জানেন প্রসেনজিৎ চ্যাটার্জীর বডিগার্ডের মাসিক বেতন কত? বুম্বাদার বডিগার্ডের বেতন জানলে নেতা-মন্ত্রীরাও লজ্জা পাবেন

জানেন প্রসেনজিৎ চ্যাটার্জীর বডিগার্ডের মাসিক বেতন কত? বুম্বাদার বডিগার্ডের বেতন জানলে নেতা-মন্ত্রীরাও লজ্জা পাবেন

জানেন প্রসেনজিৎ চ্যাটার্জীর
বডিগার্ডের মাসিক বেতন কত?

দিন রাত ২৪ ঘন্টা বুম্বাদার
সঙ্গে থাকেন!

বুম্বাদা কি খাবেন,
কোথায় যাবেন,
সবই তিনিই ঠিক করেন!

বুম্বাদার বডিগার্ডের বেতন জানলে
নেতা-মন্ত্রীরাও লজ্জা পাবেন!

যেকোনো বড় বড় সেলিব্রেটিদের বডিগার্ড থাকে। কারণ নামিদামি সেলিব্রেটিরা যখন বাড়ি থেকে বেরোয় তখন অনুরাগীরা তাদের ঘিরে ধরে। চারিদিক থেকে মানুষের ভিড়ভাট্টা তাদের উপর উপচে পড়ে। আর এই সময় বডিগার্ডরা সেলিব্রেটিদের রক্ষা করেন। সালমান খান থেকে শুরু করে শাহরুখ খান সকলেরই বডিগার্ড রয়েছে। ঠিক তেমনি টলিউডের নায়ক প্রসেনজিৎ চ্যাটার্জীরও পেশীবহুল একজন বডিগার্ড রয়েছে। যিনি দীর্ঘ ১৫ বছর ধরে প্রসেনজিৎ চ্যাটার্জিকে নিরাপত্তা দিয়ে আসছেন। প্রসেনজিতের সঙ্গে ২৪ ঘন্টা ছায়া সঙ্গীর মতন কাটান। তিনি টলিপাড়ার সুপারস্টার প্রসেনজিৎ তথা বুম্বাদার কাছের মানুষের থেকেও কম নয়। এই মানুষটির নাম রাম সিং।

রাম সিং এর উচ্চতা ৬ ফুট ২ ইঞ্চি। ওজন ১১৫ কেজি। বেশিবহুল রাম সিংকে দেখলে শত্রুরা এমনিতেই দূরে পালাবে। যেকোনো বড় তারকার সুরক্ষা এবং নিরাপত্তা অনেকটাই নির্ভর করে তাদের বডিগার্ডের উপর। সে দিক থেকে রাম সিং একেবারে আদর্শ। প্রসেনজিতের মতন জীবন্ত কিংবদন্তি তারকার বডিগার্ড হিসেবে তিনি নিজেকে বেশ ভালোভাবে তৈরি করেছেন। তবে রাম সিং প্রথম দিকে, বুম্বাদার সঙ্গে কাজ করেননি। শুরুতে তিনি টলিউডের আরো এক বড় সুপারস্টারের সঙ্গে কাজ করেছিলেন। আর তিনি ছিলেন দেব। দেবের সঙ্গেও রাম সিং এর ভাল সম্পর্ক রয়েছে। বর্তমানে রাম সিং বুম্বাদার দেখভাল করতেই ব্যস্ত।

রাম সিং ১২ বছর বয়সে কলকাতায় চলে আসেন। পড়াশোনার পাশাপাশি বাউন্সারের কাজ করতে শুরু করে দেন। স্বাস্থ্য এবং উচ্চতা দুটোই ভালো থাকার কারণে সহজেই বাউন্সারের কাজ পেয়ে যেতেন। রাম সিং একদিন শাহরুখ খানের একটি ইভেন্টে গিয়েছিলেন, সেখানে তিনি ১৫০ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। সেই পারিশ্রমিকের টাকা তিনি তার মায়ের হাতে তুলে দিয়েছিলেন। এরপর টলিউডের বিভিন্ন ইভেন্টের সূত্রে শুরু হয় তার বডিগার্ড পেশা। প্রথমে ২ বছর কাজ করেন দেবের সঙ্গে এরপর বুম্বাদার সঙ্গে কাজ করা শুরু করেন। প্রসেনজিৎকে তিনি স্যারজি বলেই ডাকেন। যেহেতু প্রসেনজিৎ বড় মাপের অভিনেতা এবং সর্বক্ষণ ব্যস্ত থাকেন, সে কারণে রামসিংহও খুব একটা বাড়ি যাওয়ার অবকাশ পান না। সম্প্রতি রাম সিংকে পুরীর জগন্নাথ মন্দিরে প্রসেনজিতের সঙ্গে দেখা গিয়েছিল।

তবে রাম সিং, শুধুমাত্র একজন ভালো বডিগার্ডই নন, সেই সঙ্গে একজন ভালো অভিনেতাও বটে। আর সেই প্রমাণ দিয়েছেন কৌশিক গাঙ্গুলি পরিচিত জৈষ্ঠ পুত্র সিনেমায়। এই সিনেমাটিতে বডিগার্ডের চরিত্রে কাজ করেছিলেন বুম্বাদার বডিগার্ড রাম সিং। সেই সময় রাম সিং এর অভিনয় দেখে টলিউডের অনেকেই প্রশংসা করেছিলেন। বিভিন্ন গণমাধ্যম সূত্রের খবর বুম্বাদার বডিগার্ড রাম সিং বছরে ৮০ লক্ষ টাকা পারিশ্রমিক পান। অর্থাৎ মাসে প্রায় ৬ লক্ষ টাকা করে ঢোকে রাম সিং এর একাউন্টে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *