রাম মন্দিরের ভক্তদের জন্য লাখ টাকার সুবর্ন সুযোগ! এবার অনলাইনে শুরু হয়েছে রাম মন্দিরের “আরতি” বুকিং! একদম সরাসরি দেখতে পাবেন রামলালাকে!

রাম মন্দিরের ভক্তদের জন্য লাখ টাকার সুবর্ন সুযোগ! এবার অনলাইনে শুরু হয়েছে রাম মন্দিরের “আরতি” বুকিং! একদম সরাসরি দেখতে পাবেন রামলালাকে!

রাম মন্দিরের ভক্তদের জন্য
লাখ টাকার সুবর্ন সুযোগ!

এবার অনলাইনে শুরু হয়েছে
রাম মন্দিরের “আরতি” বুকিং!

এখন আপনিও চাইলে,
রাম মন্দিরের আরতি দেখতে পাবেন!

একদম সরাসরি দেখতে পাবেন
রামলালাকে!

কীভাবে বুকিং করবেন এই পাস?
কত টাকা লাগবে?

এই পাসটিতে আর কি কি
সুবিধা পাবেন?

দেখুন

২২ জানুয়ারি রাম মন্দিরের দরজা খুলে যাবে। তার আগেই রাম মন্দিরের পূজো নিয়ে বড়সড়ো ঘোষনা শোনাল রাম মন্দির কর্তৃপক্ষ। তারা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন রাম মন্দিরে যে সমস্ত ভক্তবৃন্দরা উপস্থিত হবেন তারা চাইলেই রামলালার আরতি দেখতে পারবেন না। রামলালার আরতি দেখার জন্য রাম মন্দির কর্তৃপক্ষ কঠোর একটি উদ্যোগ নিয়েছে। তারা রামলালার আরতি দেখার জন্য পাস সিস্টেম চালু করতে চলেছে। অর্থাৎ যারা যারা রামলালার আরতি, ভোগ নিবেদন এই সমস্ত দৃশ্য চাক্ষুষ দর্শন করতে চান তাদেরকে অবশ্যই পাস সংগ্রহ করতে হবে।

কিভাবে এই পাস সংগ্রহ করতে হবে দেখুন –

রাম মন্দির কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে খুব সহজে অনলাইনে গিয়ে দর্শনার্থীরা এই পাস সংগ্রহ করতে পারেন।

আপনাদের সুবিধার্থে ওয়েবসাইটটি স্ক্রীনে দেওয়া হল। দেখুন –

srjbtkshetra.org

এর জন্য প্রথমে আপনাদের রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।

সেখানে গিয়ে আপনাকে আপনার নির্ধারিত মোবাইল নম্বর দিতে হবে এবং ওটিপির সাহায্যে লগইন করতে হবে।

এরপর আপনার সামনে একটি হোমপেজ চলে আসবে এবং তাতে ক্লিক করতে হবে।

এরপর আপনার সামনে একটি ক্যালেন্ডার আসবে, যেখান থেকে আপনি আপনার পছন্দের তারিখ এবং কোন ধরনের আরতিতে আপনি অংশগ্রহণ করতে চাইছেন সেটি বেছে নিতে পারেন। আপনাদের জানিয়ে রাখি রাম মন্দিরে রামলালার তিন রকম আরতি সম্পন্ন হবে। প্রথম আরতি হবে সকাল ছয়টা থেকে। এটি হবে শৃঙ্গার আরতি। এরপর দুপুর বারোটায় হবে রামলালার ভোগ আরতি এবং সন্ধ্যা ৭.৩০ মিনিটে হবে রামলালার সন্ধ্যা আরতি। ভক্তরা যে যার পছন্দমত সময় এবং আরতি বেছে নিতে পারেন।

সবশেষে ওয়েবসাইটটিতে ভক্তরা নিজেদের নাম, ঠিকানা, ছবি, মোবাইল নম্বর জমা করুন। সেই সাথে প্রয়োজনীয় যা যা তথ্য চাওয়া হবে সেগুলো অবশ্যই নিযুক্ত করুন।

এই পাস বুকিং এর সাহায্যে আর কি কি সুবিধা পাবেন সেগুলো এক নজরে দেখুন

দর্শনার্থীরা যদি এই আরতি পাসটি সংগ্রহ করেন তাহলে নানা রকম সুবিধা পাবেন। যেমন, বয়স্ক দর্শনার্থীদের জন্য হুইলচেয়ারের ব্যবস্থা করে দেওয়া হবে ,, এছাড়াও যাদের কোমরে ব্যথা দাঁড়াতে পারেন না,,, তাদের জন্য বসার আয়োজন করা হবে। কারো কোনও মেডিকেল ইমার্জেন্সি লাগলে তা তৎক্ষণাৎ দেওয়া হবে।

কেন এই আরতি পাশের ব্যবস্থা রাখা হয়েছে?

এই বিষয়ে রাম মন্দির ট্রাস্ট থেকে জানানো হয়েছে, মন্দিরের নিরাপত্তা এবং ভক্তদের ভালোভাবে পরিষেবা দেওয়ার জন্য এই ব্যবস্থাটি নেয়া হয়েছে। তারা জানিয়েছেন এই পাসের সাহায্যে ধাপে ধাপে ভক্তদের রাম মন্দিরের আরতি দেখানো হবে। প্রত্যেক ধাপে ৩০ জন করে দর্শনার্থীকে ঢোকানো হবে। তারা একেবারে কাছ থেকেই রামলালার আরতি চাক্ষুষ করতে পারবেন। কোন ভক্তই যাতে রামলালার আরতি দেখার সৌভাগ্য থেকে বঞ্চিত না হন এবং মন্দিরের নিরাপত্তাও যাতে বিঘ্নিত না হয় এ দুটো বিষয়কে ভারসাম্য রাখতে এই পাস ব্যবস্থা জরুরি বলে জানিয়েছে মন্দির কর্তৃপক্ষ।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *