১০০ বছর পর আমাবস্যায় লাগছে সাংঘাতিক বিরল যোগ! অত্যন্ত ভালো সময় শুরু হবে এই ৪টি রাশির

১০০ বছর পর আমাবস্যায় লাগছে সাংঘাতিক বিরল যোগ! অত্যন্ত ভালো সময় শুরু হবে এই ৪টি রাশির

১০০ বছর পর আমাবস্যায় লাগছে
সাংঘাতিক বিরল যোগ!

ভালো সময় শুরু হবে
এই ৪টি রাশির!

এদের সমস্ত মনস্কামনা
পূরণ হবে!

অগাধ সাফল্য ও ধন সম্পদ
আকাশ ছোঁবে!

এই ৪ রাশির উন্নতি দেখে,
চোখ ধাঁধবে সবার!

দেখুন তালিকায় রয়েছে
কোন ৪টি রাশি

প্রত্যেক মুহূর্তে একাধিক গ্রহণ নক্ষত্র তাদের অবস্থান পরিবর্তন করে চলেছেন। আর গ্রহ নক্ষত্রের এই অবস্থান পরিবর্তনের ফলে নানা রকমের যোগ তৈরি হয়। কখনো গ্রহ-নক্ষত্রের অবস্থান পরিবর্তনের ফলে শুভ যোগ তৈরি হয় আবার কখনো অশুভযোগ তৈরি হয়। শাস্ত্রমতে ১০০ বছর পর অমাবস্যায় একটি বিরল যোগ তৈরি হতে চলেছে। মূলত শুক্রের গোচরের ফলে এই যোগ তৈরি হবে। যার নাম মালব্য রাজযোগ। যেটি বিশাল, শক্তিশালী ও সাংঘাতিক একটি রাজযোগ। এই রাজ যোগের ফলে এই চারটি রাশির কপালে সোনা ঝড়বে –

১, মেষ রাশি – মালব্য রাজযোগের ফলে, এই রাশির জাতক জাতিকাদের অত্যন্ত ভালো সময় শুরু হতে চলেছে। এদের ব্যবসা ক্ষেত্রে অঢেল উন্নতি হবে। মালব্য রাজ যোগের কৃপায় এদের প্রচুর পরিমাণ অর্থ হবে।

২, মিথুন রাশি – এই রাশির জাতকদের সৌভাগ্য শুরু হবে। এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা দীর্ঘদিন ধরে চাকরির খোঁজ চালাচ্ছিলেন, তারা ভালো চাকরির হদিশ পাবেন। এই রাশির জাতকেরা কঠিন পরিশ্রমের ফল পাবেন।

৩, কন্যা রাশি – আপনাদের বিদেশ ভ্রমণের যোগ তৈরি হবে। সন্তানকে নিয়ে দুশ্চিন্তার অবসান হবে। যারা সরকারি চাকরিজীবী তাদের পদোন্নতির সুযোগ তৈরি হবে।

৪, মকর রাশি – এই রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত ভালো সময় আসতে চলেছে। যারা দীর্ঘদিন ধরে বিভিন্ন জটিলতায় জড়িয়ে ছিলেন, তারাও অনেকটাই শান্তি পাবেন। একটু পরিশ্রম করলেই আপনারা সমস্ত কাজে এই সফলতা পাবেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *