জানুয়ারী মাসের ১ তারিখ, এই ৫টি কাজ অবশ্যই করুন! তাহলেই রাতারাতি ধনী হবেন, রোগ, ব্যাধি, অভাব আপনাকে স্পর্শও করতে পারবে না!

জানুয়ারী মাসের ১ তারিখ, এই ৫টি কাজ অবশ্যই করুন! তাহলেই রাতারাতি ধনী হবেন, রোগ, ব্যাধি, অভাব আপনাকে স্পর্শও করতে পারবে না!

জানুয়ারী মাসের ১ তারিখ,
এই ৫টি কাজ অবশ্যই করুন!

তাহলেই রাতারাতি
ধনী হবেন!

মাটি ছুঁয়ে
সোনা ফলাবেন!

মা লক্ষ্মী ও শ্রী নারায়ণ
একসঙ্গে আশীর্বাদ দেবেন!

রোগ, ব্যাধি, অভাব
আপনাকে স্পর্শও করতে পারবে না!

দেখুন এই ৫টি কাজ কি কি

১, নারায়ণের শালগ্রাম শিলায় ফুল দিন – শাস্ত্রমতে নতুন বছরে প্রথম দিনটি অনেক বেশি তাৎপর্যপূর্ণ হয়। এই দিন নারায়ণের শালগ্রাম শিলায়, তুলসী পাতা ও গাঁদা ফুল দিলে সারা বছর মঙ্গল লেগে থাকে। বাড়ি ঘরে ধন-সম্পদ আছড়ে পড়ে। অর্থের বন্যা বয়ে যায়। মনে রাখবেন বছরে প্রথম দিনটি যদি আপনার সঙ্ঘ দেয়, তাহলে বাকি দিনগুলো আপনার অধীনেই থাকবে।

২, তুলসী মালা ধারণ – ২০২৪ সালের জানুয়ারির ১ তারিখ অত্যন্ত তাৎপর্যপূর্ণ একটি দিন। এদের সোমবার পড়ছে। দিনটি বিভিন্ন দিক থেকেই মঙ্গলজনক। শাস্ত্র মতে যদি এই দিন তুলসী মালা ধারণ করা যায়, তাহলে সারা বছর ভগবানের আশীর্বাদ প্রাপ্ত হওয়ার সুযোগ পাবেন। যাদের অনেকদিন ধরে অভাবের সঙ্গে লড়াই করছেন, তারা তুলসী মালা ধারণ করলে উপকার পাবেন।

৩, মা লক্ষ্মীর আরাধনা – জ্যোতিষ শাস্ত্র মতে এই দিন মা লক্ষ্মীর আলোচনা করলে মা লক্ষ্মী অত্যন্ত প্রসন্ন হবেন। যেহেতু ২০২৪ সালের জানুয়ারির ১ তারিখটি, অত্যন্ত শুভ তাই এইদিন মা লক্ষ্মীর আরধনা করার জন্য উপযুক্ত সময়।

৪, সন্ধ্যা আরতি ও কীর্তন – যেহেতু ২০২৪ সালের জানুয়ারির ১ তারিখ বছরের প্রথম দিন। এই দিন ভগবানের নামকীর্তন করলে বাড়িতে শুভযোগ লাগবে। তাই চেষ্টা করুন জানুয়ারির ১ তারিখ বাড়িতে সন্ধ্যা আরতি এবং নাম কীর্তন করার।

৫, নিরামিষ ভোজন – ২০২৪ সালের জানুয়ারির 1 তারিখ সোমবার এদিন নিরামিষ খাওয়ার চেষ্টা করুন। শাস্ত্র মতে ২০২৪ সালের ১ তারিখ সোমবার মহাদেবের দিন। ই-দিন আমিষের পরিবর্তে নিরামিষ ভোজন করলে মহাদেবের কৃপা দৃষ্টি লাভ করা সম্ভব হবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *