বউয়ের গায়ে হাত-পা তুললেন, জনপ্রিয় ইনফ্লুয়েন্সার বিবেক বিন্দ্রা! ড. বিবেক বিন্দ্রার কান্ড শুনলে শিউরে উঠবেন

বউয়ের গায়ে হাত-পা তুললেন, জনপ্রিয় ইনফ্লুয়েন্সার বিবেক বিন্দ্রা! ড. বিবেক বিন্দ্রার কান্ড শুনলে শিউরে উঠবেন

বউয়ের গায়ে হাত-পা তুললেন,
জনপ্রিয় ইনফ্লুয়েন্সার বিবেক বিন্দ্রা!

স্ত্রীর সঙ্গে,
চরমতম নোংরামো!

একসঙ্গে তিন তিনটি কেস পড়ল,
জনপ্রিয় মোটিভেশনাল স্পিকারের বিরুদ্ধে!

যে কোনো মুহূর্তে ঢুকতে পারেন শ্রী ঘরে!
টানতে পারেন জেলের ঘানি!

বিবেক বিন্দ্রার কান্ড শুনলে
শিউরে উঠবেন

আন্তর্জাতিক মোটিভেশনাল স্পিকার বিবেক বিন্দ্রা, যাকে গোটা বিশ্বের কোটি কোটি মানুষ অনুসরণ করেন। যার কথা শুনে খারাপ মানুষ ভালো পথে চলে আসেন। অসৎ ব্যক্তিও সৎ হয়ে ওঠেন। এবার সেই বিবেক বিন্দ্রাই করে বসলেন কুরুচিকর কাজ। তিনি যে এমন কাজ করতে পারেন তা কেউ স্বপ্নেও কল্পনা করেননি। তার বিরুদ্ধে অভিযোগ তিনি তার সদ্য বিবাহিত স্ত্রীর গায়ে, হাত পা তুলেছেন। স্ত্রীর সম্মানহানি ঘটিয়েছেন। বিবেক বিন্দ্রার স্ত্রী ও তার শালা, ইতিমধ্যেই তার নামে মামলা দায়ের করেছেন।

ঠিক কি কি অভিযোগ উঠেছে বিবেক বিন্দ্রার বিরুদ্ধে?

বিবেক বিন্দ্রার শালা জানিয়েছেন, চলতি মাসের ৬ ডিসেম্বর তার দিদি ইয়ানিকার সঙ্গে বিবেক বিন্দ্রার বিয়ে সম্পন্ন হয়। বিয়ের ঠিক পরদিন অর্থাৎ ফুলশয্যার রাত থেকেই, বিবেক বিন্দ্রা সম্পূর্ন অন্য রূপে ধরা দেয়। কেমন যেন হিংস্র জন্তুর মতন হয়ে ওঠেন। বিয়ের দু দিন কাটতে না কাটতেই স্ত্রীর সাথে নোংরা আচরণ, কু কথা, কুরুচিকর অঙ্গ ভঙ্গি করতে শুরু করেন। এমনকি বিবেক বিন্দ্রা তার স্ত্রীকে অন্ধকার রুমে আটকেও রাখেন। বিবেক বিন্দ্রার শালা আরো জানিয়েছেন তার দিদির কানে জামাইবাবু বিবেক এত জোরে আঘাত করেছে যে, এখন সে রীতিমত শুনতেও পাচ্ছে না। বর্তমানে ইয়ানিকা অর্থাৎ বিবেকের স্ত্রীর চিকিৎসা চলছে।

সেলিব্রেটি ইউটিউবার বিবেক বিন্দ্রার এহেন আচরণ লুকিয়ে রাখেননি তার স্ত্রী ইয়ানিকা। তিনি তার ভাইকে নিয়ে সোজা চলে যান নয়ডার ১২৬ সেক্টর থানায়। সেখানে গিয়ে তিনি তার অত্যাচারী স্বামীর বিরুদ্ধে একসঙ্গে চার চারটি কেস দায়ের করেছেন। বিবেকের উপর পুলিশ আইপিসির ৩২৩, ৫০৪, ৪২৭ এবং ৩২৫ ধারায় কেস ফাইল করেছে। আপাতত জোর তদন্ত চলছে। অভিযোগ প্রমাণিত হওয়ার সাথে সাথেই বিবেক বিন্দ্রাকে জেলে ঢুকতে হবে। এদিকে বিবেক বিন্দ্রার এহেন কাণ্ডে অত্যন্ত মর্মাহত তার অনুরাগীরা। সারাদেশেই ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বিবেক বিন্দ্রার অজস্র ভক্ত। এই মানুষটিকে কর্পোরেট জগতের নক্ষত্র বলা হয়। একজন দক্ষ বক্তা হিসেবে তার পরিচিতি সুদূর বিস্তৃত। শুধুমাত্র ইউটিউব থেকেই বছরে কোটি কোটি টাকা আয় করেন বিবেক। তবে এমন প্রতিভাবান এবং জ্ঞানী মানুষটি স্ত্রীর সঙ্গে এমন ঘৃণ্য কাজ করে বসবেন সেটাই কেউ মানতে পারছেন না।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *