ঐশ্বর্যর বিয়ের শাড়িকেও ছাপিয়ে গিয়েছে দর্শনার বিয়ের শাড়ি! দর্শনার গোটা শাড়িতে সোনার চুমকি, কত টাকা দাম জানেন শাড়িটির?

ঐশ্বর্যর বিয়ের শাড়িকেও ছাপিয়ে গিয়েছে দর্শনার বিয়ের শাড়ি! দর্শনার গোটা শাড়িতে সোনার চুমকি, কত টাকা দাম জানেন শাড়িটির?

ঐশ্বর্যর বিয়ের শাড়িকেও
ছাপিয়ে গিয়েছে দর্শনার বিয়ের শাড়ি!

দর্শনার গোটা শাড়িতে সোনার চুমকি!
রুপোর সুতোয় মোড়ানো আঁচল!

শাড়িটির প্রতিটা কোণায় কোণায়
হিরে জহরতের ছোঁয়া!

কত টাকা দাম জানেন
শাড়িটির?

দুইয়ে দুইয়ে চার হাত এক করে ফেললেন টলিউডের দুই হেভিওয়েট জুটি দর্শনা বণিক এবং সৌরভ দাস। একেবারে জমজমাট আয়োজনে সম্পন্ন করলেন বিয়ে। যাকে বলে একেবারে রাজকীয় বিবাহ আসর। দর্শনার বিয়ের মঞ্চ থেকে শুরু করে বিয়ের গাছ কৌটো সবকিছুই এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে দর্শনা ও সৌরভের বিয়েতে সবচেয়ে নজর কেড়েছে দর্শনার বিয়ের বেনারসি। দর্শনার বিয়ের শাড়ির কাছে চুনোপুটি ঐশ্বর্য রায়ের বিয়ের শাড়িও। যে শাড়িটি পরে টলি সুন্দরী দর্শনা বণিক বিয়ে করেছেন তার দাম শুনলে বড় বড় শিল্পপতিরাও হার্ট অ্যাটাক করবে। একদিনের বিয়ের জন্য আকাশ ছোঁয়া দামের শাড়ি পড়েছেন এই নায়িকা। যা দেখে সৌরভ দর্শনের বিয়ের অতিথিরা হা করে তাকিয়ে ছিলেন।

দর্শনার বিয়ের শাড়িটি স্পেশাল অর্ডার দিয়ে বানানো হয়েছে। শাড়িটির রং সিঁদুরে লাল। যা অভিনেত্রীর একেবারে পছন্দের রং বলা যেতে পারে। প্রায়শই বিভিন্ন অনুষ্ঠানে দর্শনাকে লাল রঙের শাড়ি পড়তে দেখা গেছে। সেখান থেকেই আন্দাজ করা যায় অভিনেত্রীর পছন্দের রং লাল। মডেল অভিনেত্রী দর্শনার গোটা বেনারসি শাড়িতেই সোনার জল দিয়ে কাজ করা হয়েছে। সাধারণত আমরা যে সমস্ত বিয়ের বেনারসি দেখি সেখানে কিন্তু সোনার জল থাকে না। অভিনেত্রীর পুরো বেনারসিটি সোনা এবং রুপোর জরি দিয়ে বোনা হয়েছে। এমন বেনারসি কিন্তু আপনি সচরাচর শপিংমলে গেলে পাবেন না। এই ধরনের বেনারসিগুলো সম্পূর্ণ অর্ডার দিয়ে বানানো হয়ে থাকে। অভিনেত্রীর এই বেনারসিটিকে একেবারে অ্যান্টিক পিস বলা যেতে পারে। দর্শনার বিয়ের শাড়িটি কুড়ি বছর পর্যন্ত টিকে থাকবে। কুড়ি বছরের মধ্যে আর পালিশ করতে হবে না। আমাদের মতন সাধারণ মানুষেরা যে সমস্ত বেনারসি শাড়ি পড়ে, সেগুলোকে বছরে পাঁচবার হলেও পালিশ করতে দিতে হয়। দর্শনার বিয়ের শাড়িটি এতটাই আভিজাত্যপূর্ণ যে, এই শাড়িটি যত পুরনো হবে তত তার সৌন্দর্য বৃদ্ধি পাবে। শাড়িটির ব্যাপারে এতকিছু শোনার পর শাড়িটির দাম যে আকাশ ছোঁয়া হবে সেটা নিশ্চয় আন্দাজ করে ফেলেছেন। হা দর্শন আর বিয়ের শাড়িটির দাম দু লক্ষ টাকারও উপরে। অনুরাগীরা প্রার্থনা করছেন দর্শনার বিয়ের শাড়ির মতোই যেন অটুট থাকে দর্শনা সৌরভের দাম্পত্য জীবন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *