জানুয়ারি মাসের ১ তারিখ এই ৫টি কাজ, ভুলেও করবেন না! তাহলেই সাংঘাতিক বিপদ, ভাগ্য দেবতার অভিশাপে নষ্ট হবে আপনার গোটা বছর

জানুয়ারি মাসের ১ তারিখ এই ৫টি কাজ, ভুলেও করবেন না! তাহলেই সাংঘাতিক বিপদ, ভাগ্য দেবতার অভিশাপে নষ্ট হবে আপনার গোটা বছর

জানুয়ারি মাসের ১ তারিখ
এই ৫টি কাজ, ভুলেও করবেন না!

তাহলেই সাংঘাতিক বিপদ!

মা লক্ষ্মী রেগেমেগে
ঘর ছাড়বেন!

অভাব অনটনে ছারখার হবে
আপনার গোটা বছর!

ভাগ্য দেবতার অভিশাপে
নষ্ট হবে সুখ শান্তি!

এই ৫টি ভুল কাজ কি কি
দেখুন

১, বাড়ির দরজা থেকে কাউকে তাড়িয়ে দেওয়া – শাস্ত্রমতে ২০২৪ সালের জানুয়ারি মাসের ১ তারিখটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। তার কারণ এই দিন সোমবার পড়ছে , সোমবার মানেই মহাদেবের বিশেষ দিন। একইসঙ্গে তিথি, নক্ষত্র অনুযায়ী এই দিনটি অত্যন্ত শুভ। তাই এই দিন বাড়ির সিংহ দুয়ার থেকে কাউকে তাড়িয়ে দেবেন না। জ্যোতিষ শাস্ত্র মতে নতুন বছরের প্রথম দিনটিতে আপনার বাড়ির উঠোনে যদি কোন সাহায্য প্রার্থী আসেন, তাহলে তাকে যথাসাধ্য সাহায্য করার চেষ্টা করুন। বাড়ির দুয়ার থেকে তাকে তাড়িয়ে দেবেন না। এতে করে স্বয়ং মা লক্ষ্মী প্রচন্ড পরিমাণে অসন্তুষ্ট হতে পারেন। মনে রাখবেন নতুন বছরের এক তারিখে যদি শাস্ত্রীয় বিধি-নিষেধ মেনে চলেন,, তাহলে সারা বছর আপনার ঘরে সৌভাগ্য বিরাজ করবে।

২, বছরের শুরুতেই মিথ্যে বলা – আমরা প্রত্যেকেই চাই আমাদের ২০২৪ সাল খুব ভালো কাটুক। কিন্তু ২০২৪ সালের জানুয়ারি মাসের ১ তারিখেই যদি মিথ্যা কথা বলে দিন শুরু করেন তাহলে আপনি কখনোই সুখী হতে পারবেন না। শাস্ত্রমতে জানুয়ারি মাসের ১ তারিখ সোমবার। এই দিন ভোলে বাবা জাগ্রত থাকেন। তাই বিশেষ এই পবিত্র দিনটিতে কাউকে মিথ্যা প্রতিশ্রুতি দেওয়া,,,, মিথ্যা কথা বলা,,,,, মিথ্যা স্বপ্ন দেখানো থেকে বিরত থাকুন। কারো সঙ্গে প্রতারণা করে কষ্ট দেওয়া থেকে দূরে থাকুন। জানুয়ারি মাসের ১ তারিখ মিথ্যের আশ্রয় না নিলে ভাগ্য দেবতা আপনার উপর প্রসন্ন থাকবেন। সারা বছর সত্যের জন্য লড়াই করার চেষ্টা করুন ।

৩, টাকা ধার নেওয়া – জানুয়ারি মাসের ১ তারিখ এই ভুল কাজটি একেবারেই করবেন না। নতুন বছরের একেবারে প্রথম তারিখেই কারো কাছ থেকে অর্থ ধার করবেন না। চেষ্টা করুন নিজের যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে নিজের প্রয়োজন মেটানোর। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী বছরের প্রথম দিনেই কারো থেকে টাকা ধার নিলে মা লক্ষ্মী বেজায় ক্ষিপ্ত হন। কারণ আপনি কারো কাছ থেকে অর্থ ধার নিচ্ছেন মানে তার কাছে আপনি ঋণী হয়ে যাচ্ছেন। তাই বছরের প্রথম দিনেই কারো কাছে হাত পেতে অর্থ নিয়ে নিজেকে ঋণগ্রস্ত করবেন না। এতে করে সারা বছর আপনাকে ঋণে জর্জরিত হয়েই কাটাতে হবে। যার ফলে আপনার প্রতি ভাগ্যদেবতাও রুষ্ট হবেন। তাই নতুন বছর কারো কাছ থেকে ঋণ না নিয়ে বরং সমস্ত ঋণ মিটিয়ে নিজেকে মুক্ত করার চেষ্টা করুন।

৪, কাউকে নুন দেবেন না – জ্যোতিষ শাস্ত্রের বিশ্বাস অনুযায়ী জানুয়ারি মাসের ১ তারিখ ভুলেও কারো হাতে নুন তুলে দেবেন না। কারণ, নতুন বছরে কারো হাতে নুন তুলে দেওয়া হলে সারা বছর দেনার দায়ে কষ্ট পেতে হয়। এমনকি কোন গৃহস্থ বাড়ি থেকে অন্য কাউকে নুন দেওয়া হলে, সেই বাড়িতে রোগ, বালায়, অভাব অনটন সৃষ্টি হয়।

৫, এঠো ও বাসি রান্নাঘরে রান্না করা – জানুয়ারির ১ তারিখ সকালে ঘুম থেকে উঠে এঠো ও বাসি রান্না করে ভুলো প্রবেশ করবেন না। প্রত্যেকেই চাই নিজ নিজ বাড়িতে সৌভাগ্য এবং মা লক্ষ্মী বিরাজ করুক।। কিন্তু আপনি কি জানেন ?? এঠো ও বাসি রান্নাঘরে প্রবেশ করলে মা লক্ষ্মী চরম অসন্তুষ্ট হন!! আর তখনই তিনি ঘর ছেড়ে চলে যান!! এর ফলেই গৃহস্থের চরম অমঙ্গল হয়। তাই আপনারা যদি নিজেদের মঙ্গল চান তাহলে নতুন বছরের এক তারিখ অবশ্যই এই ভুল কাজটি থেকে বিরত থাকুন। জানুয়ারির ১ তারিখ সকালে উঠেই সবার প্রথমে রান্নাঘরের সমস্ত বাসি এঁঠো, যা রয়েছে পরিষ্কার করে ফেলুন। তারপর মা লক্ষ্মীর নাম নিয়ে ধান দূর্বা উলুধ্বনি দিয়ে উনুন জ্বালান। এতে করে মা লক্ষ্মী ও মা অন্নপূর্ণা সারা বছর আপনার উপর কৃপাদৃষ্টি দিয়ে যাবেন


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *