ঘুম ভেঙেছে ভগবান বিষ্ণুর! চোখ খুলেই এই ৪টি রাশিতে দৃষ্টিতে দিয়েছেন, এদের পায়ে লুটোপুটি খাবে টাকা, পয়সা, সৌভাগ্য!

ঘুম ভেঙেছে ভগবান বিষ্ণুর! চোখ খুলেই এই ৪টি রাশিতে দৃষ্টিতে দিয়েছেন, এদের পায়ে লুটোপুটি খাবে টাকা, পয়সা, সৌভাগ্য!

ঘুম ভেঙেছে
ভগবান বিষ্ণুর!

চোখ খুলেই এই ৪টি রাশিতে
দৃষ্টিতে দিয়েছেন!

এদের পায়ে লুটোপুটি খাবে
টাকা, পয়সা, সৌভাগ্য!

এদেরকে মুড়িয়ে দেবেন
ধন, সম্পদে!

তাড়িয়ে দেবেন এদের
যাবতীয় দুঃখ, কষ্ট!

তালিকায় রয়েছে কোন ৪টি রাশি
দেখুন

১, মেষ রাশি – ভগবান বিষ্ণু চোখ খুলে সবার প্রথমে তাকিয়েছেন মেষ রাশির দিকে। ফলস্বরূপ ভগবান বিষ্ণুর বিশেষ আশীর্বাদ পাবেন এই রাশির জাতক জাতিকারা। বিষ্ণুর আশীর্বাদে দূর হয়ে যাবে এদের সমস্ত দুঃখ দুর্দশা। এদের পায়ে চুমু খাবে সৌভাগ্য, আয়, উন্নতি। তবে আপনাদের অনেকটাই ধৈর্যবান হতে হবে। এই সময় আপনারা যত বেশি ধৈর্য্য এবং সাহস রাখবেন, তত বেশি উন্নতির শিকড়ে পৌঁছাতে পারবেন।

২, কর্কট রাশি – ভগবান বিষ্ণুর বিশেষ আশীর্বাদ পেতে চলেছেন আপনারাও। বিষ্ণুর কৃপা দৃষ্টিতে আপনাদের জন্য সব কাজই সহজ হয়ে উঠবে। আপনাদের মধ্যে যারা দীর্ঘদিন ধরে ব্যবসা করেও লাভের মুখ দেখেননি, এবার তাদের জন্য সুখবর আসতে চলেছে। এখন থেকে কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। তবে আপনাদের স্বাস্থ্যের প্রতি আরো বেশি যত্নবান হতে হবে।

৩, সিংহ রাশি – এই রাশির জাতক জাতিকেরা প্রথম থেকেই বিষ্ণুর অত্যন্ত প্রিয়। তার উপর ভগবান বিষ্ণু, ঘুম ভাঙার পর এই রাশির প্রতি আলাদাভাবেই নজর দেন। ভগবান বিষ্ণুর দয়ালু দৃষ্টিতে সিংহ রাশির জাতক-জাতিকাদের অর্থভাগ্য ফুলে ফেঁপে উঠবে। আপনারা এই সময় প্রচুরভাবে লাভবান হবেন। যাদের সংসারে দীর্ঘদিন ধরে অশান্তি চলছিল, তারাও সাংসারিক অশান্তি থেকে মুক্তি পাবেন।

৪, তুলা রাশি – এই রাশির জাতক-জাতিকারা রাজার মতন সৌভাগ্য লাভ করবেন। ভগবান শ্রী হরির আশীর্বাদে এই রাশির জাতক জাতিকারা ক্যারিয়ারে সাফল্যের শীর্ষে পৌঁছবেন। ব্যবসায় বিনিয়োগ থেকে বিয়ে করার জন্য, এই সময়টি আপনাদের জন্য খুবই শুভ। আপনারা সমস্ত দিক থেকেই অনেক বেশি শক্ত পোক্ত হবেন। তবে আপনাদের সব বিষয়ে অনেক বেশি এলার্ট থাকতে হবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *