রাহু কেতুর ভয়ঙ্কর জোড়া কোপ! টার্গেটে পড়ল এই ৪টি রাশি, প্রচুর ক্ষয়ক্ষতির সম্ভাবনা এদের কপালে

রাহু কেতুর ভয়ঙ্কর জোড়া কোপ! টার্গেটে পড়ল এই ৪টি রাশি, প্রচুর ক্ষয়ক্ষতির সম্ভাবনা এদের কপালে

রাহু কেতুর ভয়ঙ্কর জোড়া কোপ!
টার্গেটে পড়ল এই ৪টি রাশি!

আগামী দেড় বছর মারাত্মক ভোগান্তি
এই ৪ রাশির কপালে!

হাত ফসকে বেরিয়ে যাবে
কাঁড়িকাঁড়ি টাকা!

প্রচুর প্রচুর ক্ষয়ক্ষতির সম্ভাবনা
সাজানো ক্যারিয়ারে!

কুনজরে ছারখার হবে
এদের দাম্পত্য জীবন!

তালিকায় আপনিও আছেন কি না
দেখুন

রাহু-কেতু, এই দুটি গ্রহকে ছায়া গ্রহ বলা হয়। রাহু ও কেতু সর্বদা ছায়ার মতোই পিছনে পিছনে চলে। এই দুটি গ্রহ মারাত্মক ক্ষতিকর গ্রহ হিসেবে বিবেচিত হয়। এই গ্রহগুলি যদি কোনও জাতকের, জন্মকুণ্ডলীতে অশুভ অবস্থানে থাকে, তাহলে সেই সমস্ত লোকদের অনেক সমস্যায় পড়তে হয়। ২০২৩ সালে রাহু কেতুর জোড়া কোপ শুরু হয়ে গিয়েছে। যার ফলে চারটি রাশিকে মারাত্মক ঝামেলায় পড়তে হবে। দেখুন এই চারটি রাশি কি কি –

১, মেষ রাশি – এই রাশির জাতকদের জন্য খুবই খারাপ সময় শুরু হতে চলেছে। এদের কুষ্টিতে গ্রহ নক্ষত্রের অবস্থান অত্যন্ত ভয়ঙ্কর পর্যায়ে থাকবে। হাজার চেষ্টা করলেও অভাব-দারিদ্র্য আপনাদের আশেপাশে ঘুরঘুর করবে। আপনাদের দাম্পত্য জীবন অশান্তিতে ভরপুর হয়ে উঠবে। এই সময় শান্তি পেতে হলে জ্যোতিষ শাস্ত্র মেনে পাথর ধারণ করতে হবে।।

২, বৃষ রাশি – রাহুকেতুর জোড়া কোপে, একেবারেই নিরাপদ থাকবে না বৃষ রাশির ভাগ্যস্থান। রাস্তাঘাটে আপনাদের জন্য বড় বড় বিপদ অপেক্ষা করবে। সাবধান না হলেও বিপদে পড়বেন। এই সময় বন্ধুরূপী শত্রুরা আপনার আশেপাশে অবস্থান করবে। এই সময়, কারা আপনার বন্ধু আর কারা আপনার শত্রু তাদের স্বরূপ চিনতে শুরু করবেন।

৩, মীন রাশি – রাহু কেতুর এমন ভয়ানক অবস্থানের সময়, আপনারা বুঝে শুনে পা ফেলবেন। কোথাও বিনিয়োগ করার ক্ষেত্রে কিংবা শেয়ার বিজনেস শুরু করার আগে ঠান্ডা মাথায় ভাবুন। কারণ এই সময় আপনাদের হট কারী সিদ্ধান্ত, আপনাদের রাজা থেকে ফকিরও বানিয়ে দিতে পারেন। তাই সাবধানে থাকুন।

৪, কন্যা রাশি – আপনাদের জীবনে অনেক আগে থেকেই সমস্যা শুরু হয়েছে তবে রাহুকেতুর অবস্থান সেই সমস্যা কারো বাড়ি তুলবে। আপনাদের কথাবার্তা এবং আচরণে সংযম রাখুন নইলেই কিন্তু বিপদ। চেষ্টা করুন হাতে মুক্ত ধারণ করার। তাহলে বিপদের মাত্র কিছুটা হলেও কমবে।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *