জানেন? “জামাল কুদু” গানের ভাইরাল মুসলিম মেয়েটি আসলে কে? সানি লিওনির ঘনিষ্ট বন্ধু, দুজনে একসঙ্গে কাজ করেছেন!

জানেন? “জামাল কুদু” গানের ভাইরাল মুসলিম মেয়েটি আসলে কে? সানি লিওনির ঘনিষ্ট বন্ধু, দুজনে একসঙ্গে কাজ করেছেন!

জানেন?

“জামাল কুদু” গানের
ভাইরাল মুসলিম মেয়েটি আসলে কে?

সানি লিওনির ঘনিষ্ট বন্ধু!
দুজনে একসঙ্গে কাজ করেছেন!

ছেলেদের ঘুম কেড়ে নিয়েছে
এই হট তরুণী!

একে নিয়ে, নেটপাড়ায় ঘূর্ণিঝড়
শুরু হয়েছে!

মেয়েটির আসল পরিচয় জানলে
অবাক না হয়ে পারবেন না

এই মুহূর্তে গোটা দেশ জুড়ে শোরগোল ফেলে দিয়েছে জামাল কুদু গানে অভিনীত একটি মেয়ে। যাকে জামাল কুদু গানে দেখা গিয়েছে। এই তরুণী দেখতে অসম্ভব সুন্দর। তার মায়াবী নীল রঙের চোখে মজেছে গোটা দেশ। জামাল কুদু গানটিতে আরো অনেক মেয়ে ছিল,, কিন্তু তার মাঝখান থেকে এই মেয়েটি ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই এই লাস্যময়ী তরুণী ভারতের তরুণ প্রজন্মের কাছে ক্রাশ হয়ে উঠেছে। ভারতের তরুণ ছেলেমেয়েরা গুগল থেকে শুরু করে ইনস্টাগ্রাম সব জায়গায় এই মেয়েটিকে খুঁজে বেড়াচ্ছে। অনেকেই ফোনের ওয়ালপেপার থেকে শুরু করে বাড়ির দেয়াল জুড়ে এই মেয়ের ছবি লাগিয়ে দিয়েছে।

ভাইরাল হওয়া এই সুন্দরী তরুণীর নাম তানাজ দাউদি। যার সঙ্গে ভারতের কোনও যোগসূত্র নেই। মেয়েটি একজন ইরানি মডেল। মুসলিম সম্ভ্রান্ত পরিবার থেকে তার বেড়ে ওঠা। সে একজন স্বনামধন্য পেশাদার মডেল এবং নৃত্যশিল্পী। সম্ভ্রান্ত মুসলিম পরিবার থেকে বেড়ে উঠলেও, তার মধ্যে কোনো রকম রাখঢাক নেই। ছোট থেকেই মডেলিং এবং নাচের প্রতি তার একটা আলাদাই টান ছিল। তাই বড় হয়েই সেটাকেই পেশা হিসেবে বেছে নিয়েছে সে।

জামাল কুদু গানটি ছাড়াও, তানাজ দাউদি ভারতে আরো অনেক কাজ করেছেন। এর আগেও বলিউডের অনেক বড় বড় অ্যাওয়ার্ড শো এবং স্টেজ শোতে তাকে গিয়েছে। বলিউডের সানি লিওনের সঙ্গে তার ভালো রকম বন্ধুত্ব রয়েছে। সানি লিওনের সঙ্গে একাধিক কাজ করেছেন। এছাড়াও নোরা ফাতেহি বরুণ ধাওয়ান জন আব্রাহামের মতন বড় বড় তারকাদের সঙ্গেও তানাজ কাজ করার সুযোগ পেয়েছেন। তবে তানাজকে পরিচিতি এনে দিয়েছে জামাল কুদু গানটি। এই গানটিতে তাকে এমন ভাবে ফ্রেম করা হয়েছে, যার ফলে অন্যদের থেকেও তাকে অনেক বেশি চোখে পড়েছে। আর এভাবেই সে সকলের মধ্যমণি হয়ে উঠেছে।। ৮ থেকে ৮০ সকলেই তাকে খুঁজে বেড়াচ্ছে। জামাল কুদু গানে মুখ দেখানোর পরেই, তানাজের ইনস্টাগ্রাম ফলোয়ার সংখ্যা একসঙ্গে দশ হাজার গুণ বেড়ে গিয়েছে। তানাজের যতগুলো সোশ্যাল মিডিয়া একাউন্ট রয়েছে সমস্ত জায়গায় তার ফ্যান ফলোয়ার্স সংখ্যা ক্রমাগত বেড়েই চলেছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *