সৌরভ দর্শনার খেলা শেষ! এবার আদৃত-কৌশাম্বির খেলা শুরু, জানুয়ারীতেই বিয়ের পিঁড়িতে বসছেন মিঠাইয়ের ভাই বোন জুটি! কোন মাসে বিয়ে করছেন তারা ?

সৌরভ দর্শনার খেলা শেষ! এবার আদৃত-কৌশাম্বির খেলা শুরু, জানুয়ারীতেই বিয়ের পিঁড়িতে বসছেন মিঠাইয়ের ভাই বোন জুটি! কোন মাসে বিয়ে করছেন তারা ?

সৌরভ দর্শনার খেলা শেষ!
এবার আদৃত-কৌশাম্বির খেলা শুরু!

এবার বিয়ের পিঁড়িতে বসছেন
মিঠাইয়ের ভাই বোন জুটি!

দিদিয়াকেই জীবনসঙ্গী
বানাচ্ছেন উচ্ছে বাবু!

আদৃত-কৌশাম্বির বিয়ে নিয়ে
নেট পাড়ায় হুলস্থুল কান্ড!

কবে করছেন বিয়ে?
জানুয়ারি নাকি ফেব্রুয়ারি?

শেষমেষ সত্যিটা জানিয়েই দিলেন,
মিঠাইয়ের দিদি ভাই!

টলিপাড়ায় এখন বিয়ের মরসুম চলছে। একের পর এক জুটি সাত পাঁকে বাঁধা পড়ছে । সৌরভ দর্শনা তো অতীত , এখন তো নেটদুনিয়ায় সাড়া ফেলেছে আদৃত ও কৌশাম্বি। টেলি দুনিয়ার ছোটো পর্দায় সবার পছন্দের সিডি বয় চরিত্রে দেখা গিয়েছিল আদৃতকে আর তারই দিদিয়ার চরিত্রে দেখা গিয়েছিল কৌশাম্বিকে। তবে পর্দায় দুজনকে ভাই বোনের চরিত্র দেখা গেলেও, বাস্তবে দুজনের সম্পর্ক একেবারে উল্টো! রঙিন দুনিয়ার বাইরে দুজনেই দুজনের মনের মানুষ। এই জনপ্রিয় জুটির প্রেম কাহিনী কারো অজানা নয়। অবশ্য দুজনেই, প্রেমের কথা স্বীকারও করে নিয়েছেন। সম্প্রতি সামাজিক মাধ্যমে দুজনের বিয়ের খবর শোনা যাচ্ছে। নেট পাড়ায় ঢু মারলেই, বার বার একটাই কথা উঠে আসছে এই বছরেই কি গাঁটছড়া বাঁধতে চলছে আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তী । আর জানুয়ারীতেই নাকি অন্য কোনো মাসে ? কবে হবে ? অনুরাগীদের একঝাঁক প্রশ্নের মুখে এই দুই তারকা ।

বাধ্য হয়েই মুখ খুললেন কৌশাম্বি চ্ক্রবর্তী। তিনি কোন রকম লুকোচুরি না রেখেই বিয়ের বিষয়ে, একেবারে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন। যা শুনে অনুরাগীরা স্বস্তি ও আনন্দ পেয়েছেন। * কৌশাম্বী জানিয়েছেন , সামাজিক মাধ্যমে যে খবর ঘুরে বেড়াচ্ছে তা একেবারেই মিথ্যে। জানুয়ারি মাসে বিয়ে করার কোন পরিকল্পনাই তাদের নেই। তবে বিয়ের কথা অস্বীকার করেননি অভিনেত্রী। এখান থেকেই অনুরাগীরা ধরে নিচ্ছেন খুব শীঘ্রই হয়তো চার হাত এক করবেন। তবে কবে করবেন,,, সেটা হয়তো সারপ্রাইজ রেখেছেন।

( সংযোগকারী লাইন টেনে লেখা লিখবে )

মিঠাই সিরিয়ালের হাত ধরে কৌশম্বি ও অদৃতের প্রেমের শুরু। শোনা গিয়েছিল সিডিবয় নাকি মিঠাই সিরিয়াল চলাকালীন কৌশাম্বীকে মন দিয়ে বসে । যদিও বা এর কোনো সদুত্তর না পেলেও সোশ্যাল মিডিয়ায় তাদের দুজনের একসঙ্গে বহু ছবি দেখতে পাওয়া গিয়েছে । এরই মধ্যে আবার বছর শুরুর দিনই কৌশাম্বীর ইনস্টাগ্রামে তাদের দুজনের একসঙ্গে ছবি দেখা গিয়েছিল। যেখানে দুজনকে দেখা গিয়েছে ব্ল্যাক অ্যান্ড হোয়াইট পোশাকে। পোস্টে নীচে ক্যাপশন ছিলো হ্যাপী নিউ ইয়ার সাথে ছিলো লাভ সাইনও । এই মুহূর্তে দুজনেই এখন ব্যস্ত নিজের নিজের কাজে ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *