মাঙ্গলিক দোষ না কাটিয়ে ভুলেও বিয়ে করবেন না!তাহলেই কিন্তু সর্বনাশ, জীবনসঙ্গীর মৃত্যুঝুঁকি বাড়বে

মাঙ্গলিক দোষ না কাটিয়ে ভুলেও বিয়ে করবেন না! তাহলেই কিন্তু সর্বনাশ, জীবনসঙ্গীর মৃত্যুঝুঁকি বাড়বে

মাঙ্গলিক দোষ না কাটিয়ে ভুলেও বিয়ে করবেন না!! তাহলেই কিন্তু সর্বনাশ!! মাঙ্গলিক দোষ লুকিয়ে বিয়ে করার পরিণতি কতটা ভয়ঙ্কর, আপনার ধারণার বাইরে!! ছারখার হবে বিবাহিত জীবন!! অল্পদিনেই শুরু হবে বিধবা!! জীবনসঙ্গীর মৃত্যুঝুঁকি বাড়বে!! তাহলে কিভাবে কাটাবেন মাঙ্গলিক দোষ? কত টাকা খরচ পড়বে? …….

বর্তমানে জ্যোতিষ শাস্ত্রে আলোচিত একটি বিষয় মাঙ্গলিক দোষ। অনেকের কাছ থেকেই আপনি মাঙ্গলিক দোষের কথা শুনতে পাবেন। বড় বড় জ্যোতিষ, পণ্ডিতরা বলেন মাঙ্গলিক দোষ থাকলে জীবন ছারখার হয়ে যায়। কি এই মাঙ্গলিক দোষ? জ্যোতিষের ভাষায়, কারো রাশিফল এর চতুর্থ ভাব, সপ্তম ভাব,অষ্টম ভাব ও দ্বাদশ ভাবে মঙ্গল গ্রহের প্রভাব থাকলে,, সেই ছেলে বা মেয়েটির মাঙ্গলিক দোষ পেয়েছে বলে মনে করা হয়। এই দোষ থাকলে বিয়ের পরবর্তী জীবনে নানা ধরনের বাধা বিঘ্ন সৃষ্টি হয়। অনেকেই মাঙ্গলিক দোষের ছেলেমেয়েদের বিয়ে করতে রীতিমতো ভয় পান। তবে বর্তমানে ভয়ের কিছু নেই। আজকাল জ্যোতিষ শাস্ত্র এতটাই শক্তিশালী যে, আপনি জ্যোতিষ এবং পন্ডিতদের সাহায্যে এই মাঙ্গলিক দোষ সহজে কাটিয়ে ফেলতে পারেন।

মাঙ্গলিক দোষ কাটানোর সবচেয়ে সহজ পাঁচটি নিয়ম দেখে নিন –

১, হনুমান চালিশা পাঠ – জ্যোতিষ শাস্ত্র মতে প্রতি মঙ্গলবার নিয়ম করে হনুমান চালিশা পাঠ করলে মাঙ্গলিক দোষ লাঘব হয়। যে সমস্ত ছেলেমেয়েদের মাঙ্গলিক দোষ চলছে, তারা প্রতি মঙ্গলবার নির্ভুলভাবে হনুমান চালিশা পাঠ করুন। রাতারাতি মাঙ্গলিক দশা এমনিই কেটে যাবে। সেই সঙ্গে জীবনসঙ্গীকে নিয়েও আর ভয় পেতে হবে না।

২, উপোস – বড় বড় জ্যোতিষ পণ্ডিতরা বিধান দিয়েছেন, যাদের মাঙ্গলিক দোষ রয়েছে তারা প্রতি মঙ্গলবার উপোস করলে আস্তে আস্তে মাঙ্গলিক দোষ কেটে যায়। আর আপনার মাঙ্গলিক দোষ যে কেটে যাচ্ছে, সেটা বুঝবেন আপনার জীবনযাত্রার ইতিবাচক দিকগুলো দেখে। মাঙ্গলিক দোষ কেটে গেলে জীবনে সফলতা আসতে থাকে। দাম্পত্য জীবন সুমধুর হয়। জীবনসঙ্গীর আয়ু বারে ও মৃত্যু ঝুঁকি কমে।

৩, নবগ্রহ ঠাকুরকে সন্তুষ্ট করা – মাঙ্গলিক দশা কাটানোর সবথেকে সহজ ও সস্তা উপায়, নবগ্রহ দেবতাদের সন্তুষ্ট করা। প্রতিষনি ও মঙ্গলবার নবগ্রহ ঠাকুরের মন্দিরে গিয়ে পূজা দিন। নবগ্রহ মন্দিরে গিয়ে বড় ঠাকুরের মন্ত্র জপ করুন। এগুলো করলে মাঙ্গলিক দশা থেকে রেহাই পাওয়া যায়।

৪, লাল প্রবাল ধারণ করুন- বিশিষ্ট জ্যোতিষীদের মতে রক্ত প্রবাল বা লাল প্রবাল ধারণ করলে মাঙ্গলিক দশা কেটে যায়। তবে প্রবাল ধারণ করার আগে অবশ্যই জ্যোতিষ শাস্ত্রীর সঙ্গে পরামর্শ করুন।

৫, গায়ত্রী মন্ত্র জপ – প্রতি মঙ্গলবার ভোরবেলা স্নান করে গায়ত্রী মন্ত্র জপ করলেও মাঙ্গলিক দশার প্রভাব কাটে। বর্তমানে অনেক বড় বড় পন্ডিত রয়েছেন যারা মাঙ্গলিক দশা কাটাতে মোটা অংকের টাকা চেয়ে থাকেন। বহু ছেলে মেয়ে টাকার অভাবে মাঙ্গলিক দশা কাটাতে পারেন না। বিশেষ করে তারা এই ঘরোয়া সহজ পদ্ধতিগুলো মেনে মাঙ্গলিক দশা থেকে রেহাই পেতে পারেন।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *