রোজভ্যালির টাকা ফেরত পেতে চান? তাহলেও ভুলেও এই কাজগুলো করবেন না! ভোগে যাবে চিটফান্ডের সমস্ত টাকা!

রোজভ্যালির টাকা ফেরত পেতে চান? তাহলেও ভুলেও এই কাজগুলো করবেন না! ভোগে যাবে চিটফান্ডের সমস্ত টাকা!

রোজভ্যালির টাকা
ফেরত পেতে চান?

তাহলেও ভুলেও
এই কাজগুলো করবেন না!

করলেই সর্বনাশ!
ভোগে যাবে চিটফান্ডের সমস্ত টাকা!

কপাল চাপড়ালেও তখন
আর টাকা ফেরত পাবেন না!

চটজলদি দেখে নিন
কোন ভুলগুলো করবেন না

রোজভ্যালি কান্ডের কথা সকলেরই মনে আছে নিশ্চয়ই! মনে থাকারই কথা! রোজ ভ্যালি ছিল একটি চিটিংবাজ ভুয়ো গ্রুপ। যারা মোটা অঙ্কের সুদের লোভ দেখিয়ে, সাধারণ মানুষের টাকা মেরে খেয়েছিল। সে সময় বাংলার বহু মানুষ এই গ্রুপটিতে বিনিয়োগ করেছিলেন। অনেকেই ঘর বাঁধার টাকা, মেয়ের বিয়ের টাকাও এই গ্রুপটিতে বিনিয়োগ করেছিলেন, যাতে একটু বেশি টাকা পাওয়া যায়। মেয়ের বিয়েটা যাতে ভালো করে দেওয়া যায়, বাড়ির ছাদটা যেন সিমেন্টের বানানো যায়! কিন্তু এইসব মেহনতি ও স্বপ্নপ্রেমী মানুষগুলোর স্বপ্নের উপর দিয়ে ট্রাক্টর চালিয়ে দিয়েছিল রোজভ্যালি গ্রুপ। গুনে গুনে ৬০ লক্ষ বিনিয়োগকারীর সঙ্গে প্রতারণা করেছিল এই ফ্রড কোম্পানিটি। তবে এবার সেই সমস্ত বিনিয়োগকারীদের জন্য সুখবর! ২০২৪ সালের শুরুতেই প্রতারিত বিনিয়োগকারীদের টাকা ফিরিয়ে দেওয়া হবে। তবে অনেকেই এই কথা বিশ্বাস করতে চাইছেন না! ভুয়ো বা ভ্রান্ত বলে এড়িয়ে যাচ্ছেন। অনেকেই অবেহেলা করছেন।
আপনাদের জানিয়ে রাখি। এই সম্পূর্ন ঘোষণাটি ১০০% সত্য। ইতিমধ্যেই একটি অফিশিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, সেই বিজ্ঞপ্তিতে সমস্ত কিছু পরিষ্কারভাবে বলা আছে। আর আপনারা যারা সত্যিই টাকা ফেরত চান তারা অবশ্যই এই ভুলগুলো এড়িয়ে চলুন –

১, ভুল তথ্য শুনে সিদ্ধান্ত নেবেন না – রোজভ্যালির টাকা ফেরত দেওয়া হবে, এই তথ্যটি প্রকাশিত হওয়ার পর থেকেই, অনেকেই ভুল খবর ছড়াচ্ছেন। বিনিয়োগকারি থেকে শুরু করে সাধারণ মানুষদের একাংশ বলে বেড়াচ্ছেন টাকা দেওয়া হবে না। এটা নাকি মুখেই বলা হচ্ছে। আপনারা যারা প্রতারিত বিনিয়োগকারী, তারা এই সমস্ত তথ্যগুলো শুনে বিভ্রান্ত হয়ে পড়বেন না। অন্যের মুখ থেকে না শুনে, নিজে ভালোভাবে অফিসিয়াল সাইটগুলো ভিজিট করুন।

২, অফিসিয়াল বিজ্ঞপ্তিগুলোকে এড়িয়ে যাবেন না – রোজভেলি চিটফান্ডে প্রতারিত বহু মানুষ এখনো টাকা পাওয়ার আশায় রয়েছেন। তবে ভুল ও ভুয়ো খবরের জেরে তারা অফিসিয়াল ওয়েসাইট গুলো দেখতে ভুলে যাচ্ছেন। তাদের উদ্দেশ্যে জানানো হচ্ছে রোজ ভ্যালির টাকা ফেরত পাওয়া সংক্রান্ত, যাবতীয় অফিসিয়াল ওয়েবসাইটগুলোতে যান। সেখানে সব সময় তথ্য আপডেট করা হচ্ছে। আপনার নিকটবর্তী যে কোনও সাইবার ক্যাফেতে গেলেই আপনাকে সাহায্য করা হবে। এর জন্য দুশ্চিন্তার কিছুই নেই।

৩, কেই টাকা পাবেন, কেউ পাবেন না – এই মুহূর্তে বেশ কিছু ভ্রান্ত ধারণা ঘুরে বেড়াচ্ছে। যেমন অনেকেই বলছেন রোজভ্যালির টাকা সবাইকে ফেরত দেওয়া হবে না। বাছাই করে বেশ কয়েকজনকে দেওয়া হবে। বাকিদের দেওয়া হবে না। আপনাদের জানিয়ে রাখি এই রকম ঘোষনা করা হয়নি। রোজভ্যালির টাকা সকলেই ফেরত পাবেন তবে ধাপে ধাপে পাবেন। কারো টাকা মার যাবে না।

৪, ভুল ডকুমেন্টস জমা দেওয়া – রোজ ভ্যালি চিটফান্ডের টাকা ফেরত পাওয়ার জন্য একটি অনলাইন দরখাস্ত এর ব্যবস্থা করা হয়েছে। অনেকেই ইতিমধ্যে সেই দরখাস্ত পূরণ করে ফেলেছেন। এই দরখাস্ত পূরণ করতে গিয়ে কেউ কেউ ভুল ডকুমেন্টস জমা দিয়ে দিচ্ছেন। মনে রাখবেন ভুল ডকুমেন্টস জমা দিলে আপনার দরখাস্ত গ্রহণ করা হবে না।

৫, চালাকি করে টাকা পাওয়ার চেষ্টা – এই মুহূর্তে এমন অনেকেই আছেন যারা রোজ ভ্যালিতে টাকা রাখেননি অথচ অনলাইন দরখাস্ত পূরণ করছেন। অর্থাৎ চালাকি করে টাকা পাওয়ার চেষ্টা করছেন। তাদের উদ্দেশ্যে জানিয়ে রাখি এ ধরনের কোনও পদক্ষেপ করবেন না। কর্তৃপক্ষের নজরে এলে আপনাদের বিরুদ্ধে অর্থাৎ অবৈধ আবেদনকারীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হতে পারে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *