কন বানেগা ক্রোড়পতিতে গিয়ে নাক কাটালেন সুহানা খান! জোরেশোরে খেলেন অমিতাভের ধমক, কি কাণ্ড ঘটালো শাহরুখকন্যা?

কন বানেগা ক্রোড়পতিতে গিয়ে নাক কাটালেন সুহানা খান! জোরেশোরে খেলেন অমিতাভের ধমক, কি কাণ্ড ঘটালো শাহরুখকন্যা?

কন বানেগা ক্রোড়পতিতে গিয়ে
নাক কাটালেন সুহানা খান!

জোরেশোরে খেলেন
অমিতাভের ধমক!

ঠিক কি কাণ্ড ঘটাল
শাহরুখকন্যা?

ভারতের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো কন বানেগা ক্রোরপতি । যেখানে যাওয়ার জন্য ভারতীয়রা বছরের পর বছর সাধনা করেন। কোটি কোটি মানুষের স্বপ্ন কন বানেগা ক্রোরপতির সেটে গিয়ে, অমিতাভের মুখোমুখি বসে খেলবেন। আর এই কন বানেগা ক্রোড়পতিতে গিয়েই গোলমাল বাধিয়ে ফেললেন শাহরুখ খানের একমাত্র মেয়ে।

সম্প্রতি অমিতাভ বচ্চন সঞ্চালিত কন বানেগা ক্রোরপতিতে খেলতে এসেছিলেন সুহানা খান। সেখানেই গিয়েই শাহরুখ কন্যা ঘটালেন এক আজব কান্ড! যা দেখে স্বয়ং বিগবিও বিড়ম্বনায় পড়ে যান। তিনি ভাবতেই পারেননি শাহরুখের মেয়ে এমন কাজ করবেন! ঘটনার সূত্রপাত কন বানেগা কোরপতির প্রশ্ন উত্তর পর্ব থেকে। অমিতাভ বচ্চন শাহরুখ কন্যা সুহানাকে একটি প্রশ্ন করেন। যেখানে বিগ বি সুহানার কাছ থেকে জানতে চান তার বাবা শাহরুখ খান, এখনো পর্যন্ত জীবনে কোন পুরস্কারটি পাননি? এই প্রশ্নের উত্তরে সুহানা বেছে নেন অপশন এ, যেখানে উল্লেখ ছিল পদ্মশ্রী। অথচ ২০০৫ সালে শাহরুখ খান পদ্মশ্রী সম্মানে সম্মানিত হয়েছিলেন। সে সময় প্রাক্তন রাষ্ট্রপতি ডক্টর এপিজে আবদুল কালামের হাত থেকেই শাহরুখ খান পুরস্কার নিয়েছিলেন। এই কথা ছোট বাচ্চারাও জানে। কিন্তু এই সহজ প্রশ্নের উত্তরটি ভুল দিয়ে দেয় সুহানা!

এরপর আর যায় কোথায় শাহরুখ কন্যা? অমিতাভও তখন সুযোগ পেয়ে রসিকতার আশ্রয় নিয়ে ধমক দেন সুহানাকে। অমিতাভ বচ্চন বলেন, মেয়ে সুহানা বাবার ব্যাপারে কিছুই জানে না! সেই সঙ্গে অমিতাভ সুহানাকে বলেন, শাহরুখ খানের জন্যই তিনি সুহানাকে সহজ সহজ প্রশ্ন করেছেন। কিন্তু সহজ প্রশ্ন করা সত্ত্বেও সুহানা উত্তর দিতে পারলেন না। সুহানার এই ভিডিও ক্লিপিংসটি প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। সুহানার আগেও কন বানেগা ক্রোড়পতির সেটে আরো অনেক স্টার কিডরা এসেছিলেন। তারাও অনেক সহজ সহজ প্রশ্নের উত্তর না দিতে পেরে সামাজিক মাধ্যমে চরম ট্রল হয়েছিলেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *