এবার ইনফ্লুয়েন্সারদের মাথায় বাজ! ভাইরাল হওয়ার লোভে, যেখানে সেখানে করা যাবে না টিকটক, রিলস!

এবার ইনফ্লুয়েন্সারদের মাথায় বাজ! ভাইরাল হওয়ার লোভে, যেখানে সেখানে করা যাবে না টিকটক, রিলস!

এবার ইনফ্লুয়েন্সারদের
মাথায় বাজ!

ভাইরাল হওয়ার লোভে,
যেখানে সেখানে করা যাবে না
টিকটক, রিলস!

রেলের প্ল্যাটফর্ম, মেট্রোতে
দোলানো যাবে না কোমর!

কথা না শুনলেই
পিন্ডি চটকাবে পুলিশ!

ইদানিং রাস্তাঘাটে গেলেই ইনফ্লুয়েন্সারদের দাপাদাপি বেশ চোখে পড়ছে। বিশেষ করে রেল স্টেশন, প্ল্যাটফর্ম, মেট্রোতে এদের বেশি দেখা যাচ্ছে। ফলোয়ার্স বাড়ানো আর ভাইরাল হওয়ার চক্করে এরা পাবলিক প্লেসে যা পারছে তাই করছে। ছোট ছোট পোশাক পড়ে ছেবলামি থেকে উদ্যাম কুরুচিকর নাচানাচি, কোনটাই এরা বাদ রাখছে না। তাদের কাছে এটাই নাকি কনটেন্ট! এগুলো করলেই নাকি বিশ্বজুড়ে এদের জনপ্রিয়তা বাড়বে। এমনটাই তাদের বিশ্বাস। কিন্তু এবার, এদের মাথায় বাজ ফেলেছে ভারতীয় রেল পুলিশ।

যারা এতদিন ধরে যেখানে সেখানে টিক টক, রিলস বানিয়ে আসছিলেন, তারা এবার সাবধান হয়ে যান। কারণ এবার আপনাদের হাড়ে হলুদ দেবে ভারতীয় রেল পুলিশ। সম্প্রতি এক সোশ্যাল ইনফ্লুয়েন্সারের সঙ্গে এমনই একটি ঘটনা ঘটেছে, যা শুনলে আপনি এই ধরনের কাজ করার আগে দশবার ভাববেন। সিমা কানোজিয়া নামক এক ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সারের সাথে এই ঘটনাটি ঘটেছে। যিনি ইনফ্লুয়েন্সার ভাইরাল হওয়ার লোভে মুম্বাইয়ের ব্যস্ততম রেলস্টেশনে ভিডিও বানাচ্ছিলেন। তিনি যখন ভিডিও বানাচ্ছিলেন তখন চারিদিকে ভিড় জমতে শুরু করে। যার ফলে অনেক ট্রেন যাত্রীর অসুবিধায় পড়তে হয়। আর এই সম্পূর্ণ ঘটনাটি হাতেনাতে ধরে ফেলেন মুম্বাই রেল পুলিশ। তৎক্ষণাৎ সিমা কানোজিয়া নামক ওই কনটেন্ট ক্রিয়েটরকে আটক করে মুম্বাই পুলিশ। শুধু আটকই করেনি, এরপর যা ঘটেছে শুনলে ভিমড়ি খাবে।

পুলিশের তরফে ওই ইনফ্লুয়েন্সারকে ধরে এনে ক্ষমা চাওয়ানো হয়। সেই সাথে তাকে দিয়ে একটি ক্ষমা চাওয়ার ভিডিও বানানো হয়। যেখানে তাকে দিয়ে বলানো হয় কেউ যেন আর এই ধরনের কাজ না করে। এই ভিডিওটি দেখার পর, যারা পাবলিক প্লেসে গিয়ে টিকটক এবং রিলস বানানোর পরিকল্পনা করেছিলেন তারা অবশ্যই সাবধান হয়ে যাবেন। নইলে পুলিশের লাঠির বাড়ি আর মান সম্মান দুটোই যাবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *