জানেন? দর্শনাকে বিয়ের আগে, সৌরভের মোট কতগুলো গার্লফ্রেন্ড ছিল? শুনলে ভিমড়ি খাবেন

জানেন? দর্শনাকে বিয়ের আগে, সৌরভের মোট কতগুলো গার্লফ্রেন্ড ছিল? শুনলে ভিমড়ি খাবেন

জানেন?

দর্শনাকে বিয়ের আগে, সৌরভের
মোট কতগুলো গার্লফ্রেন্ড ছিল?

টলিউডের তাবড় তাবড় নায়িকাদের
ডেট করেছেন মন্টু পাইলট!

ইচ্ছে মতন বদলেছেন
প্রেমিকা!

সবচেয়ে ঘনিষ্ট ছিলেন
শেষের দুজন!

সদ্য বিয়ে সারলেন সৌরভ দর্শনা। দুই বাড়ির তৎপরতাই জমজমাটি আয়োজনে এই জুটির বিয়ে সম্পন্ন হয়েছে। তবে দুজনে যে এভাবে বিয়ে করবেন সেটা কেউ ঘুণাক্ষরেও টের পাননি। অনেকে বিশ্বাসই করতে পারছেন না, তাদের বিয়ের বিষয়টি। কারণ, দর্শনাকে বিয়ের আগে সৌরভ আরো অনেকবার প্রেম করেছিলেন। সেই সময় সৌরভের একটি প্রেমও ছাদনা তলা পর্যন্ত এগোয়নি। সবই মাঝে পথে ব্রেকআপ হয়ে যায়। তবে এবার আর দর্শনাকে নিয়ে ছেলেখেলা করেননি। শেষমেষ প্রেমিকা দর্শনাকে নিয়ে, মন্টু পাইলট বিয়ের পিঁড়ি পর্যন্ত পৌঁছে গিয়েছেন। যা সৌরভের অন্ধ ভক্তরা বিশ্বাস করতে পারছেন না। তবে শুধু দর্শনাই নন, সৌরভের জীবনে একাধিক প্রেমিকা এসেছিলেন। একনজরে দেখুন তাদের –

১, স্কুলের প্রেমিকা – রূপোলী পর্দার মন্টু পাইলট ওরফে সৌরভ ছোট্ট থেকেই প্রেম করছেন। এই কথা নিজেই বহুবার জানিয়েছেন। বিভিন্ন সাক্ষাৎকার এবং রিয়েলিটি শোতে সৌরভ জানিয়েছেন, স্কুলে পড়াকালীন সময়ে থেকেই প্রেম করছেন। প্রেমিকার হাত ধরে হাঁটা, ক্লাস বাঙ্ক, পার্কে যাওয়া সবই করেছেন স্কুলে থাকাকালীন। ছোট থেকেই যে প্রেম ভালোবাসায় ওস্তাদ সেটা তিনি নিজেই স্বীকার করেছেন।

২, সায়নী ঘোষ – টলিপাড়ার অন্দরে এই নিয়ে বেশ বিতর্ক রয়েছে। কারো মতে সৌরভের সঙ্গে সায়নীর অল্প কদিনের সম্পর্ক ছিল, আবার কারো মতে সেই সম্পর্ক কেবল বন্ধুত্বের ছিল। শোনা যায় একসঙ্গে কাজ করতে গিয়ে দুজনের মধ্যে অল্প বিস্তর সখ্যতা গড়ে ওঠে। তবে পরবর্তীতে সেই সম্পর্ক বেশি দুর গড়ায়নি।

৩, অনিন্দিতা বোস- টলিউডের অন্যতম জনপ্রিয় মুখ অনিন্দিতা বোস। যার সঙ্গে মন্টু পাইলট দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে ছিলেন। মন্টু পাইলট ওরফে সৌরভ ও অনিন্দিতার সম্পর্ক গোটা টলিউডের ওপেন সিক্রেট। দুজনের কেমিস্ট্রি বেশ গভীর ছিল। প্রেম চলাকালীন দুজনেই ফেসবুকে নিজেদের আদুরে মাখা ছবিও পোস্ট করতেন। সৌরভ এবং অনিন্দিতার অনুরাগীরা ধরেই নিয়েছিলেন, দুজনে বিয়ে করে ঘর বাঁধবেন। তবে শেষমেষ দুজনের সম্পর্কটাই আর টিকল না। দীর্ঘদিন লিভ ইন করেও শেষ পর্যন্ত ব্রেকআপ করে দুজনেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন।

৪, মধুমিতা সরকার – গোটা টলি ইন্ডাস্ট্রিতে শোনা গিয়েছিল, অভিনেত্রী মধুমিতা সরকারের সঙ্গে প্রেম করছেন বাংলার ওয়েব কিং সৌরভ দাস। গুঞ্জন রটেছিল ২০২০ সালে, মৈনাক ভৌমিক পরিচালিত, চিনি ছবির হাত ধরেই নাকি দুজনের কাছাকাছি আসা। এছাড়াও একবার কাজের সূত্রে দুজনেই পাহাড়ে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেই নিয়েও বিস্তর জলঘোলা হয়। তবে এতকিছুর পরেও দুজনের কেউ, কথিত প্রেমের কথা স্বীকার করেননি। দুজনেই বিষয়টিকে, জাস্ট ফ্রেন্ড বলে এড়িয়ে গিয়েছেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *