বাংলার সব থেকে জঘন্য সিরিয়াল এই ৩টি! বিয়ের আগে প্রেগন্যান্ট, মা ছেলের নোংরা ফুলশয্যা! বারে বারে ঘৃণ্য বিতর্কে জড়িয়েছে এই ৩ টি ধারাবাহিক!

বাংলার সব থেকে জঘন্য সিরিয়াল এই ৩টি! বিয়ের আগে প্রেগন্যান্ট, মা ছেলের নোংরা ফুলশয্যা! বারে বারে ঘৃণ্য বিতর্কে জড়িয়েছে এই ৩ টি ধারাবাহিক!

বাংলার সব থেকে
জঘন্য সিরিয়াল এই ৩টি!

বিয়ের আগে প্রেগন্যান্ট,
মা ছেলের নোংরা ফুলশয্যা!
খুল্লামখুল্লা পরকীয়া!

বারে বারে ঘৃণ্য বিতর্কে জড়িয়েছে
এই ৩ টি ধারাবাহিক!

সবার শেষে রয়েছে এই সিরিয়ালটি!
দেখলে বিশ্বাসই করতে পারবেন না!

দেখুন তালিকায় রয়েছে
কোন ৩টি সিরিয়াল

তালিকার শুরুতেই রয়েছে “তোমাদের রানী” ধারাবাহিকটি। স্টার জলসায় সম্প্রচারিত এই ধারাবাহিকটি নিয়ে দর্শকদের মধ্যে একাধিক অভিযোগ রয়েছে। শুরু থেকেই এই ধারাবাহিকটিতে এমন কিছু দৃশ্য দেখানো হয়েছে যা নিয়ে বেজায় অসন্তুষ্ট দর্শক মহল। এই সিরিয়ালটির মূল চরিত্র রানী এবং দুর্জয়। যাদেরকে দিয়ে বিয়ের আগেই অবাধ মেলামেশা করার বেশ কিছু দৃশ্য দেখানো হয়েছে। সেই সঙ্গে দুজনকেই মাঝে মাঝে বেশ কিছু দুষ্টুমি করতে দেখা গিয়েছে। দর্শকদের অভিযোগ এই সিরিয়ালটিতে যে ধরনের দৃশ্য দেখানো হচ্ছে তা ছোটদের উপর খারাপ প্রভাব ফেলছে। ছোটদেরকে সঙ্গে রেখে এই সিরিয়ালটি দেখা যায় না বলেই অভিমত দর্শকদের। বিশেষ করে এই ধারাবাহিকটির যারা বয়স্ক দর্শক রয়েছেন তারা এই সিরিয়ালটির বিরুদ্ধে বারে বারে অভিযোগ তুলেছেন। তাদের মতে এই সিরিয়ালটিতে বিয়ের আগে ছেলেমেয়েদের একসঙ্গে ঘুমানোর যে দৃশ্য দেখানো হচ্ছে, তা ছোটদের জন্য একেবারেই মঙ্গলজনক নয়। ছোটরা এই ধারাবাহিকটি থেকে ভালো কিছুই শিখতে পারবে না।

তালিকার দুই নম্বরের রয়েছে অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকটির বিভিন্ন দৃশ্য নিয়ে, দর্শকরা বহুবার অভিযোগ তুলেছেন। বিশেষ করে সূর্যের মাধ্যমে মিশকার মা হওয়ার বিষয়টি দর্শকেরা একেবারেই মেনে নিতে পারেননি। দর্শকদের অভিযোগ, এই সিরিয়ালটিতে দেখানো বেশিরভাগের দৃশ্য অযৌক্তিক এবং অবৈজ্ঞানিক। দর্শকরা আরো জানিয়েছেন, গল্পের গরু গাছে তুলে দেওয়াই এই সিরিয়ালের মূল লক্ষ্য।

তালিকার সবার শেষে রয়েছে কার কাছে কই মনের কথা । এটি ২০২৩ সালের সব থেকে বিতর্কিত সিরিয়াল। এইচ ধারাবাহিকটির একটি পর্বে দেখানো হয়েছিল ফুলশয্যার রাতে ছেলের বউকে সরিয়ে বিছানায় শুয়ে পড়েছিলেন মা। অর্থাৎ ছেলের বউয়ের সঙ্গে ফুলশয্যা না হয়ে , ছেলের ফুলশয্যা হয়েছে মায়ের সঙ্গে। এই পর্বটি নিয়ে হুলস্থুলু কান্ড বেধে যায় সোশ্যাল মিডিয়া জুড়ে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *