ঐশ্বর্যকে চরম শাস্তি দিলেন অমিতাভ বচ্চন! আরও চরমে উঠল, বচ্চন বাড়ির বিবাদ!

ঐশ্বর্যকে চরম শাস্তি দিলেন অমিতাভ বচ্চন! আরও চরমে উঠল, বচ্চন বাড়ির বিবাদ!

ঐশ্বর্যকে চরম শাস্তি দিলেন
অমিতাভ বচ্চন!

আরও চরমে উঠল,
বচ্চন বাড়ির বিবাদ!

বৌমা ঐশ্বর্যর সঙ্গে এই কান্ডটি
ঘটালেন, শ্বশুর অমিতাভ বচ্চন!

আবার কি ঘটল
বচ্চন বাড়ির অন্দরমহলে?

সম্প্রতি কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই। দুজনের ডিভোর্সের জল্পনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে রয়েছে নেটপাড়া। ফেসবুক থেকে ইনস্টাগ্রাম সব জায়গায় দুজনের ছাড়াছাড়ির গল্প। এবার তাদের বিচ্ছেদের গুঞ্জনে, কিছুটা হলেও সীলমোহর দিয়ে দিলেন, রাই সুন্দরীর শ্বশুরমশাই অমিতাভ বচ্চন। সংবাদ মাধ্যম সূত্রে খবর, স্বামী অভিষেকের সাথে সাথে শশুর মশাই অমিতাভ বচ্চনের সাথেও ঝামেলা শুরু হয়েছে, বিশ্ব সুন্দরীর। শশুর মশাইয়ের সঙ্গে নাকি সম্পর্ক একেবারেই ভালো নেই। বচ্চন বাড়ির চারিপাশ থেকে এমন খবরই শোনা যাচ্ছে। এছাড়াও সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে তার প্রমাণ মিলেছে।

একাধিক বড় বড় গণমাধ্যম ঐশ্বর্য রাই এবং অমিতাভ বচ্চনের ব্যাপারে একটি চাঞ্চল্যকর দাবি প্রকাশ করছে। অমিতাভ বচ্চন নাকি ঐশ্বর্য রাই বচ্চনকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করেছেন। ছেলের বউকে আনফলো করে, ফের একবার অভিষেক ঐশ্বর্যর বিচ্ছেদকে উস্কে দিলেন বিগ বি। অমিতাভ বচ্চন তার ইনস্টাগ্রামে সালমান, খান, অভিষেক বচ্চন, দীপিকা পাড়ুকোন, বিরাট কোহলি এদের মতন বড় বড় তারকাদের ফলো করেন। কিন্তু সেখান থেকেই বাদ পড়লেন নিজের বৌমা ঐশ্বর্য রায়। যাকে গোটা দুনিয়া ফলো করছে তাকেই কিনা আনফলো করে দিলেন খোদ সুপারস্টার অমিতাভ বচ্চন।

এই খবর মার্কেটে আসতেই অনুরাগীদের মধ্যে শোরগোল পড়ে গিয়েছে। কেউ কেউ দাবি করছেন অমিতাভ বচ্চন নাকি পারিবারিক বিবাদের কারণেই ঐশ্বর্যকে সোশ্যাল মিডিয়াতে এড়িয়ে চলছেন। অর্থাৎ বৌমার নিরাপত্তার সাথে নাকি তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন। আবার অনেকেই এই বিষয়টির মধ্যে রহস্যের গন্ধ পাচ্ছেন। তবে ঐশ্বর্য এবং অভিষেকের ডিভোর্স আদৌ হচ্ছে কিনা এই নিয়ে দু’রকম প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। তার কারণ , একদিকে আম্বানির পরিবারের বিভিন্ন অনুষ্ঠানে ঐশ্বর্য এবং তার কন্যা আরাধ্যাকে একা আসতে দেখা গিয়েছে। যেখান থেকে ঐশ্বর্য এবং অভিষেকের ডিভোর্সের গুঞ্জন জোরালো হচ্ছে। অন্যদিকে ঐশ্বর্য তার বড় ননদের ছেলের ছবির প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে ধরা দিয়েছে। যেখানে ঐশ্বর্যকে বচ্চন পরিবারের সকলের সঙ্গে বেশ স্বাভাবিকভাবেই দেখা গিয়েছে। ফলে ঐশ্বর্য এবং অভিষেকের সম্পর্ক এই মুহূর্তে কোন দিকে যাচ্ছে বা যেতে পারে সেই নিয়ে কিছু বলা যাচ্ছে না! পুরোটা সময়ের অপেক্ষা


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *