জানুয়ারি মাসেই মানিব্যাগে রাখুন এই ৫টি জিনিস!আপনার বড়লোক হওয়া, আর কেউ আটকাতে পারবে না! ঝটপট দেখে নিন এই ৫টি জিনিস কি কি

জানুয়ারি মাসেই মানিব্যাগে রাখুন এই ৫টি জিনিস!আপনার বড়লোক হওয়া, আর কেউ আটকাতে পারবে না! ঝটপট দেখে নিন এই ৫টি জিনিস কি কি

জানুয়ারি মাসেই মানিব্যাগে
রাখুন এই ৫টি জিনিস!

আপনার বড়লোক হওয়া,
আর কেউ আটকাতে পারবে না!

অভাব, দারিদ্র্য আপনাকে
ছুঁতেও পারবে না!

গোটা বছর লক্ষ্মী নারায়ণের
জোড়া আশীর্বাদ পাবেন!

ঝটপট দেখে নিন
এই ৫টি জিনিস কি কি

১, ঠাকুরের ছবি – শাস্ত্র মতে,,, মানিব্যাগে ঠাকুরের ছবি রাখলে জীবনে কখনো ধন-সম্পদের অভাব হয় না। আর বছরের শুরুতেই অর্থাৎ জানুয়ারি মাস থেকেই যদি এই কাজটি করা যায় তাহলে তো আর কথাই নেই। সারাবছর ঠাকুরের কৃপা বর্ষিত হবে। জ্যোতিষ শাস্ত্র মতে ঠাকুরের ছবির মধ্যে শ্রী শ্রী লক্ষ্মী দেবীর ছবি এবং শ্রী শ্রী নারায়ণের ছবি রাখার পরামর্শ দেওয়া হয়েছে।

২, ধানের দানা – আজকালকার যুগের অনেকেই মানিব্যাগে ধানের দানা রাখার কথা জানেন না। প্রাচীন শাস্ত্র মতে ধানের দানা অত্যন্ত শুভ ও পবিত্র একটি উপাদান। হিন্দু ধর্মেও ধানের দানার অনেক গুরুত্ব ও তাৎপর্যপূর্ণতা রয়েছে। শাস্ত্রমতে মানিব্যাগে ধানের দানা রাখলে প্রচুর অর্থ উপার্জন ও অর্থ সঞ্চয় করা সম্ভব না বাড়ে। তাই যারা দীর্ঘদিন ধরে মানিব্যাগে টাকা জমাতে পারছেন না এমনকি পুরনো বছরেও টাকা জমাতে না পারার দুঃখে জর্জরিত হয়েছেন,,, তারা নতুন বছরের শুরুতেই মানিব্যাগে একটি দুটি করে ধানের দানা রাখুন। ফলাফল আপনারা নিজের চোখেই দেখবেন।

৩, সোনা ও রুপোর মুদ্রা – শাস্ত্রমতে সোনা ও রুপোর মুদ্রা পবিত্রতা ও সমৃদ্ধির প্রতি। এছাড়াও বাস্তুশাস্ত্র মতেও, সোনা ও রুপোর মুদ্রা মানিব্যাগে রাখলে,,, মানিব্যাগ সর্বদা ভর্তি থাকে। তবে মানিব্যাগে যে সোনা ও রুপার মুদ্রাটি আপনি রাখবেন সেটি অবশ্যই মা লক্ষ্মীকে সমর্পণ করে, তারপর আপনার মানি ব্যাগে বেগে রাখবেন।

৪, লাল কাপড় বা লাল সুতো – আপনি কি মানিব্যাগে একটি টাকাও রাখতে পারেন না? টাকার বান্ডিল নিয়ে বেরোলেও শূন্য হাতে বাড়ি ফেরেন? তাহলে আপনাকে অবশ্যই এই টোটকাটি মানতে হবে। আপনি যদি আপনার পার্স বা মানিব্যাগ সবসময় ভর্তি এবং ভারী রাখতে চান,,, তাহলে মানিব্যাগে একটি ছোট্ট লাল কাপড়ের টুকরো রেখে দিন বা লাল লাল সুতো রেখে দিন। শাস্ত্রীয় দিক থেকে লাল রঙের কাপড় কিংবা লাল রঙের সুতোর গুরুত্ব অনেক। বাস্তু অনুসারে লাল সুতো মা লক্ষ্মীকে আকৃষ্ট করে। এছাড়াও লাল সুতো মানি বেগে থাকলে, মানিব্যাগে কুনজর কম লাগে। মানি ব্যাগ সর্বদা টাকায় টাকায় পরিপুষ্ট থাকে।

৫, গোমতী চক্র – অনেকেই হয়তো এটি চেনেন না।

ভয়েস 👇 বলে দিও 👇👇👇👇👇

( এবার গোমতী চক্রের ছবি দেখাবে )

এটি হল সেই গোমতী চক্র। এটি হল এক ধরনের বিরল প্রজাতির সামুদ্রিক শামুকের খোলস। গোমতী চক্র অত্যন্ত প্রভাবশালী। এটি মানুষের জীবনের সমস্ত বাধা-বিপদ থেকে দূর করে দেয়। একে প্রকৃতি দেবীর আশীর্বাদও বলা হয়। যারা অনেকদিন ধরে অভাব অনটনে জর্জরিত হয়ে আছেন, টাকা পয়সা শত চেষ্টাতেও জমাতে পারছেন না, সর্বক্ষণ দারিদ্র্যের সঙ্গে লড়াই করছেন তাদের জন্য গোমতী চক্র খুবই মঙ্গলজনক। আপনারা মানিব্যাগের এক কোনায় একটি গোমতী চক্র রেখে দিন। আপনাদের আয় উন্নতি আর কেউ আটকাতে পারবেনা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *