রাম মন্দির নিয়ে সাংঘাতিক বিপদে পড়লেন মোদী-যোগী! আতঙ্কে চোখের পাতা এক করতে পারছেন না তারা!

রাম মন্দির নিয়ে সাংঘাতিক বিপদে পড়লেন মোদী-যোগী!
আতঙ্কে চোখের পাতা এক করতে পারছেন না তারা!

রাম মন্দির নিয়ে সাংঘাতিক বিপদে
পড়লেন মোদী-যোগী!

আতঙ্কে চোখের পাতা এক
করতে পারছেন না তারা!

দুজনের প্রাণ নিয়ে
টানাটানি শুরু হয়েছে!

দুজনের সামনেই
মারাত্মক ফাঁড়া!

ঠিক কি ঘটেছে
মোদী যোগীর সঙ্গে?

দেখুন

আর কদিন বাদে রাম মন্দিরের উদ্বোধন, এদিকে তার আগেই একসঙ্গে মহা ফ্যাসাদে পড়লেন, মোদী ও যোগী! রাম মন্দির উদ্বোধনের মাঝেই দুজনের প্রাণ নিয়ে টানাটানি। বিশিষ্ট তথ্য সূত্রে খবর,,,, দুজনের কাছেই ক্রমাগত হুমকি আসতে শুরু করেছে। সূত্রের দাবি অনুযায়ী,,, রাম মন্দির উদ্বোধনে উপস্থিত থাকবেন এমন দুজন বিশেষ ব্যক্তি, যোগী আদিত্য নাথ এবং ভারতীয় কিষাণ মঞ্চের জাতীয় সভাপতি দেবেন্দ্র তিওয়ারিকে ইতমধ্যেই হুমকি দেওয়া হয়েছে।

( ছবিগুলো দেখাবে )

এই দেখুন হুমকির সেই সমস্ত প্রমাণ পত্র!!! হুমকির প্রতি পরতে পরতে লুকিয়ে নাশকতা!!

দুজনকেই হুমকিতে রাম মন্দির উড়িয়ে দেওয়ার বলা হয়েছে। তবে নরেন্দ্র মোদিকে সরাসরি হুমকি দেওয়া হয়নি। তবে যোগী আদিত্যনাথ ও দেবেন্দ্র তিওয়ারির হুমকিতে,, প্রধানমন্ত্রী মোদির ক্ষতি করার কথাও বলা হয়েছে। সূত্রের দাবি অনুযায়ী ,,, যোগী ও দেবেন্দ্র তিওয়ারির পাশাপাশি উত্তরপ্রদেশের এসটিএফ প্রধান অমিতাভ যশকেও ভয়ঙ্কর হুমকি দেওয়া হয়েছে। তদন্তকারীরা জানাচ্ছেন, প্রত্যেকেরই প্রাণ সংকট রয়েছে।

সম্প্রতি ভারতীয় কিষাণ মঞ্চের জাতীয় সভাপতি দেবেন্দ্র তিওয়ারি,,, হুমকিতে তাকে যা যা বলা হয়েছে,,,, তিনি সমস্ত তথ্য ও প্রমাণ তার টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন।

(ছবি গুলো দেখাবে)

এই হল সেই ছবিগুলো …..

ছবির উপরের ক্যাপশনে তিনি স্পষ্ট করে লিখে দিয়েছেন তার এবং যোগী আদিত্যনাথের প্রাণ কেড়ে নেওয়ার হুমকি দেওয়া দেওয়া হয়েছে। দেবেন্দ্র তিওয়ারি তার পোস্টের সঙ্গে হুমকিদাতার পাঠানো দুটি ছবিও জুড়ে দিয়েছেন। যেখানে তার এবং যোগী আদিত্যনাথের মুখের উপর লাল কালি দিয়ে ক্রস চিহ্ন এঁকে দিয়েছে। তিনি প্রশাসনের কাছে তার নিরাপত্তার দাবি বাদ জানিয়েছেন। ইতি মধ্যেই এই ঘটনার তদন্ত শুরু হয়ে গিয়েছে। বিভিন্ন স্বনামধন্য সংবাদ মাধ্যমও এই নিয়ে বিস্তর লেখা লেখি হচ্ছে।

( পেপারের লেখা গুলো জুম করে আতশ কাছ দিয়ে দেখাবে )

সকলেই উৎকণ্ঠায় রয়েছে। রাম মন্দিরের উদ্বোধনে যাতে কোনও প্রকার বিঘ্ন না ঘটে এখন সেটাই প্রার্থনা করছেন ভক্তবৃন্দরা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *