২০২৪ সালে, সবচেয়ে সাবধানে থাকুন এই ৪ রাশির জাতকেরা! রাহু, শনি, কেতুর মিলিত অভিশাপে ছারখার হবেন আপনারা

২০২৪ সালে, সবচেয়ে সাবধানে থাকুন এই ৪ রাশির জাতকেরা! রাহু, শনি, কেতুর মিলিত অভিশাপে ছারখার হবেন আপনারা

২০২৪ সালে, সবচেয়ে সাবধানে থাকুন
এই ৪ রাশির জাতকেরা!

রাহু, শনি, কেতুর মিলিত অভিশাপে
ছারখার হবেন আপনারা!

তছনছ হবে, আপনাদের
যাবতীয় শুভ কাজ!

২০২৫ সাল পর্যন্ত আপনারা
নাজেহাল হবেন!

দেখুন তালিকায় রয়েছে
কোন ৪টি রাশি

১, কুম্ভ রাশি – জ্যোতিষশাস্ত্র অনুসারে ২০২৪ সালের জানুয়ারিতেই কুম্ভ রাশির কপালে বড়সড় ফারা শুরু হতে চলেছে। ২০২৪ সাল কুম্ভ রাশির জাতকদের নানাভাবেই কাঁদিয়ে ছাড়বে। আপনারা হাজার চেষ্টা করলেও সমস্যা ছাড়া কোন কাজই করতে পারবেন না। এই বছর আপনাদের প্রত্যেকটি স্টেপ ভেবে চিন্তে নিতে হবে। একটুও অসাবধান হলেই আপনাদের কপালে দুঃখ আছে।

২, মকর রাশি – ২০২৪ সালে অত্যন্ত সাবধানে থাকতে হবে মকর রাশির জাতকদের। কারণ আপনাদের উপর রাহু, শনি এবং কেতু একসঙ্গে দৃষ্টি দিয়ে রেখেছে। যার ফলে মকর রাশির ব্যক্তিদের চারিত্রিক বৈশিষ্ট্য কিছুটা চঞ্চল স্বভাবের হয়ে উঠবে। তবে কিছুটা বুদ্ধি এবং সাবধানতা অবলম্বন করলে, আপনারা অনায়াসেই সমস্ত বাধা কাটিয়ে উঠতে পারবেন।

৩, মীন রাশি – ২০২৪ সালের শুরুটা আপনাদের জন্য একেবারেই অনুকূল নয়। ২০২৩ সালের থেকেও ২০২৪ সালে আপনাদের ভোগান্তির পরিমাণ অনেক বেশি। নতুন বছরে আপনাদের শনির সাড়ে সাতির কবলে পড়তে হতে পারে। আপনাদের রাশিচক্রে সেই রকমই ইঙ্গিত মিলছে।

৪, কর্কট রাশি – নতুন বছরে কর্কট রাশির জাতকদের অনেক বেশি বাধা বিঘ্নের মুখোমুখি হতে হবে। ২০২৪ সালে আপনাদের যে কোনও প্রকার ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরত্ব বজায় রাখতে হবে। কোন কাজের তাড়াহুড়ো করবেন না। ঠান্ডা মাথায় পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে সমস্ত সিদ্ধান্ত নেবেন। এতে করে আপনারা অনেক বেশি নিরাপদ থাকবেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *