জানেন? প্রিয়াঙ্কা চোপড়া একসঙ্গে কতগুলো পাসপোর্ট ব্যবহার করেন? ১টি কিংবা ২টি নয় একসঙ্গে ১১ টি পাসপোর্ট নিয়ে ঘোরেন বলিউডের ডেসি গার্ল!

জানেন? প্রিয়াঙ্কা চোপড়া একসঙ্গে কতগুলো পাসপোর্ট ব্যবহার করেন? ১টি কিংবা ২টি নয় একসঙ্গে ১১ টি পাসপোর্ট নিয়ে ঘোরেন বলিউডের ডেসি গার্ল!

জানেন?

প্রিয়াঙ্কা চোপড়া একসঙ্গে
কতগুলো পাসপোর্ট ব্যবহার করেন?

১টি কিংবা ২টি নয় একসঙ্গে
১১ টি পাসপোর্ট নিয়ে ঘোরেন
বলিউডের ডেসি গার্ল!

পাসপোর্টগুলোর সাইজ
মোটা টাকার বান্ডিলের মতন!

কিন্তু কেন এতগুলো
পাসপোর্ট নিয়ে ঘুরে বেড়ান?

মোট কটি দেশের পাসপোর্ট রয়েছে
প্রিয়াঙ্কার কাছে?

বলিউডের অন্যতম সফল ও লাস্যময়ী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ১৫ বছরের বেশি সময় ধরে নিজের অভিনয় প্রতিভা দিয়ে দর্ষনকদের বুঁদ করে রেখেছেন এই অভিনেত্রী। তাকে নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহলের শেষ নেই। প্রিয়াঙ্কাকে নিয়ে যতগুলো কৌতুহল রয়েছে তার মধ্যে অন্যতম হলো তার পাসপোর্ট। একদমই তাই । প্রিয়াঙ্কার সাজগোজ এবং পোশাক যতটা আলোচিত,, ঠিক ততটাই আলোচিত তার পাসপোর্ট। তার কারণ প্রিয়াঙ্কার পাসপোর্ট সাধারণ কোনও পাসপোর্ট নয়। আমরা সাধারণ নাগরিকেরা যে পাসপোর্ট ব্যবহার করি তার থেকেও হাজার গুণ শক্তিশালী প্রিয়াঙ্কা চোপড়ার পাসপোর্ট। আর প্রিয়াঙ্কা কখনো একটি পাসপোর্ট নিয়ে ঘুরেন না। প্রিয়াঙ্কা যতবারই দেশের বাইরে যাই তাকে এগারোটি পাসপোর্ট নিয়ে ঘর থেকে বের হতে হয়। এতে আশ্চর্য হওয়ার কিছুই নেই। আসলে নায়িকা প্রিয়াংকা চোপড়া, মাসে ত্রিশ বারেরও বেশি বিদেশ ভ্রমণ করেন। প্রিয়াঙ্কার পাসপোর্ট এর পাতা আমার আপনার পাসপোর্ট এর মতন খালি পড়ে থাকে না। প্রিয়াঙ্কার একটি পাসপোর্ট এর পেজ ৪ মাসের মধ্যে শেষ হয়ে যায়। তিনি ঘনঘন বিদেশ ভ্রমণ করেন , আর এই কারণে প্রিয়াঙ্কার পাসপোর্টে নানা দেশের অজস্র ভিসা জমা হয়। এই কারণে প্রিয়াঙ্কার পাসপোর্ট এর পাতা খুব তাড়াতাড়ি শেষ হয়ে যায়। তবে আপনারা যদি ভাবেন প্রিয়াঙ্কা অনেকগুলো দেশের পাসপোর্ট নিয়ে ঘুরে বেড়ান এমনটা কিন্তু নয়।প্রিয়াঙ্কার প্রতিটি পাসপোর্টই ভারতের।

প্রিয়াঙ্কা তার পাসপোর্ট এর ছবি নিজেই একবার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। যেখানে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কার হাতে একসঙ্গে ১১ টি পাসপোর্ট রয়েছে। ছবিটি দিয়ে প্রিয়াঙ্কা ক্যাপশনে লিখেছিলেন পাসপোর্ট এর পাতায় পাতায় সেরা গল্পগুলো খুঁজে পাওয়া যায়। এই বিষয়ে প্রিয়াঙ্কা এক মার্কিন সাক্ষাৎকারে জানান, তিনি একদিনে তিন চারটি দেশে প্রোগ্রাম করেছেন এমন কান্ডও তার সাথে ঘটেছে। অভিনেত্রী আরো বলেন তিনি কাজের জন্যও কোনো একটি জায়গায় বেশি দিন থাকতে পারেন না। তাকে সব সময় যাযাবর পাখির মতন ছুটে বেড়াতে হয়। অবশ্য এতে অভিনেত্রীর কোনও ক্লান্তি নেই। বরং তিনি পরম আনন্দের সঙ্গে পেশাগত এবং ব্যক্তিগত জীবনকে সামলে চলেছেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *