বিয়ের আংটি খুলে ফেললেন অভিষেক বচ্চন! বাপের বাড়িতে চলে গেলেন ঐশ্বর্য রায়, বচ্চন বাড়িয়ে ডিভোর্সের ইঙ্গিত

বিয়ের আংটি খুলে ফেললেন অভিষেক বচ্চন! বাপের বাড়িতে চলে গেলেন ঐশ্বর্য রায়, বচ্চন বাড়িয়ে ডিভোর্সের ইঙ্গিত

বিয়ের আংটি খুলে ফেললেন
অভিষেক বচ্চন!

বাপের বাড়িতে চলে গেলেন
ঐশ্বর্য রায়!

তবে কি ডিভোর্সের পথে হাঁটছেন
ঐশ্বর্য অভিষেক?

কে কাকে ডিভোর্স
দিতে চাইছেন?

ব্রেকআপ এবং ডিভোর্সের যুগেও, পাওয়ারফুল কাপল হিসেবে নাম ডাক রয়েছে ঐশ্বর্য রায় এবং অভিষেক বচ্চনের। তবে এবার হয়ত, এই নামডাক খণ্ডাতে চলেছেন এই পাওয়ারফুল জুটি। কারণ বিগত বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে ডিভোর্সের পথে হাঁটবেন এই তারকা দম্পতি। রাই সুন্দরীর দাম্পত্য জীবনে নাকি চিড় ধরেছে, দাবি নেটিজেনদের। সম্প্রতি অভিষেক বচ্চনের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে তার হাতে, এনগেজমেন্ট রিংটি আর দেখা যাচ্ছে না। অভিষেক-ঐশ্বর্যর অনুরাগীদের দাবি, এর আগে কখনোই এমনটা দেখা যায়নি। অভিষেক যেখানেই গিয়েছিলেন, , সেখানেই তার হাতের আঙ্গুলে ঐশ্বর্য রায়ের দেওয়া আংটিটি দেখা গিয়েছিল।

সম্প্রতি অভিষেক বচ্চন সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন। সেখানেও ধরা পরল অভিষেকের রিং হীন আঙ্গুলের ছবি। এইতো গেলে অভিষেকের কীর্তি। অন্যদিকে রাইসুন্দরীকে নিয়েও রটেছে নানান কথা। তথ্যসূত্রে খবর, তিনি নাকি শশুর বাড়ি ছেড়েছেন অনেকদিন হয়েছে। দীর্ঘদিন ধরেই, বাপের বাড়িতে উঠে বসে আছেন। ব্যাস একদিকে অভিষেকের রিংহীন আঙ্গুল আর ঐশ্বর্য রায়ের শ্বশুরবাড়ি ত্যাগ, দুইয়ে দুইয়ে চার মিলিয়ে অনুমান করা হচ্ছে দুজনের সম্পর্ক আর আগের মত নেই। তবে দুজনে মধ্যে কে কাকে ডিভোর্স দিতে চাইছেন সেটা এখনো প্রকাশ্যে আসেনি।

এইসব গুঞ্জন আদৌ কতটা সত্যি সেই নিয়ে প্রশ্ন দেখা গেলেও,,, ঐশ্বর্য অভিষেকের প্রকৃত অনুরাগীরা চাইছেন দুজনে ভালো থাকুক, সুখে ঘর সংসার করুক।


Posted

in

by

Tags:

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *