দেবের নায়িকা হতে না হতেই অহংকার বেড়েছে সৌমতৃষার! কাউকে চিনতেই পারছেন না, চরমভাবে ধুয়ে দিলেন মিঠাইয়ের তোর্সা ওরফে “তন্বী”!

দেবের নায়িকা হতে না হতেই অহংকার বেড়েছে সৌমতৃষার! কাউকে চিনতেই পারছেন না, চরমভাবে ধুয়ে দিলেন মিঠাইয়ের তোর্সা ওরফে “তন্বী”!

দেবের নায়িকা হতে না হতেই
অহংকার বেড়েছে সৌমতৃষার!

পুরনো বন্ধুদের চিনতেই পারছেন না!
মাটিতে আর পা’ই রাখছেন না!

সৌমতৃষাকে চরমভাবে ধুয়ে দিলেন
মিঠাইয়ের তোর্সা ওরফে “তন্বী”!

ফাঁস করে দিলেন
নায়িকা মিঠাইয়ের আসল মুখোশ!

জি বাংলার জনপ্রিয় সিরিয়ালগুলোর মধ্যে একটি ছিল মিঠাই। এই সিরিয়ালের, মিঠাই চরিত্রটি, একেবারে আইকনিক চরিত্র হয়ে উঠেছিল। বাংলার মা মাসিদের মনে মিঠাই খুব সহজেই জায়গা করে নিয়েছিল। আপনার ইতিমধ্যেই জানেন বর্তমানে মিঠাই ওরফে সৌমতৃষা দেবের সঙ্গে প্রধান নামে একটি সিনেমা সম্পন্ন করেছেন। জানি রীতিমতো হইচই পড়ে গিয়েছে। বিশেষ করে হইচই পড়েছে সৌমতৃষাকে কেন্দ্র করে। তার কারণ এটা সৌমতৃষার প্রথম ছবি। তাও আবার টলিউড সুপারস্টার দেবে বিপরীতে। দেবের বৌয়ের চরিত্রে দেখা যাবে মিঠাই ওরফে সৌমতৃষাকে। তবে এই সিনেমা করার পাশাপাশি সৌমতৃষা একদিকে যেমন প্রশংসা কুড়াচ্ছেন তেমনি অন্যদিকে ঘৃণাও কুড়াচ্ছেন। এবার তার দিকে একগুচ্ছ রাগ ও অভিমান ছুড়ে মারল তারই একসময়ের সহকর্মী তোর্সা ওরফে তন্বী লাহা রায়। আপনারা অনেকেই তন্বীকে চেনেন। মিঠাই ধারাবাহিকে মিঠাইয়ের সাথেই কাজ করেছিলেন তন্বী ওরফে তোর্ষা।

মিঠাইয়ের সৌমতৃষার বিরুদ্ধে তোর্সার অভিযোগ, নায়িকা হওয়ার পর থেকেই নাকি অভিনেত্রী সৌমতৃষা তাকে আর চিনতেই পারছেন না। ধারাবাহিকে কাজ করা কালীন সৌমতৃষা সকলের ইনস্টাগ্রামে ফলো করতেন। ট্যাগ করতেন। লাইক, রিয়েকশন দিতেন। কিন্তু এখন দেবের নায়িকা হওয়ার পর থেকেই অহংকারে মাটিতে পা’ই পড়ছে না। এই সমস্ত কথাগুলো সৌমতৃষার নাম করেই, স্টোরিতে লিখেছেন তন্বী। তবে তোর্সা ওরফে তন্বী কারো নাম না নিলেও, অনুরাগীদের আর বুঝতে বাকি রইল না তিনি ঠিক কাকে কটাক্ষ করতে চেয়েছেন। অনুরাগীদের অনেকেই মনে করিয়ে দিচ্ছেন তোরসা ও মিঠাই একসময় অনস্ক্রিনে দুর্দান্ত ঝড় তুলেছিলেন। অফ স্ক্রিনেও দুজনের সম্পর্ক কিছুদিন আগেও ঠিক ছিল। কিন্তু যবে থেকেই সৌমতৃষা নায়িকা হয়েছেন, দেবের বউ হওয়ার সুযোগ পেয়েছেন তবে থেকেই দুজনের মধ্যে দূরত্ব বেড়েছে। তোরসা ওরফে তন্বীর সামাজিক মাধ্যমে সৌমতৃষার লাইক, কমেন্ট, শেয়ারও কমতে আরম্ভ করেছে। আর এই নিয়েই হয়তো বড্ড রাগ অভিমান জমেছে তোরসার মনে। আর তাই হয়ত নাম না করেই, প্রিয় বান্ধবীর উপর রাগ ঝেড়েছেন মিঠাইয়ের তোর্সা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *