ্গুলীর মাসিক বেতনও লাখ টাকার কাছাকাছি বলে জানা গিয়েছে। আর এখানেই নিজের বাবা সৌরভকে বড়সড়ো বাজিমাত দিয়েছে সানা। কারণ সানা গাঙ্গুলী এই বয়সে যা উপার্জন করছেন, সেই বয়সে তার বাবা সৌরভ গাঙ্গুলী এত টাকা চোখেও দেখেননি। সৌরভ গাঙ্গুলীকে বর্তমানে তার মেয়ের বেতনের সমান টাকা উপার্জন করার জন্য, সেই সময় প্রচুর কাঠ খড় পোড়াতে হয়েছিল। আসলে সৌরভ গাঙ্গুলীর মেয়ে কোন ছোটখাটো অফিসে কাজ করছে না। লন্ডনের বিলাসবহুল চোখ ধারণা অফিসে ম্যাম গিরি করছেন সৌরভ কন্যা।

সুনন্দা এবার এখান থেকে সুন্দর করে তুই সংযোগকারী লাইন টেনে বাকি বডিটাকে জুড়ে দে

না আর সৌরভ গাঙ্গুলী নয় এবার ব্যাটে বলে ছক্কা হাকাচ্ছেন সৌরভ কন্যা সানা গাঙ্গুলী। হিন্দিতে একটা কথা আছে” ভাগওয়ান জিসকো দেতাহে ছাপ্পর ফার কে দেতা হে ” । আর তা প্রমান করলো সানা গাঙ্গুলী । ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে তোলপাড় করছে একটি খবর,,,,,,,, এই বয়সেই নাকি লাখ লাখ টাকা ইনকাম করছে সানা । যেখানে একটা মোটা টাকা ইনকাম করতে আম আদমিদের বছর পর বছর লেগে যায় , সেখানে প্রথম চাকরিতেই কেল্লাফতে করলেন সৌরভ কন্যা । আমাদের দর্শক বন্ধুরা , শুনলে অবাক হবেন সানা গাঙ্গুলি মাত্র ২২ বছর বয়সেই লাখ লাখ টাকা ইনকাম করছে। গত কিছুদিন ধরে নেট পাড়ায় রমরমিয়ে একটা খবরই উঠে আসছে বছরেই নাকি ৩০ লক্ষ টাকা ইনকাম করছে সানা গাঙ্গুলি । এই খবর শুনে ভিরমি খেয়ে বসেছে দর্শকরা। তাদের মনে একটাই প্রশ্ন কোথায় চাকরি করেন সানা গাঙ্গুলি?? এ নিয়ে রীতিমত উত্তেজনা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায় ।চলুন জেনে নিই এরই বিস্তারিত খবর ।

ইতিমধ্যেই সানা গাঙ্গুলি গ্র্যাজুয়েশন পাশ করেছে লন্ডন ইউনিভার্সিটি থেকে। মহারাজের ইনস্টাগ্রামের পোস্টেই ধরা পড়েছিল তা। কন্যার সাথে ‘গ্র্যাজুয়েশন ডে ‘ র ছবি পোস্ট করেছিলেন তিনি । যেইখানে স্পষ্ট ধরা পরেছিলো মেয়ের সাফল্যের কৃতিত্বে গর্বিত বাবা সৌরভ গাঙ্গুলি। কিন্তু এইখানে থেমে নেই সানার সাফল্য, বর্তমানে সানা চাকরি করছে । আর এই চাকরীই হলো এত জল্পনার মূল কেন্দ্রবিন্দু। সানার বেতনের কথা শুনে কুপোকাত চাকুরীরত সকলেই। তার আগে জানিয়ে রাখি , প্রাইস ওয়াটার কুপার্স ডেলোয়টের ইন্টার্ন থাকাকালীন ৫ লক্ষ টাকা থেকে ১২ লক্ষ টাকা বার্ষিক স্টাইপেন্ড পেতেন সানা। যা একজন সাধারন কর্মচারীর কাছে স্বপ্নের বিষয়। জানা গেছে প্রাইস ওয়াটার কুপার্স ডেলোয়টের মোটা বেতনের চাকরী করতে চলেছেন সানা । তথ্য অনুযায়ী জানা গিয়েছে তার বার্ষিক প্যাকেজ ৩০ লক্ষ টাকা অর্থাৎ তার মাসিক আয় 3 লক্ষ টাকা । এই চাঞ্চল্যকর তথ্য নেট দুনিয়াতে সামনে আসতেই হুলুস্থল পড়ে গেছে। কিন্তু তাতে কোন মাথা ব্যাথা নেই সানা গাঙ্গুলীর । জানা গিয়েছিল সানা ইন্টার থাকাকালীন তার বাবাকে অনেক দামি গিফট উপহার করেছিল কিন্তু সৌরভ গাঙ্গুলী আর সাধারণ পাঁচটা বাবার মত জানিয়েছিল যে তার এত দামি গিফটের প্রয়োজন নেই। কিন্তু তার মানে এই নয় যে তিনি সানার কৃতিত্বে খুশি নন , তিনি সানাকে বোঝাতে চেয়েছেন উপহার দিতে গেলে এত দামী জিনিস দেওয়ার প্রয়োজন পড়ে না । সাধারন উপহারেই বাবা মা খুশি হন। অবশ্য দাদার চোখে মুখে স্পষ্ট ধরা পড়ছে সন্তানের সাফল্যে তিনি ঠিক কতটা গর্বিত।

এই রকম সেলিব্রিটিদের আরো খবর জানতে চোখ রাখুন বাংলা হান্ট ভিডিও পেজে ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *