বাবা ভাঙ্গা

বাবা ভাঙ্গার বলা কথা ভুল হয় না কোনোদিন! নিজে অন্ধ হলেও দিব্যদৃষ্টিতেই ভয়ানক ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন এই রহস্যময়ী নারী! কে জানেন এই বাবা ভাঙ্গা? ‘দিব্যদৃষ্টি’ দিয়ে ২০২৪-এর সালের জন্য কি কি ভবিষ্যদ্বাণী করে গিয়েছেন তিনি? সাবধান! এখনই জানুন ২০২৪ সালের জন্য কি কি ভয়ানক ভবিষ্যদ্বাণী করেছেন এই বাবা ভাঙ্গা?

নিজে চোখে দেখতে না পেলেও দিব্যদৃষ্টি দিয়ই ভবিষ্যৎবাণী করে গিয়েছেন গোটা বিশ্বের। এমনই অলৌকিক ক্ষমতা সম্পন্ন এক  রহস্যময়ি নারী ছিলেন বাবা ভাঙ্গা। তাঁর বলা কথা নাকি ভুল হয় না কোনোদিন। বুলগেলিয়ার বাসিন্দা এই অন্ধ নারীর আসল নাম ভ্যানগেলিয়া প্যানদেভা দিমিত্রোভা। নিজের আধ্যাত্মিক শক্তির জোরেই মৃত্যুর আগেই করে গিয়েছেন হাজার হাজার বছরের ভবিষ্যদ্বাণী। ইতিহাস সাক্ষী এই বাবা ভাঙ্গা করা ভবিষ্যদ্বাণীর মধ্যে  ৮৫ শতাংশই নাকি মিলে গিয়েছে কোনো না কোনো ঘটনার সাথে। ১৯৯৬ সালের ১১ ই আগস্ট শেষ নিঃশ্বাস ত্যাগ করেছিলেন তিনি।

কিন্তু তাঁর মৃত্যুর আগেই মিলে গিয়েছে তাঁর করা একাধিক ভবিষ্যদ্বাণী। ১৯১১ সালে জন্ম হয়েছিল তাঁর। তবে জন্ম থেকেই তিনি কিন্তু অন্ধ ছিলেন না। প্রচলিত গল্প অনুসারে মাত্র ১২ বছর বয়সেই এক বিশাল ঝড়ে রহস্যজনক ভাবে নিখোঁজ হরিয়ে গিয়েছিলেন তিনি। পরে অনেক খোঁজাখুঁজির পর তাকে কাদামাখা অবস্থায় খুঁজে পাওয়া গিয়েছিল। তখন তাঁর চোখের পাতা পুরোপুরি লাগানো ছিল এবং তার ওপরে ছিল ধুলো-বালির পুরু আস্তরণ।

তখন অনেক চেষ্টা করেও চোখ খুলতে পারছিলেন তিনি। সে সময় টাকার অভাবে অপারেশন করতে না পেরে অন্ধ হয়ে গিয়েছিলেন চিরকালের জন্য। জানা যায় দৃষ্টিশক্তি হারালেও ব্রেইল পদ্ধতিতেই বাবা ভাঙ্গা শিখেছিলেন পিয়ানো বাজানো, বুনন, রান্না ও পরিষ্কার-পরিচ্ছন্ন থাকার শিক্ষা।

তবে নিজের দৃষ্টি শক্তি হারালেও তখন বহু মানুষের রোগ সারানোর পাশাপাশি ভবিষ্যদ্বাণী করার এক অদ্ভুত ক্ষমতা লাভ করেছিলেন বাবা ভাঙ্গা। তাঁর ভবিষ্যদ্বাণী মিলিয়ে দিয়েছিল প্রিন্সেস ডায়নার মৃত্যু, মিলিয়ে দিয়েছিলেন ৯/ ১১ এ নিউ ইয়র্কে সন্ত্রাসবাদী হামলা, এমনকী, চেরনোবিল বিপর্যয় এবং ব্রেক্সিটের মতো আন্তর্জাতিক বিষয় নিয়েও তিনি যা বলেছিলেন তা মিলে গিয়েছে অলৌকিক ভাবে।

নতুন বছর ২০২৪ সালের জন্যও রয়েছে বাবা ভাঙ্গার করা বেশ কিছু ভয়ংকর ভবিষ্যদ্বাণী। আসুন দেখে নেওয়া যাক বাবা ভাঙ্গার করা ভবিষ্যদ্বাণী অনুযায়ী ২০২৪ সালের জন্য কি কি ভয়ংকর বিপদ অপেক্ষা করে রয়েছে বিশ্ববাসীর জন্য।

বাবা ভাঙ্গার ভবিষ্যৎদ্বাণী বলছে এই নতুন বছরেরই নাকি পৃথিবী তার কক্ষপথ পরিবর্তন করবে। যার ফলে দেখা দিতে পারে সৌর ঝড়ও।যার ফলে ধ্বংস হয়ে যেতে পারে একাধিক দেশও । এই সৌর ঝড়ের প্রভাবে বিরাট ক্ষতির সম্মুখীন হবে গোটা প্রাণীজগত। মারাত্মক সৌর বিকিরণের জেরে ঘটতে পারে ভয়াবহ বিস্ফোরণ।

এছাড়াও ২০২৪ সালেই  অর্থনৈতিক মন্দার পূর্বাভাস দিয়েছিলেন তিনি। যার ফলে গোটা বিশ্বজুড়ে সৃষ্টি হতে পারে রাজনৈতিক উত্তেজনা।

রহস্যময়ী বাবা ভাঙ্গা বলে গিয়েছেন বিশ্বের একটি বড় দেশ জৈবিক আক্রমণের উপরে পরীক্ষা-নিরিক্ষা চালাবে ও জৈবিক আক্রমণের-ও  হুমকি দিতে পারে।

তবে বাবা ভাঙ্গার করা সবচেয়ে ভয়ানক ভবিষ্যদ্বাণী হল এক রাশিয়ান নাগরিকের হাতে নিহত হতে পারেন রাশিয়ান রাষ্ট্রপতি ‘পুতিন’। এর আগেও বহুবার তাঁকে হত্যা করার চেষ্টা করা হয়েছে।

 


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *