বাংলা সিরিয়ালের ৫ সত্যিকারের প্রেমিক প্রেমিকা! এদের কাছে হার মানবে বলিউডের প্রেম কাহিনীও

বাংলা সিরিয়ালের ৫ সত্যিকারের প্রেমিক প্রেমিকা! এদের কাছে হার মানবে বলিউডের প্রেম কাহিনীও

বাংলা সিরিয়ালের ৫ সত্যিকারের
প্রেমিক প্রেমিকা!

বাস্তবেও চুটিয়ে রোমান্স করছেন
এরা!

এদের পর্দার প্রেম গড়িয়েছে
বাস্তবেও!

একসঙ্গে ঘোরাঘুরি, লিভ ইন
এদের প্রেম কাহিনী হার মানাবে
ফিল্মের গল্পকেও!

শেষের দুটি জুটি হলেন এরা!
দেখলে বিশ্বাসই করতে পারবেন না!

এক নজরে দেখুন
তালিকায় কাদের নাম আছে

তালিকার প্রথম স্থান রয়েছে গঙ্গারাম সিরিয়ালের দুই জনপ্রিয় তারকা অভিষেক বসু এবং সুরভী মল্লিক। দীর্ঘদিন ধরে গঙ্গারাম সিরিয়ালে কাজ করছেন এই দুই তারকা। এদের একসঙ্গে পর্দায় কাজ করার পাশাপাশি বাস্তবেও এদের মধ্যে গভীর সম্পর্ক রয়েছে। সূত্রের খবর দুজনেই দীর্ঘদিন ধরে একসঙ্গে থাকছেন।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে উড়ান তুবরি সিরিয়ালের অভিনেত্রী অনামিকা চক্রবর্তী ও মিঠাই সিরিয়ালের উদয় প্রতাপ সিং। বাংলা সিরিয়ালে এই দুজনই বেশ জনপ্রিয় তারকা। বিভিন্ন অ্যাওয়ার্ড শো তে দুজনকে প্রায়শই একসঙ্গে দেখা গিয়েছে। টলি পাড়ায় গুঞ্জন, দুজনেই দীর্ঘদিন ধরে পর্দার আড়ালে লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন। দুজনের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক রয়েছে বলেও শোনা যায়।

তালিকার তিন নম্বরে রয়েছে মোহর ধারাবাহিকের দুই জনপ্রিয় জুটি প্রতীক সেন এবং সোনামণি সাহা। এই দুজনই বাংলা সিরিয়ালের অত্যন্ত জনপ্রিয় দুটি। তবে এরা পর্দায় যতটা ঘনিষ্ঠ তার থেকেও বেশি ঘনিষ্ঠ বাস্তবে। এদের প্রেম কেবল পর্দাতেই থেমে থাকেনি, বাস্তবেও গড়িয়েছে এদের প্রেমের আঁঠা। এই দুজনের ঘনিষ্ঠ মহলসূত্রে খবর, মোহর সিরিয়ালের হাত ধরেই নাকি দুজনের প্রেম পর্ব শুরু হয়েছে।

তালিকার চার নম্বরের রয়েছে সাত ভাই চম্পা সিরিয়ালের সবথেকে জনপ্রিয় মুখ রুদ্রজিৎ মুখার্জি এবং প্রমিতা ভট্টাচার্য্য। দুজনেই দীর্ঘদিন ধরে প্রেমের বন্ধনে আবদ্ধ রয়েছেন। সম্প্রতি কিছুদিন আগেই দুজনে আইনতভাবে বিয়ে সম্পন্ন করেছেন। এই দুই তারকার পরিকল্পনা রয়েছে ২০২৪ সালের মধ্যেই বিয়ে সম্পন্ন করে ফেলবেন।

তালিকার ৫ নম্বরে রয়েছে বাংলা সিরিয়ালের আরো এক জনপ্রিয় জুটি রুবেল দাস এবং শ্বেতা ভট্টাচার্য। এদের প্রেম কাহিনি টলি পাড়ার ওপেন সিক্রেট। সূত্রের দাবি যমুনা ঢাকি সিরিয়ালে অভিনয় করতে করতেই রুবেল এবং শেতার মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্প্রতি দুজনেই খোলাখুলিভাবে প্রেমের কথা স্বীকার করেছেন। দুজনের সামাজিক মাধ্যমে প্রায়শই ছবি চোখে পড়ে দুজনের আদর মাখা দুষ্টু মিষ্টি ছবি। খুব শীঘ্রই দুজনে বিয়ের পিঁড়িতে বসবেন বলেও শোনা যাচ্ছে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *