এবার শ্রাবন্তীকেই ছেড়ে দিলেন, নায়িকার চার নম্বর প্রেমিক!

এবার শ্রাবন্তীকেই ছেড়ে দিলেন, নায়িকার চার নম্বর প্রেমিক!

এবার শ্রাবন্তীকেই ছেড়ে দিলেন,
নায়িকার চার নম্বর প্রেমিক!

এতদিন অভিনেত্রীই বয়ফ্রেন্ড
ছাড়ছিলেন!

এবার বয়ফ্রেন্ডই তাকে
ছেড়ে নতুন প্রেমিকার পিছু নিলেন!

এবার কি শ্রাবন্তী নিজেই
ধোকা খেলেন?

বয়ফ্রেন্ড ছাড়াছাড়ির কথা এলে, সবার প্রথমেই আসে টলিউডের শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম। ঘন ঘন সঙ্গী পরিবর্তন যেন অভিনেত্রীর বা হাতের খেল। নেটিজেনদের মতে শ্রাবন্তির মতন বয়ফ্রেন্ড পরিবর্তন আর কেউ করতে পারে না। একে একে তিনবার বিয়ে করেও, ঘর বাঁধতে পারেননি এই নায়িকা। বারে বারে হেঁটেছেন ডিভোর্সের পথে। কখনো পরিচালক, কখনো মডেল , কখনো আবার ব্যবসায়ী _ শ্রাবন্তির স্বামী তালিকা থেকে এদের কেউই বাদ যায়নি। টলিপাড়ায় এখনো গুঞ্জন শোনা যায়, শ্রাবন্তী নাকি সিজনের মতন শয্যাসঙ্গী পাল্টান। তবে এবার শ্রাবন্তীকেই নাকি ছেড়ে দিলেন তার চতুর্থ বয়ফ্রেন্ড। আর এই নিয়েই, অভিনেত্রী নতুন করে শিরোনামে এসেছেন।

সূত্রের দাবি, তৃতীয় স্বামী রোশন সিং এর সঙ্গে বিচ্ছেদের পরেই নাকি অভিনেত্রী, চার নম্বর বয়ফ্রেন্ড এর সঙ্গে সম্পর্কে জড়ান। যার নাম অভিরূপ নাগ চৌধুরী। তিনিও নাকি পেশার ব্যবসায়ী। এই অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের কথা শোনা গেলেও দুজনেই তা অস্বীকার করেছেন। দুজনকে বেশ কিছুদিন একসঙ্গে দেখাও গিয়েছিল। সম্প্রতি শ্রাবন্তির কথিত বয়ফ্রেন্ড অভিরুপ নাগ চৌধুরীর বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। যা দেখেই নেটিজেনদের চোখ কপালে উঠেছে। যেখানে দেখা যাচ্ছে অভিরূপ নাগের সঙ্গে দেখা যাচ্ছে অন্য একটি মেয়েকে। সেটি শ্রাবন্তী নয়। জানা গিয়েছে এই মেয়েটি নাকি অভিরূপ নাগ চৌধুরীর বর্তমান প্রেমিকা শেলি চৌধুরী। আর এই খবর জানাজানি হতেই নেটিজেনদের মধ্যে উত্তেজনা শুরু হয়ে গিয়েছে। নেটিজেনদের একাংশের অনুমান, শ্রাবন্তীর সঙ্গে ব্রেকআপের পর, অভীরুপ নাগ
সেলি চৌধুরীকে ডেট করা শুরু করেছেন। শ্রাবন্তী যতই তাদের সম্পর্কে কথা অস্বীকার করুক না কেন, শ্রাবন্তী এবং অভিরূপের যে সম্পর্ক ছিল তার প্রমাণও নেটিজেনরা দিচ্ছেন। নেটপাড়ার বাসিন্দারা বলছেন বিগত ছয় মাস আগেও শ্রাবন্তী এবং অভিরুপ একে অপরকে সামাজিক মাধ্যমে ফলো করতো। কিন্তু বর্তমানে দুজন দুজনকে আনফলো করে দিয়েছেন। এমনকি দুজনকে একসাথে আর দেখাও যাচ্ছে না। এই নিয়েই মোটামুটি চাপানউতর শুরু হয়েছে টলিপাড়ায়। তবে এই ঘটনা কতটা সত্য এবং কতটা মিথ্যা তা জানা যাবে সময় হলেই।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *