বলিউড

কারও বয়সের ফারাক ২৩ তো কারও বয়সের ফারাক ২০! বলিউডের এই ভাইবোনদের মধ্যে বয়সের ফারাক রয়েছে চমকে দেওয়ার মতো!  চিনে নিন বলিউডের এই স্টারকিডদের বয়সের ফারাক শুনলে ভিরমি খাবেন আপনিও!

বলিউড মানেই তারকাদের কেচ্ছা কেলেঙ্কারি। বেশিরভাগ বলি তারকাদেরই রয়েছে একাধিক বিয়ে। রয়েছে সম্পর্কের জটিলতাও। তবে ভালোবাসায় বয়স একটা সংখ্যা মাত্র। তাই বয়সের বাধা কাটিয়েই চুটিয়ে  সংসার করছেন বহু তারকা জুটি। কিন্তু শুধু বলিউডের তারকা দম্পতিদের মধ্যেই নয়  বয়সের বিস্তর পার্থক্য থাকে বলিপাড়ার বহু স্টার কিডদের মধ্যেও। চিনে নিন বলিউডের এই ভাই বোনদের যাঁদের বয়সের ফারাক শুনলে ভিরমি খাবেন আপনিও!

সানি দেওল-এষা দেওল: বলিউড সুপারস্টার  ধর্মেন্দ্ররও দুই স্ত্রী। প্রথম পক্ষের স্ত্রী প্রকাশ কৌরের দুই ছেলে সানি দেওল আর ববি দেওল থাকতেই অভিনেতার সম্পর্ক তৈরী হয়েছিল অভিনেত্রী হেমা মালিনীর সাথে। হেমা মালিনীর দুই মেয়ে এষা এবং অহনা। বর্তমানে সানির বয়স ৬৬ অন্যদিকেতার সৎ বোন  অহনার বয়স ৩৮। তাই তাঁদের মধ্যে বয়সের মোট পার্থক্য ২৮ বছর।

সালমান খান এবং অর্পিতা খান: বলিউড তারকা সেলিম খান এবং সালমা খানের চার ছেলেমেয়ে। তারা হলেন সালমান খান, আরবাজ খান, সোহেল খান এবং আলভিরা খান। এই চারজনের মধ্যে বয়সের পার্থক্য খুব বেশি নয়। তবে সেলিম খানের দত্তক কন্যা অর্পিতা খানের সঙ্গে সালমান খানের বয়সের পার্থক্য ২৩ বছর।

সারা-তৈমুর:  সইফ আলি খানের প্রথম স্ত্রী অমৃতা সিংহের মেয়ে সারা আলি খান। তাঁর সাথে সইফের দ্বিতীয় স্ত্রী করিনা কাপুরের বড় ছেলে তৈমুর আলি খানের বয়সের ফারাক শুনলে আঁতকে উঠবেন যে কেউ। কারণ তৈমুরের থেকে সারা বয়সে ২৩ বছরের বড়।

জুনেইদ-আজাদ:  আমির খানের প্রথম পক্ষের স্ত্রী রিনা। তাঁদের বড় ছেলে জুনেইদ খান। তাঁর সাথে আমিরের আর এক প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের ছেলে আজাদ খানের বয়সের পার্থক্যও নেহাত কম নয়। আজাদের দাদা জুনেইদ নাকি তাঁর থেকে প্রায় ১৮ বছরের বড়।

ত্রিশালা-ইকরা:  বলিউড তারকাদের মধ্যে সঞ্জয় দত্তেরও দুই স্ত্রী।অভিনেতার প্রথম পক্ষের স্ত্রী রিচা শর্মার মেয়ে ত্রিশালা দত্ত। আর দ্বিতীয় স্ত্রী মান্যতা দত্তের মেয়ে ইকরা দত্ত। ত্রিশালার থেকে ইক্রার বয়সের ফারাক প্রায় ২২ বছর।

অর্জুন -জাহ্ণবী: বলিউডের কাপুর পরিবারের সন্তানদের মধ্যেও বয়সের ব্যাপক পার্থক্য রয়েছে। বনি কাপুরের প্রথম স্ত্রী মোনা শৌরি কাপুর। তাঁদের দুই সন্তান হলেন অর্জুন কাপুর এবং আনশুলা। পরে বলিউডের ‘হাওয়া-হাওয়াই’ শ্রীদেবীকে বিয়ে করেছিলেন বনি কাপুর। তাঁদের দুই মেয়ে জাহ্ণবী এবং খুশির সাথে প্রথমদিকে সম্পর্ক একেবারেই ভালো ছিল না অর্জুনের। বয়সে অর্জুন জাহ্নবীর থেকে ১২ বছরের বড়।

আরিয়ান-আব্রাম: পিছিয়ে নেই শাহরুখ খানের সন্তানরাও। শাহরুখ-গৌরীর বড় ছেলে আরিয়ান খান ছোট ছেলে আব্রাম খানের থেকে প্রায় ২০ বছরের বড়।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *