আজ ২১ ডিসেম্বর, বৃহস্পতিবার, মা লক্ষ্মীর কোপে মারাত্মক চাপ বাড়বে ৩ রাশির

আজ ২১ ডিসেম্বর, বৃহস্পতিবার, মা লক্ষ্মীর কোপে মারাত্মক চাপ বাড়বে ৩ রাশির

আজ ২১ ডিসেম্বর, বৃহস্পতিবার
মা লক্ষ্মীর কোপে মারাত্মক চাপ বাড়বে
মীন রাশির

ব্যবসায় ঝুঁকি নিয়ে পস্তাবে
মেষ রাশি

গুরু বৃহস্পতির গোচরে
চাকরিতে প্রমোশন কর্কট রাশির!

মারাত্মক ঝামেলায় পড়বে
মীন রাশি!

বাকি রাশির ভাগ্যেও আছে নতুন নতুন চমক,
দেখুন আপনার আজকের রাশিফল ও প্রতিকার!

মেষ রাশি: পরিবারের সদস্যদের সাথে আজকের দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। আপনি যদি একজন পড়ুয়া হন এবং বিদেশে পড়াশোনা করতে চান সেক্ষেত্রে আর্থিক সঙ্কট আপনার মানসিক চাপ বৃদ্ধি করতে পারে। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে আজ চোখ-কান খোলা রাখুন। কারণ, তাঁদের প্রতিটি পরামর্শ আপনার কাজে আসতে পারে। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বৃদ্ধির সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য কুকুরকে রুটি এবং পাউরুটি খেতে দিন।

বৃষ রাশি: অযথা অর্থব্যয় থেকে আজ বিরত থাকুন। নাহলে আপনি আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। আত্মীয়দের সাথে আজকের দিনটি ভালোভাবে কাটবে। কর্মক্ষেত্রে আজ আপনার একজন অসাধারণ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হলেও আপনি ক্লান্ত হয়ে পড়বেন না। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। কর্মক্ষেত্র থেকে বাড়িতে ফিরে আজ আপনি নিজের পছন্দমতো কোনো কাজ করবেন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য সৃজনশীল ভাবে অন্য কাউকে সাহায্য করার চেষ্টা করুন।

মিথুন রাশি: অতীতের কোনো বিনিয়োগের মাধ্যমে আজ আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় অতিবাহিত করুন। কর্মক্ষেত্রে আপনার কাজের মধ্যে আধুনিকতা নিয়ে আসুন। এর ফলে আপনি লাভবান হতে পারবেন। এই রাশির পড়ুয়াদের আজ পড়াশোনার প্রতি সতর্ক হতে হবে। আজ আপনি অন্যদের সমালোচনার অভ্যাসের জন্য নিজে সমালোচিত হবেন। তাই, অবশ্যই নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: কর্মক্ষেত্রে অগ্রগতির জন্য সূর্যদেবের উদ্দেশ্যে তামার পাত্রে গুড়, গম লাল সিঁদুর এবং লাল ফুল দিয়ে জল অর্পণ করুন।

কর্কট রাশি: একজন পুরোনো বন্ধুর সাথে আজ আপনার দেখা হতে পারে। যার ফলে কিছু পুরোনো স্মৃতির রোমন্থনও ঘটতে পারে। আপনি আজ অর্ধাঙ্গিনীর সাথে একটি মূল্যবান জিনিস কিনতে যেতে পারেন। যার ফলে আপনার আর্থিক পরিস্থিতি টানটান হয়ে উঠবে। তাড়াহুড়ো করে আজ কোনো সিদ্ধান্ত গ্রহণ করবেন না। কোনো কাজে কাঙ্ক্ষিত সাফল্য অর্জনের জন্য সঠিকভাবে পরিশ্রম করে যান। আজ আপনার অভিজ্ঞ ব্যক্তিদের সাথে যোগাযোগ বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য গরুকে ছোলার ডাল খেতে দিন।

সিংহ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। পরিবারের হিতসাধনে সঠিকভাবে পরিশ্রম করে যান। আপনি আজ কিছু মতপার্থক্যের সম্মুখীন হতে পারেন। তবে, মাথা ঠান্ডা রেখে বিষয়গুলিকে সমাধানের চেষ্টা করুন। প্রেমের জন্য আজকের দিনটি খারাপ নয়। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে কথা বলার সময়ে আজ চোখ-কান খোলা রাখুন। কারণ, তাঁদের প্রতিটি পরামর্শ আপনার কাজে আসতে পারে। আপনি আজ একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য ঠাকুর ঘরে ইষ্টদেবতার সোনার মূর্তি স্থাপন করুন এবং প্রতিদিন তাঁর পুজো করুন।

কন্যা রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন। বিশেষ করে মদ্যপান এবং ধূমপানের বদভ্যাস পরিত্যাগ করুন। আজ আপনার দ্রুত নেওয়া কোনো পদক্ষেপ ইতিবাচক ফল প্রদান করবে এবং দীর্ঘদিনের একটি সমস্যার সমাধান হবে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় বসছেন তাঁদের শান্ত থাকতে হবে। পরীক্ষার ভয়ে বিচলিত হবেন না। আপনার উদ্যম নিশ্চয়ই ইতিবাচক ফলাফল এনে দেবে। কর্মক্ষেত্রে আজ অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকবেন। কোনো গুরুত্বপূর্ণ কাজে আজ আপনি অর্ধাঙ্গিনীর কাছ থেকে সাহায্য পেতে পারেন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য ভগবান গণেশের মন্দিরে লাড্ডু নিবেদন করার পর সেই লাড্ডু অভাবী ব্যক্তিদের মধ্যে বিতরণ করুন।

তুলা রাশি: আপনি আজ কোনো দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে এটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। আজ আপনি দীর্ঘ সময় ধরে চলা কোনো মানসিক চাপ থেকে পরিত্রাণ পাবেন। পরিবারের সদস্যদের সাথে দিনটি খুব একটা খারাপ কাটবে না। অর্ধাঙ্গিনীর সাথে দিনটি ভালোভাবে অতিবাহিত হবে।
প্রতিকার: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে কালো রঙের কুকুরকে দুধ খাওয়ান।

বৃশ্চিক রাশি: শরীরকে সুস্থ রাখতে আজ অবশ্যই কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। এই রাশির ব্যবসায়ীরা তাঁদের কোনো নিকট আত্মীয়ের সহায়তায় ব্যবসায় ভালো ফলাফল করতে পারেন। যার ফলে তাঁরা আর্থিক দিক থেকে লাভবান হবেন। প্রেমের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। পেশাগত কাজে আজ আপনার বৈদেশিক যোগাযোগ বৃদ্ধি পাবে। আজ আপনার কাছে অবসর সময় থাকলেও কোনো কারণবশত আপনি সেটিকে সঠিকভাবে কাজে লাগাতে পারবেন না। অর্ধাঙ্গিনীর শরীর হঠাৎ খারাপ হয়ে যাওয়ার কারণে আপনার মানসিক চাপ বৃদ্ধি পাবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য আমিষ খাবার পরিত্যাগ করুন।

ধনু রাশি: বন্ধুদের সাথে আজ আপনি কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলে আর্থিক দিক থেকে সতর্ক থাকুন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আজ আপনি প্রতিটি কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় অতিবাহিত করুন। বিবাহিত জীবনে আজ কোনো সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য একটি অশ্বত্থ গাছের তলায় দাঁড়িয়ে তার গোড়ায় কোনো লোহার পাত্র থেকে জল, চিনি, ঘি এবং দুধের মিশ্রণ ঢালুন।

মকর রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। আজ অর্থ লেনদেন করার সময়ে আপনাকে সতর্ক থাকতে হবে। পাশাপাশি, ভালোভাবে না পড়ে আজ কোনো কাগজপত্রে সই করবেন না। আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে গুরুত্বপূর্ণ এবং প্রভাবশালী ব্যক্তিদের সাথে আপনার যোগাযোগ বৃদ্ধি পাবে। পরিবারের সদস্যদের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোন কথা তাঁদের খারাপ লাগতে পারে। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
 প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির জন্য অভাবী ব্যক্তিদের উদ্দেশ্যে তন্দুরি রুটি এবং মিষ্টি বিতরণ করুন।

কুম্ভ রাশি: আপনি আজ কোনো খেলাধূলায় অনেকটা সময় অতিবাহিত করবেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালোভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, আপনার কোনো পুরোনো কাজের প্রশংসাও আপনি পেতে পারেন। যোগ্য ব্যক্তিরা আজ পদোন্নতির সুযোগ পাবেন। আপনি আজ এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে কিছু নতুন জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার জন্য তামার পাত্রে সারারাত জল রেখে তা পান করুন।

মীন রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি অবশ্যই ভালো। পাশাপাশি, আপনার কাছ থেকে অর্থ ধার নিয়েছিলেন এমন একজন ব্যক্তি আজ সেই অর্থ আপনাকে ফেরত দিতে পারেন। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আজকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। অর্ধাঙ্গিনীর কোনো আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে অতিবাহিত হওয়ায় আপনার কাছে অবসর সময় থাকবে না।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে প্ল্যাটিনামের কোনো গয়না বা অন্য কোনো সামগ্রী উপহার দিন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *