জানেন কে এই শ্রেয়া রয়? চেনেন এই মেয়েটিকে? যে কি না নেচে বেড়াচ্ছে, মাঝ রাস্তা থেকে লোকাল ট্রেনে! দেখুন শ্রেয়া রয়ের আসল পরিচয়

জানেন কে এই শ্রেয়া রয়? চেনেন এই মেয়েটিকে? যে কি না নেচে বেড়াচ্ছে, মাঝ রাস্তা থেকে লোকাল ট্রেনে! দেখুন শ্রেয়া রয়ের আসল পরিচয়

জানেন কে এই শ্রেয়া রয়?
চেনেন এই মেয়েটিকে?

যে কি না নেচে বেড়াচ্ছে,
মাঝ রাস্তা থেকে লোকাল ট্রেনে!

কোমর দোলাচ্ছে,
ধর্মতলা থেকে দিল্লির ইন্ডিয়া গেটে!

রাতারাতিই ভাইরাল
ফেসবুক থেকে ইনস্টাগ্রামে!

কারো কাছে সে ভাইরাল ট্রেন গার্ল,
আবার কারো কাছে জেনারেটর মামনি!

দেখুন শ্রেয়া রয়ের
আসল পরিচয়

রিল হোক বা ভিডিও, সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে একটাই ভিডিও। যেখানে এক স্বল্পবসনা তরুণীকে উদ্দাম নাচতে দেখা যাচ্ছে। Facebook, instagram, youtube সমস্ত সোশ্যাল মিডিয়ায় এই তরুণীকে এখন হামেশাই দেখা যাচ্ছে। রীতিমত সেলিব্রেটি হয়ে গিয়েছে এই সুন্দরী তরুণী। এই তরুণীর নাম শ্রেয়া রয়। ইতিমধ্যেই বাঙালি রিল স্টারদের মধ্যে সে জায়গা করে নিয়েছে। লোকাল ট্রেন থেকে শুরু করে মাছের বাজার, স্টেশন, রাস্তাঘাট, নৌকা কোথাও নাচা বাকি রাখেনি সে। এমনকি তার কাছে এখন রানু মন্ডল, বাদাম কাকুও ফেইল।

শ্রেয়া নামের এই তরুণী প্রথম ভাইরাল হয় শিয়ালদহ শাখার একটি লোকাল ট্রেন থেকে। সেই ট্রেনটির ১টি ব্যস্ত কামরায়, হিন্দি গানের তালে হঠাৎ নাচতে শুরু করে দেয় শ্রেয়া। ভোজপুরী গানের তালে তালে, জোরে জোরে কোমর দুলিয়ে তাকে নাচতে দেখা যায়। সে সময় তার গায়ে দেখা ছিল, লাল রঙের একটি ছোট্ট ওয়ান পিস ড্রেস। ট্রেনে অনেক লোকের মাঝেই নাচতে নাচতে বুকের খাঁজা বার করে দিয়েছিল এই তরুণী। এমনকি নাচের মধ্যে অদ্ভুত এবং দৃষ্টিকটু অঙ্গভঙ্গি করতেও বাকি রাখেনি সে। তার সেই অদ্ভুত নাচের ভিডিওটি রাতারাতি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে যায়। এমনকি এখনো নেট দুনিয়ায় দাপিয়ে বেড়াচ্ছে তার নাচের ভিডিওটি।

তবে শ্রেয়া কেবল নাচেই পারদর্শি নয়। তার সঙ্গে সঙ্গে শ্রেয়ার আরো একটি বড় পরিচয় হল সে একজন প্রফেশনাল নেইল আর্টিস্ট। এছাড়াও বিভিন্ন সমাজ সেবা মূলক কাজের সঙ্গেও সে জড়িত। সমাজের পিছিয়ে পরা, দরিদ্র মানুষের সেবার কাজেও তাকে দেখা গেছে। কখনো সে রানুমন্ডলের কাছে খাবার নিয়ে ছুটেছেন, আবার কখনো অসুস্থ এক মহিলার কাছে সাহায্য পৌঁছে দিয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্মার্ট দাদার সঙ্গেও দেখা যাচ্ছে তাকে। এছাড়াও তার আরো কিছু ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যেখানে তাকে দিল্লির ইন্ডিয়া গেটের সামনে নাচতে দেখা গিয়েছে। সামাজিক মাধ্যমে শ্রেয়াকে নিয়ে দু’রকমের প্রতিক্রিয়া দেখা যায়। কেউ কেউ তার অদ্ভুত নাচের প্রশংসা করলেও, আবার কেউ কেউ তার নাচের অঙ্গভঙ্গি নিয়ে আপত্তি তুলেছেন। তবে সমালোচনা গায়ে মাখতে নারাজ শ্রেয়া। তাই তো এখনো নিজের মতন করেই ভিডিও বানিয়ে আপলোড করে যাচ্ছে সে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *