জানুয়ারী মাসেই শনির রোষে ছারখার হবে চার চারটি রাশি! এদের জীবনে ঘটতে চলেছে বড় বড় বিপদ!

জানুয়ারী মাসেই শনির রোষে ছারখার হবে চার চারটি রাশি! এদের জীবনে ঘটতে চলেছে বড় বড় বিপদ!

জানুয়ারী মাসেই শনির রোষে
ছারখার হবে চার চারটি রাশি!

এদের জীবনে ঘটতে চলেছে
বড় বড় বিপদ!

স্ত্রীর সঙ্গে মনোমালিন্য,
বাবা মায়ের সঙ্গে বিবাদ,

ব্যাংক ব্যালেন্সে মারাত্মক ধস,
সন্তানের ক্ষতি – অমঙ্গল!

বছরের শুরুতে ঠিক কোন
৪টি রাশিকে দুর্ভোগ পোহাতে হবে?

দেখুন

১, কুম্ভ রাশি – ২০২৪ সালের জানুয়ারি মাসেই কুম্ভ রাশির জাতক জাতিকাদের বিশেষ সর্তকতা অবলম্বন করতে হবে। কারণ বছরের শুরুতেই আপনারা শনিদেবের কু দৃষ্টিতে পড়বেন। আপনাদের গ্রহ-নক্ষত্রের ট্রানজিট অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় রয়েছে। জানুয়ারি মাসে আপনাদের খরচ নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে। আপনারা না চাইলেও বারে বারে ঝামেলায় জড়িয়ে যাবেন। আপনাদের কাছে আসা সমস্ত সুবর্ণ সুযোগ বিভিন্নভাবে নষ্ট হয়ে যাবে। আপনাদের মধ্যে যারা চাকরি ও ব্যবসার সঙ্গে জড়িত তারা মনের মত লাভের অংক করতে পারবেন না। সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে। এই মাসে আপনারা প্রত্যেকেই ধীরেসুস্থে ভেবেচিন্তে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। পারলে শনিদেবকে সন্তুষ্ট রাখার সমস্ত উপায় এবং পদ্ধতি অবলম্বন করুন।

২, কর্কট রাশি – জানুয়ারি মাসে শনিদেব,,, আপনাদের সমস্ত কাজে বাধা দেবেন। এই মাসটিতে আপনারা ভাগ্যদেবতার সাহায্য খুব একটা পাবেন না। আপনারা কঠোর পরিশ্রম করলেও মনের মতন ফল পেতে অনেক সময় লাগবে। সংসারের স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ও দূরত্ব বেড়ে যাবে। আপনাদের উপর শনির কুনজর দীর্ঘস্থায়ী হবে। এই মাসে শনিদেবকে সন্তুষ্ট করতে,, আপনাদের কিছুটা হলেও অধিক পরিশ্রম করতে হবে। আপনারা আর্থিকভাবেও অনেকটা ক্ষতিগ্রস্ত হতে পারেন।

৩, মকর রাশি – বছরের শুরুতে শনিদেবের কুদৃষ্টি থেকে আপনারাও রেহাই পাবেন না। আপনাদের ভাগ্য রেখাতেও রয়েছে সাংঘাতিক রকমের উথানপতন। আপনারা মনে রাখবেন এই মাসটিতে আপনাদের শনির সাথী চলছে। অতএব বুঝতেই পারছেন আপনাদের জন্য এই মাসটি কতটা ঝুঁকিপূর্ণ হতে চলেছে। আপনাদের ব্যাঙ্ক ব্যালেন্সে মারাত্মক ধ্বস নামতে পারে। তবে অত্যাধিক দুশ্চিন্তার কিছু নেই। আপনারা কিছু সহজ টোটকা মেনে চললে এই মাসটি আপনাদের সঙ্গ দিতে পারে। মকর রাশির জাতক-জাতিকারার এই মাসে শনি পুজো করার চেষ্টা করুন। শনিদেবকে শিন্নি প্রসাদ দিন। দান ধর্মের প্রতি গুরুত্ব দিন।।

৪, মীন রাশি – বছরের শুরুতে মীন রাশির কুন্ডলীতে শনি দুর্বল অবস্থায় থাকছে। যে কারণে জানুয়ারি মাসটা আপনাদের জন্যও যথেষ্ট চ্যালেঞ্জিং হতে চলেছে। সহজেই সবকিছু পেয়ে যাবেন এমন ভাবনা ভাবলে কাজ হবেনা। এই মাসে আপনাদের ব্যবসায় সমস্যা, চাকরিতে হয়রানি, অফিসে পদোন্নতি, বাবা মায়ের সঙ্গে বিবাদ ও ঋণ সংক্রান্ত জ্বালা যন্ত্রণা বাড়তে পারে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *