বিয়ে করেও কেন স্বামীর সঙ্গে থাকেন না অমিতাভের মেয়ে? কেনই বা পড়ে আছেন বাপের বাড়িতে? ফাঁস হল বচ্চন বাড়ির নোংরা কেচ্ছা!

বিয়ে করেও কেন স্বামীর সঙ্গে থাকেন না অমিতাভের মেয়ে? কেনই বা পড়ে আছেন বাপের বাড়িতে? ফাঁস হল বচ্চন বাড়ির নোংরা কেচ্ছা!

বিয়ে করেও কেন স্বামীর সঙ্গে
থাকেন না অমিতাভের মেয়ে?

কেনই বা পড়ে আছেন
বাপের বাড়িতে?

দাদা বৌদির সংসারে কি করছেন
অমিতাভ কন্যা?

ফাঁস হল বচ্চন বাড়ির
নোংরা কেচ্ছা!

বচ্চন পরিবারে সুখ নেই! দীর্ঘদিন ধরেই বচ্চন বাড়ির পুত্রবধু ঐশ্বর্য রাইকে নিয়ে হুলুস্থলু কাণ্ড বেঁধেছে বিটাউন জুড়ে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই ঐশ্বর্য এবং অভিষেকের মধ্যে ডিভোর্স হতে চলেছে। এতদিন রাইসুন্দরীর ডিভোর্সের কারণ হিসেবে তেমন কিছু শোনা যায়নি। তবে এবার শোনা যাচ্ছে একমাত্র ননদের কারণেই নাকি বিশ্বসুন্দরীর সংসার ভাঙতে চলেছে। কথায় বলে যা রটে, তা কিছুটা হলেও বটে। অমিতাভ বচ্চনের একমাত্র কন্যা শ্বেতা বচ্চন দীর্ঘদিন ধরেই বাপের বাড়িতে পড়ে রয়েছেন। সুন্দর বর, বড়লোক শ্বশুরবাড়ি সব ছেড়ে ছুড়ে ভাইয়ের সংসারে মাথা গুঁজেছেন। কিন্তু কেন দীর্ঘদিন ধরে বাবার ভিটেতেই আছেন , সেই নিয়ে কোনো টু শব্দ আজ পর্যন্ত করেননি। নেটিজেনদের দাবি, বচ্চন বাড়ির কন্যা বলেই মুখে কুলুপ এঁটেছেন। ডিভোর্স, বিচ্ছেদের কথা বাইরে এলে বচ্চন বাড়ির ঐতিহ্যে ঘা লাগবে।

শোনা যায় শ্বেতা নন্দার সঙ্গে তার শ্বশুর বাড়ির সম্পর্ক একেবারেই ভালো হয়। স্বামীর নিখিল নন্দার সঙ্গেও তার সম্পর্ক একেবারে তলানিতে ঠেকেছে। বাপের বাড়ির মান সম্মানের কথা ভেবেই নাকি তিনি চেপে আছেন। কানাঘুষোয় শোনা যাচ্ছে, স্বামী নিখিল নন্দা নাকি ব্যবসার কাজে এতই ব্যস্ত থাকেন যে, শ্বেতাকে সময়ই দিতে পারেন না। এছাড়াও শ্বশুর শ্বাশুড়িও শ্বেতাকে খুব একটা মাথায় তুলে রাখেন না। এই সব মিলিয়েই নাকি বচ্চন কন্যার রাগ অভিমান। এইতো গেল শ্বেতা নন্দার শ্বশুরবাড়ির কেচ্ছা কাহিনী। অন্যদিকে এও শোনা যায়, শ্বেতা নাকি পরকীয়ায় জড়িয়েছিলেন। তাও আবার অভিনেতা হৃত্বিক রোশনের সঙ্গে। দুজনেই ছোটবেলার ক্লাসমেট ছিলেন। বিগত কিছু বছর আগেই দুজনের গোপন সম্পর্কের কথা শোনা যায়। আর সেই কারণেই অমিতাভের জামাই নিখিল নিজেই শ্বেতার থেকে দূরে থাকছেন। তবে সবকিছুর মাঝেই কন্যা শ্বেতার সঙ্গে বাবা অমিতাভের সম্পর্ক খুবই ভালো। এদিকে এই নিয়ে বৌমা ঐশ্বরিয়া আবার বেজায় গোঁসা। পুত্রবধূর মতে শ্বশুরমশাই ননদকেই বেশি প্রাধান্য দেন। কিছুদিন আগেই অমিতাভ তার রাজকন্যা শ্বেতাকে লক্সারিয়াস একটি বাংলো উপহার দিয়েছেন। বিভিন্ন অনুষ্ঠানে শ্বেতা এবং অমিতাভকে একসঙ্গে দেখা যায়। বাবা মেয়ের বন্ডিং একেবারে চোখে পড়ার মতন। দাদা অভিষেক বচ্চনের সঙ্গে শ্বেতার ভালো সম্পর্ক রয়েছে। তবে বৌদির সঙ্গে সম্পর্ক খুব একটা ভালো নয় বলেই ধারণা অনুরাগীদের। বিভিন্ন অনুষ্ঠান পর্ব দুজনকে কখনো একসাথে দেখা যায়নি। হয় কেউ আগেই এসেছেন, নয় হয় কেউ পড়ে এসেছেন। এমনকি পাপরাতজিদের সামনেও দুজনকে হাতে হাত ধরে ফটো তুলতে দেখা যায়নি। সাধারণত ননদ বৌদির যেমন সম্পর্ক হয়, তেমনটা নয়, ঐশ্বরিয়া এবং শ্বেতার ক্ষেত্রে। এখন রাই সুন্দরীর সংসার ভাঙনে শ্বেতা নন্দার ভূমিকা তা সময় বলবে। তবে অনুরাগীরা কেউই চাইছেন না ঐশ্বর্য এবং অভিষেকের মধ্যে বিচ্ছেদ হোক। অন্তত আরাধ্যার দিকে তাকিয়ে, তারা যেন একসঙ্গে থাকেন সেটাই প্রার্থনা করছেন অনুরাগীরা।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *